IPL 2024: ৮৯ রানে অলআউট গুজরাট টাইটানস, ৬৭ বল বাকি থাকতেই জয় দিল্লি ক্যাপিটালসের

চলতি আইপিএল-এ অনেক ম্যাচেই বিশাল স্কোর হয়েছে। মঙ্গলবার কলকাতা নাইট রাইডার্স-রাজস্থান রয়্যালস ম্যাচেও প্রচুর রান হয়। তবে বুধবার লো-স্কোরিং ম্যাচ দেখা গেল।

Soumya Gangully | Published : Apr 17, 2024 4:28 PM IST / Updated: Apr 17 2024, 10:58 PM IST

বুধবার এবারের আইপিএল-এ সবচেয়ে কম রানে অলআউট হয়ে গেল গুজরাট টাইটানস। ঘরের মাঠ আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে লজ্জার মুখে পড়ল গতবারের রানার্সরা। এদিন টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পন্থ। ১৭.৩ ওভারে ৮৯ রানে অলআউট হয়ে যায় গুজরাট টাইটানস। ৮.৫ ওভারেই ৪ উইকেট হারিয়ে জয় তুলে নেয় দিল্লি ক্যাপিটালস। এই ম্যাচে কোনও ব্যাটারই অর্ধশতরান করতে পারেননি। গুজরাট টাইটানসের হয়ে সর্বাধিক ৩১ রান করেন রশিদ খান। তিনি লড়াই করতে না পারলে শুবমান গিলদের লজ্জা বাড়ত। এই জয়ের ফলে ৭ ম্যাচ খেলে ৬ পয়েন্ট নিয়ে ৬ নম্বরে উঠে এল দিল্লি ক্যাপিটালস। ৭ ম্যাচ খেলে ৬ পয়েন্ট পেয়েছে গুজরাট টাইটানসও। তবে রান রেটে পিছিয়ে থাকায় ৭ নম্বরে শুবমানরা।

মুকেশ কুমারের অসাধারণ বোলিং

এদিন দিল্লি ক্যাপিটালসের বোলারদের মধ্যে সেরা পারফরম্যান্স দেখালেন বাংলার পেসার মুকেশ কুমার। ২.৩ ওভার বোলিং করে ১৪ রান দিয়ে ৩ উইকেট নেন এই পেসার। ২ ওভার বোলিং করে ৮ রান দিয়ে ২ উইকেট নেন অভিজ্ঞ পেসার ঈশান্ত শর্মা। ১ ওভার বোলিং করে ১১ রান দিয়ে ২ উইকেট নেন ট্রিস্টান স্টাবস। ৪ ওভার বোলিং করে ১টি মেডেন-সহ ১৮ রান দিয়ে ১ উইকেট নেন খলিল আহমেদ। ৪ ওভার বোলিং করে ১৭ রান দিয়ে ১ উইকেট নেন অক্ষর প্যাটেল

ফর্মে ফিরছেন ঋষভ পন্থ

দিল্লির অধিনায়ক ঋষভ পন্থ ১১ বলে ১৬ রান করে অপরাজিত থাকেন। ১০ বলে ২০ রান করেন ওপেনার জেক ফ্রেজার-ম্যাকগার্ক। ৭ বলে ১৫ রান করেন অভিষেক পোড়েল। ১০ বলে ১৯ রান করেন শাই হোপ।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Shreyas Iyer: রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে মন্থর ওভার-রেট, কেকেআর অধিনায়কের জরিমানা

KKR Vs RR: নারিনের পাল্টা বাটলারের বিস্ফোরক শতরান, ২ উইকেটে জয় রাজস্থানের

IPL 2024: ট্রেভিস হেডের বিস্ফোরক শতরান, আইপিএল-এর ইতিহাসে সর্বাধিক স্কোর হায়দরাবাদের

Read more Articles on
Share this article
click me!