IPL 2024: ঘুরে দাঁড়াল সানরাইজার্স হায়দরাবাদ, পরপর ২ ম্যাচে হার মুম্বই ইন্ডিয়ানসের

মুম্বই ইন্ডিয়ানসের অধিনায়ক হিসেবে শুরুটা ভালো করতে পারেননি হার্দিক পান্ডিয়া। পরপর ২ ম্যাচে হারের ফলে প্রবল চাপে পড়ে গিয়েছেন এই অলরাউন্ডার।

Soumya Gangully | Published : Mar 27, 2024 5:29 PM IST / Updated: Mar 27 2024, 11:49 PM IST

হার্দিক পান্ডিয়ার অধিনায়কত্বে এবারের আইপিএল-এ পরপর ২ ম্যাচে হেরে গেল মুম্বই ইন্ডিয়ানস। প্রথম ম্যাচে গুজরাট টাইটানসের কাছে ৬ রানে হারের পর বুধবার দ্বিতীয় ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের কাছে ৩১ রানে হেরে গেল হার্দিকের দল। এই ম্যাচে মুম্বইয়ের ব্যাটাররা অসাধারণ পারফরম্যান্স দেখান। কিন্তু শুরুতে বোলাররা এত খারাপ পারফরম্যান্স দেখান যে ব্যাটারদের পক্ষে দলকে জেতানো সম্ভব হয়নি। টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়ে ভুল করেন হার্দিক। তারই খেসারত দিতে হল দলকে। প্রথম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের কাছে হেরে গেলেও, দ্বিতীয় ম্যাচে অসাধারণ পারফরম্যান্স দেখিয়ে জয় পেল সানরাইজার্স হায়দরাবাদ। অন্যদিকে, পরপর ২ ম্যাচে হেরে প্রবল চাপে পড়ে গিয়েছেন হার্দিকরা।

নতুন রেকর্ড হায়দরাবাদের

বুধবার আইপিএল-এর ইতিহাসে সর্বাধিক স্কোর করে সানরাইজার্স হায়দরাবাদ। টসে হেরে প্রথমে ব্যাটিংয়ের সুযোগ পেয়ে ঘরের মাঠে চেনা পরিবেশে, দর্শকদের সমর্থনকে পুঁজি করে অসামান্য পারফরম্যান্স দেখান হায়দরাবাদের ব্যাটাররা। ওপেনার ময়ঙ্ক আগরওয়াল ১৩ বলে ১১ রান করে আউট হয়ে গেলেও, অন্য ব্যাটাররা বড় স্কোর করেন। ২৪ বলে ৬২ রান করেন ওপেনার ট্রেভিস হেড। ২৩ বলে ৬৩ রান করেন অভিষেক শর্মা। ২৮ বলে ৪২ রান করে অপরাজিত থাকেন এইডেন মার্করাম। সেরা পারফরম্যান্স হেইনরিক ক্লাসেনের। ৩৪ বলে ৮০ রান করে অপরাজিত থাকেন ক্লাসেন। এর আগে আইপিএল-এর ইতিহাসে সর্বাধিক স্কোর ছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর দখলে। এই রেকর্ড ভেঙে দিয়ে ৩ উইকেটে ২৭৭ রান করল হায়দরাবাদ।

বিফলে তিলক ভার্মার লড়াই

বিশাল টার্গেট তাড়া করতে নেমে দারুণ লড়াই করে মুম্বই ইন্ডিয়ানস। ৫ উইকেটে ২৪৬ রান করে হার্দিকের দল। সর্বাধিক ৬৪ রান করেন তিলক ভার্মা। ২২ বলে ৪২ রান করে অপরাজিত থাকেন টিম ডেভিড। ২০ বলে ২৪ রান করেন হার্দিক। ১২ বলে ২৬ রান করেন রোহিত শর্মা। ১৩ বলে ৩৪ রান করেন ঈশান কিষান। ১৪ বলে ৩০ রান করেন নমন ধীর। ৬ বলে ১৫ রান করে অপরাজিত থাকেন রোমারিও শেফার্ড।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

IPL 2024: আইপিএল-এর ইতিহাসে সর্বাধিক স্কোর সানরাইজার্স হায়দরাবাদের

IPL 2024: 'আর-আর-এস' ত্রয়ীর দাপটে সহজেই গুজরাট বিজয় সম্পন্ন চেন্নাইয়ের

IPL 2024: বিরাটের অসামান্য ইনিংস, পাঞ্জাবকে হারিয়ে ঘুরে দাঁড়াল বেঙ্গালুরু

Read more Articles on
Share this article
click me!