IPL 2024: শেষ বলে নিষ্পত্তি, পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ২ রানে জয় সানরাইজার্স হায়দরাবাদের

মঙ্গলবার চলতি আইপিএল-এ অন্যতম উত্তেজক ম্যাচ হল। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে অসাধারণ লড়াই করল পাঞ্জাব কিংস। এই ম্যাচ দেখে ক্রিকেটপ্রেমীরা উচ্ছ্বসিত।

Soumya Gangully | Published : Apr 9, 2024 5:45 PM IST / Updated: Apr 10 2024, 12:01 AM IST

আইপিএল-এ অত্যন্ত উত্তেজক ম্যাচে পাঞ্জাব কিংসকে ২ রানে হারিয়ে দিল সানরাইজার্স হায়দরাবাদ। দারুণ লড়াই করেও পাঞ্জাবকে জেতাতে পারলেন না শশাঙ্ক সিং। ২৫ বলে ৪৬ রান করে অপরাজিত থাকেন এই ব্যাটার। তাঁর ইনিংসে ছিল ৬টি বাউন্ডারি ও ১টি ওভার-বাউন্ডারি। আশুতোষ শর্মাও দুর্দান্ত ব্যাটিং করেন। ১৫ বলে ৩৩ রান করে অপরাজিত থাকেন তিনি। কিন্তু তা সত্ত্বেও জয় পেল না পাঞ্জাব। শেষ ওভারে জয়ের জন্য দরকার ছিল ২৯ রান। এই লক্ষ্যে পৌঁছতে পারল না পাঞ্জাব। ফলে হতাশ হয়েই মাঠ ছাড়তে হল শশাঙ্কদের। তবে পাঞ্জাবের লড়াইয়ের প্রশংসা করছেন ক্রিকেটপ্রেমীরা।

নীতীশ রেড্ডির ঝোড়ো ইনিংস

এদিন টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন পাঞ্জাবের অধিনায়ক শিখর ধাওয়ান। প্রথমে ব্যাটিং করতে নেমে ৯ উইকেটে ১৮২ রান করে হায়দরাবাদ। ৩৭ বলে ৬৪ রানের বিস্ফোরক ইনিংস খেলেন নীতীশ রেড্ডি। তাঁর ইনিংসে ছিল ৪টি বাউন্ডারি ও ৫টি ওভার-বাউন্ডারি। হায়দরাবাদের অন্য কোনও ব্যাটার বড় স্কোর করতে পারেননি। পাঞ্জাবের হয়ে ভালো বোলিং করেন আর্শদীপ সিং। ৪ ওভার বোলিং করে ২৯ রান দিয়ে ৪ উইকেট নেন এই বাঁ হাতি পেসার। ৩০ রান দিয়ে ২ উইকেট নেন হর্ষল প্যাটেল। ৪১ রান দিয়ে ২ উইকেট নেন স্যাম কারান। ৩২ রান দিয়ে ১ উইকেট নেন কাগিসো রাবাডা। বড় টার্গেট তাড়া করতে নেমে ৬ উইকেটে ১৮০ রান করে পাঞ্জাব। হায়দরাবাদের হয়ে জোড়া উইকেট নেন ভুবনেশ্বর কুমার। ১ উইকেট করে নেন প্যাট কামিন্স, টি নটরাজন, নীতীশ ও জয়দেব উনাদকাট।

হেরে পিছিয়ে পড়ল পাঞ্জাব

পাঞ্জাবের বিরুদ্ধে জয়ের পর ৫ ম্যাচ খেলে ৬ পয়েন্ট নিয়ে লিগ টেবলে ৫ নম্বরে হায়দরাবাদ। ৫ ম্যাচ খেলে ৪ পয়েন্ট নিয়ে ৪ নম্বরে পাঞ্জাব।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

IPL 2024: রুতুরাজের দুরন্ত ইনিংস, কেকেআর-এর বিরুদ্ধে ৭ উইকেটে জয় সিএসকে-র

Ravindra Jadeja: কেকেআর-এর বিরুদ্ধে অসাধারণ পারফরম্যান্স, আইপিএল-এ নতুন ইতিহাস জাডেজার

Dinesh Karthik: 'প্রকাশ্যে পাশে থাকেন, ব্যক্তিগতভাবে গালিগালাজ করেন আরসিবি সমর্থকরা,' জানালেন কার্তিক

Read more Articles on
Share this article
click me!