IPL 2024: আইপিএল-এ ঋষভ পন্থের শততম ম্যাচে নায়ক রিয়ান পরাগ, ফের হার দিল্লির

এবারের আইপিএল-এর শুরুটা ভালোভাবে করতে পারেনি দিল্লি ক্যাপিটালস। প্রথম ম্যাচে হারের পর বৃহস্পতিবার দ্বিতীয় ম্যাচেও হেরে গেল ঋষভ পন্থের দল।

Soumya Gangully | Published : Mar 28, 2024 5:23 PM IST / Updated: Mar 28 2024, 11:51 PM IST

রাজস্থান রয়্যালস কেন প্রতি মরসুমেই অসমের অলরাউন্ডার রিয়ান পরাগকে দলে রাখে, সেটা নিয়ে অনেকেই কটাক্ষ করেন। তবে এই ফ্র্যাঞ্চাইজি কেন তাঁকে গুরুত্ব দেয়, বৃহস্পতিবার ফের সেটা প্রমাণ করে দিলেন পরাগ। জয়পুরের সোয়াই মানসিং স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ৪ নম্বরে ব্যাটিং করতে নেমে ৪৫ বলে ৮৪ রান করে অপরাজিত থাকেন পরাগ। তাঁর ইনিংসে ছিল ৭টি বাউন্ডারি ও ৬টি ওভার-বাউন্ডারি। এদিন আইপিএল-এ শততম ম্যাচ খেললেন দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পন্থ। কিন্তু তাঁর জন্য সাজানো মঞ্চে নায়ক হয়ে গেলেন পরাগ। দিল্লিকে ১২ রানে হারিয়ে দিল রাজস্থান। চলতি আইপিএল-এ পরপর ২ ম্যাচে হেরে চাপে পড়ে গেল দিল্লি।

পরপর ২ ম্যাচে জয় রাজস্থানের

এবারের আইপিএল-এ নিজেদের প্রথম ম্যাচে লখনউ সুপার জায়ান্টসকে ২০ রানে হারিয়ে দেয় রাজস্থান রয়্যালস। বৃহস্পতিবার দ্বিতীয় ম্যাচেও জয় পেল সঞ্জু স্যামসনের দল। এদিন টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ঋষভ। প্রথমে ব্যাটিং করতে নেমে ৫ উইকেটে ১৮৫ রান করে রাজস্থান। পরাগ ছাড়া অন্য কোনও ব্যাটার বড় স্কোর করতে পারেননি। ১৯ বলে ২৯ রান করেন রবিচন্দ্রন অশ্বিন। ১২ বলে ২০ রান করেন ধ্রুব জুরেল। ৭ বলে ১৪ রান করে অপরাজিত থাকেন শিমরন হেটমায়ার। 

বিফলে ওয়ার্নার-স্টাবসের লড়াই

বড় টার্গেট তাড়া করতে নেমে ৩৪ বলে ৪৯ রান করেন দিল্লির ওপেনার ডেভিড ওয়ার্নার। অপর ওপেনার মিচেল মার্শ ১২ বলে ২৩ রান করেন। ২ বল খেলে রান করার আগেই আউট হয়ে যান রিকি ভুই। ঋষভ ২৬ বলে ২৮ রান করেন। ২৩ বলে ৪৪ রান করে অপরাজিত থাকেন ট্রিস্টান স্টাবস। ৯ রান করেন অভিষেক পোড়েল। ১৫ রান করে অপরাজিত থাকেন অক্ষর প্যাটেল। ৫ উইকেটে ১৭৩ রান করে দিল্লি।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

IPL 2024: রাজস্থান রয়্যালসে কেশব মহারাজ, কলকাতা নাইট রাইডার্সে আফগান কিশোর

IPL 2024: ঘুরে দাঁড়াল সানরাইজার্স হায়দরাবাদ, পরপর ২ ম্যাচে হার মুম্বই ইন্ডিয়ানসের

IPL 2024: 'আর-আর-এস' ত্রয়ীর দাপটে সহজেই গুজরাট বিজয় সম্পন্ন চেন্নাইয়ের

Read more Articles on
Share this article
click me!