Rohit Sharma: আইপিএল-এর মাঝেই টি-২০ বিশ্বকাপ নিয়ে বৈঠকের খবর অস্বীকার রোহিতের

নাটকীয় পট পরিবর্তন না হলে এবারের টি-২০ বিশ্বকাপে ভারতীয় দলে থাকছেন বিরাট কোহলি ও রোহিত শর্মা। আইপিএল-এর মাঝেই টি-২০ বিশ্বকাপের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে।

Soumya Gangully | Published : Apr 18, 2024 10:58 AM IST / Updated: Apr 18 2024, 07:22 PM IST

আইপিএল-এ হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে খেলছেন। তবে সবকিছু ঠিকঠাক থাকলে টি-২০ বিশ্বকাপে ভারতীয় দলের নেতৃত্বে থাকবেন রোহিত শর্মাই। তিনি সম্প্রতি টি-২০ বিশ্বকাপের প্রস্তুতি নিয়ে জাতীয় দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড় ও প্রধান নির্বাচক অজিত আগরকরের সঙ্গে বৈঠক করেছেন বলে শোনা গিয়েছে। যদিও এই খবর অস্বীকার করেছেন রোহিত। চলতি মাসের শেষদিকে বা আগামী মাসের শুরুতে টি-২০ বিশ্বকাপের জন্য ভারতীয় দল ঘোষণা করা হতে পারে। মুম্বই ইন্ডিয়ানসের অধিনায়ক হার্দিক পান্ডিয়া, দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পন্থ টি-২০ বিশ্বকাপের দলে থাকতে পারেন বলে শোনা যাচ্ছে। হার্দিকের চেয়ে ঋষভকে নিয়ে বেশি আগ্রহ রয়েছে।

টি-২০ বিশ্বকাপের পরিকল্পনা শুরু রোহিতের?

সম্প্রতি ক্রিকেট মহলে খবর ছড়িয়ে পড়ে, টি-২০ বিশ্বকাপের পরিকল্পনা নিয়ে দ্রাবিড় ও আগরকরের সঙ্গে বৈঠক করেছেন রোহিত। এই বৈঠকে হার্দিকের বোলিং এবং বিরাট কোহলি কত নম্বরে ব্যাটিং করবেন, সে বিষয়েও আলোচনা হয় বলে শোনা যায়। কিন্তু এই খবর অস্বীকার করেছেন রোহিত। তাঁর দাবি, তিনি নিজে, দ্রাবিড়, আগরকর বা বিসিসিআই কোনও খবর না দিলে সেই খবর বিশ্বাস করা উচিত নয়। চলতি আইপিএল-এ হার্দিকের ফর্ম নিয়ে অনেকে প্রশ্ন তুললেও, সে বিষয়ে উদ্বেগ প্রকাশ করতে নারাজ রোহিত। তিনি বিরাটের চমকপ্রদ ফর্মের কথাও উল্লেখ করেছেন। ক্রিকেটের ৩ ফর্ম্যাটেই অসাধারণ পারফরম্যান্স দেখিয়ে চলেছেন বিরাট। গত টি-২০ বিশ্বকাপে তিনিই ভারতীয় দলের সেরা ব্যাটার ছিলেন। চলতি আইপিএল-এও অসাধারণ পারফরম্যান্স দেখাচ্ছেন বিরাট। ফলে তাঁর টি-২০ বিশ্বকাপে খেলার সুযোগ পাওয়া নিয়ে সংশয় নেই।

টি-২০ বিশ্বকাপ খেলতে তৈরি রোহিত

২০২২ সালের টি-২০ বিশ্বকাপের পর ভারতীয় দলের হয়ে মাত্র একবারই টি-২০ সিরিজ খেলেছেন রোহিত ও বিরাট। তবে তাঁরা টি-২০ বিশ্বকাপে খেলতে তৈরি।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

IPL 2024: ৮৯ রানে অলআউট গুজরাট টাইটানস, ৬৭ বল বাকি থাকতেই জয় দিল্লি ক্যাপিটালসের

Shreyas Iyer: রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে মন্থর ওভার-রেট, কেকেআর অধিনায়কের জরিমানা

KKR Vs RR: নারিনের পাল্টা বাটলারের বিস্ফোরক শতরান, ২ উইকেটে জয় রাজস্থানের

Read more Articles on
Share this article
click me!