IPL Opening Ceremony: আইপিএল উদ্বোধনী অনুষ্ঠানে 'জয় হো,' মঞ্চ মাতালেন রহমান

নিজের শহর চেন্নাইয়ে আইপিএল-এর উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান আকর্ষণ ছিলেন অক্সারজয়ী সঙ্গীতশিল্পী এ আর রহমান। তিনি দর্শকদের উদ্বেলিত করে তুললেন।

Soumya Gangully | Published : Mar 22, 2024 1:50 PM IST / Updated: Mar 22 2024, 08:15 PM IST

আইপিএল উদ্বোধনী অনুষ্ঠান মাতিয়ে দিলেন বলিউড তারকা অক্ষয় কুমার, টাইগার শ্রফ, সঙ্গীতশিল্পী এ আর রহমান। চিপকের দর্শকদের মন জয় করলেন রহমান। তিনি বিখ্যাত গান 'জয় হো' পরিবেশন করেন। এটাই ছিল উদ্বোধনী অনুষ্ঠানের শেষ গান। এরপরেই চিপকে আতসবাজি প্রদর্শনী শুরু হয়। রহমানের অসাধারণ পারফরম্যান্স দর্শকদের আনন্দ দেয়। এই অনুষ্ঠানে রহমানের সঙ্গে ছিলেন তাঁর ছেলে এ আর আমিন। একটি তামিল ছবির জনপ্রিয় গান 'নি সিংঘম ধান' বেজে ওঠে। এরপর রহমান গেয়ে ওঠেন, 'ও যুবা যুবা।' এই গান শুনে দর্শকদের উল্লাসের মাত্রা বেড়ে যায়। 'দিল সে,' 'ছইয়া ছইয়া' গানের রিমিক্সও শোনা যায়।

নিজের শহরের দর্শকদের আনন্দ দিলেন রহমান

স্থানীয় দর্শকদের কথা মাথায় রেখে রজনীকান্তের জনপ্রিয় ছবি 'শিবাজি, দ্য বস'-এর গান 'বল্লে লাকা' গেয়ে ওঠেন রহমান। এরপর তাঁর সঙ্গে মঞ্চে ওঠেন মোহিত চৌহান। বেজে ওঠে 'চমকিলা'। এরপর 'মসককলি'-ও শোনা যায়। 'মা তুঝে সালাম'-ও শোনা যায়।

দর্শকদের মাতিয়ে দিলেন সোনু নিগম

রহমানের আগে মঞ্চে ওঠেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী সোনু নিগম। সেই সময় ইন্ডিয়া গেটের একটি বিশাল হলোগ্রাম দেখা যায়। সোনু গেয়ে ওঠেন 'বন্দে মাতরম'। অনন্য গায়কীর মাধ্যমে সারা মাঠ মাতিয়ে দেন সোনু।

মাঠ প্রদক্ষিণ অক্ষয়-টাইগারের

আইপিএল-এর উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতেই জাতীয় পতাকা হাতে শূন্য থেকে মাঠে নামেন অক্ষয়। এরপর জাতীয় পতাকা হাতেই মোটরবাইকে মাঠ প্রদক্ষিণ করেন অক্ষয় ও টাইগার। তাঁরা 'ম্যায় তেরা হিরো', 'জয় জয় শিব শঙ্কর' গানের তালে নেচে ওঠেন। মোহিতের পাশাপাশি ছিলেন নীতি মোহন। তাঁরাও চমকপ্রদ পারফরম্যান্সের মাধ্যমে দর্শকদের মাতিয়ে দেন। সবমিলিয়ে আইপিএল-এর উদ্বোধনী অনুষ্ঠান স্মরণীয় হয়ে থাকল। এবার ব্যাট-বলের লড়াইও জমজমাট হয়ে উঠবে বলে আশা দর্শকদের।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

IPL 2024: তরুণ কেকেআর সমর্থককে গ্লাভস উপহার, ফের মন জয় রহমানউল্লাহ গুরবাজের, ভাইরাল ভিডিও

IPL 2024: ১৫ মাস পর পেশাদার ক্রিকেটে প্রত্যাবর্তন, ১০০ শতাংশ দিতে তৈরি ঋষভ পন্থ

IPL 2024: রাজস্থান রয়্যালসে অ্যাডাম জাম্পার পরিবর্তে তনুশ কোটিয়ান

Read more Articles on
Share this article
click me!