IPL 2024: শেষ বলে বাউন্ডারি রশিদ খানের, রাজস্থানের বিরুদ্ধে ৩ উইকেটে জয় গুজরাটের

চলতি আইপিএল-এর বেশিরভাগ ম্যাচই অত্যন্ত উত্তেজক হচ্ছে। বুধবার রাজস্থান রয়্যালস ও গুজরাট টাইটানসের ম্যাচেও দারুণ লড়াই দেখা গেল।

Soumya Gangully | Published : Apr 10, 2024 6:03 PM IST / Updated: Apr 11 2024, 12:33 AM IST

বুধবার আইপিএল-এর গুরুত্বপূর্ণ ম্যাচে বড় টার্গেট তাড়া করে রাজস্থান রয়্যালসকে ৩ উইকেটে হারিয়ে দিল গুজরাট টাইটানস। শেষ বলে বাউন্ডারি মেরে গত ২ বারের ফাইনালিস্টদের জয় এনে দিলেন আফগান অলরাউন্ডার রশিদ খান। জয়ের জন্য শেষ ওভারে গুজরাটের দরকার ছিল ১৫ রান। আবেশ খানের প্রথম বলেই বাউন্ডারি মারেন রশিদ। পরের বলে হয় ২ রান। তৃতীয় বলেও বাউন্ডারি মারেন রশিদ। চতুর্থ বলে হয় ১ রান। পঞ্চম বলে ২ রান হলেও, রান আউট হয়ে যান রাহুল তেওয়াটিয়া। ফলে জয়ের জন্য শেষ বলে গুজরাটের দরকার ছিল ২ রান। বাউন্ডারি মেরে গুজরাটকে জেতালেন রশিদ। টসে হেরে প্রথমে ব্যাটিং করতে নেমে ৩ উইকেটে ১৯৬ রান করে রাজস্থান। ৭ উইকেট হারিয়ে সেই রান টপকে গেল গুজরাট।

ব্যাটে-বলে ভালো পারফরম্যান্স রশিদের

গুজরাটের সব বোলরই অনেক রান দিলেও, ভালো বোলিং করেন রশিদ। ৪ ওভার বোলিং করে ১৮ রান দিয়ে ১ উইকেট নেন এই লেগস্পিনার। এরপর ৮ নম্বরে ব্যাটিং করতে নেমে ১১ বলে ২৪ রান করে অপরাজিত থাকেন রশিদ। তিনি ৪টি বাউন্ডারি মারেন।

ফর্মে শুবমান গিল

চলতি আইপিএল-এ অসাধারণ পারফরম্যান্স দেখাচ্ছেন রাজস্থান রয়্যালসের ব্যাটার রিয়ান পরাগ। বুধবারও ৪৮ বলে ৭৬ রান করেন তিনি। ৩টি বাউন্ডারি ও ৫টি ওভার-বাউন্ডারি মারেন পরাগ। রাজস্থানের অধিনায়ক সঞ্জু স্যামসনও দুর্দান্ত ব্যাটিং করেন। তিনি ৩৮ বলে ৬৮ রান করেন। ৭টি বাউন্ডারি ও ২টি ওভার-বাউন্ডারি মারেন সঞ্জু। পাল্টা গুজরাটের অধিনায়ক শুবমান গিলও অসাধারণ ব্যাটিং করেন। ৪৪ বলে ৭২ রান করেন এই তারকা। তাঁর ইনিংসে ছিল ৬টি বাউন্ডারি ও ২টি ওভার-বাউন্ডারি। রাজস্থানের হয়ে ৪১ রান দিয়ে ৩ উইকেট নেন কুলদীপ সেন। তবে তাতে গুজরাটের জয় আটকায়নি।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Rohit Sharma: চলতি আইপিএল শেষ হলেই মুম্বই ইন্ডিয়ানস ছাড়ছেন রোহিত শর্মা?

IPL 2024: শেষ বলে নিষ্পত্তি, পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ২ রানে জয় সানরাইজার্স হায়দরাবাদের

Read more Articles on
Share this article
click me!