IPL 2024: বিরাট কোহলির অসাধারণ ব্যাটিং, কলকাতা নাইট রাইডার্সের টার্গেট ১৮৩

এবারের আইপিএল-এ রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর প্রথম ম্যাচে বড় স্কোর না পেলেও, দ্বিতীয় ও তৃতীয় ম্যাচে অসাধারণ ব্যাটিং করলেন বিরাট কোহলি।

Soumya Gangully | Published : Mar 29, 2024 3:06 PM IST / Updated: Mar 29 2024, 09:39 PM IST

চলতি আইপিএল-এ পরপর ২ ম্যাচে অসাধারণ ব্যাটিং করলেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর তারকা ব্যাটার বিরাট কোহলি। শুক্রবার বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ৫৯ বলে ৮৩ রান করে অপরাজিত থাকেন বিরাট। তাঁর দুর্দান্ত ইনিংসে ছিল ৪টি করে বাউন্ডারি, ওভার-বাউন্ডারি। বিরাটের জন্যই ৬ উইকেটে ১৮২ রান করল আরসিবি। ৮ বলে ২০ রান করেন দীনেশ কার্তিক। ২১ বলে ৩৩ রান করেন ক্যামেরন গ্রিন। ১৯ বলে ২৮ রান করেন গ্লেন ম্যাক্সওয়েল। আরসিবি অধিনায়ক ফাফ ডু প্লেসি (৬ বলে ৮) অবশ্য বড় রান পাননি। যথারীতি ব্যর্থ রজত পতিদার (৩)। অনুজ রাওয়াতও (৩) এই ম্যাচে সাফল্য পেলেন না।

শ্রেয়াস আইয়ারের অধিনায়কত্ব নিয়ে প্রশ্ন

এই ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের প্রথম একাদশে সুযোগ পান অনুকূল রায়। ২ ওভার বোলিং করে মাত্র ৬ রান দেন তিনি। কিন্তু তা সত্ত্বেও তাঁকে আর বোলিংয়ের সুযোগ দেওয়া হল না। মিচেল স্টার্ক ৪ ওভারে ৪৭ রান দেন। অস্ট্রেলিয়ার এই পেসার প্রচুর রান দেওয়া সত্ত্বেও তাঁকে দিয়ে বোলিং করিয়ে যাওয়া হল। ৪ ওভার বোলিং করে ৩৯ রান দিয়ে ২ উইকেট নেন হর্ষিত রানা। ৪ ওভার বোলিং করে ৪০ রান দিয়ে ১ উইকেট নেন সুনীল নারিন। তুলনায় ভালো বোলিং করেন আন্দ্রে রাসেল। এই ক্যারিবিয়ান অলরাউন্ডার ৪ ওভার বোলিং করে ২৯ রান দিয়ে ২ উইকেট নেন। ২ ওভার বোলিং করে ২০ রান দেন বরুণ চক্রবর্তী।

আইপিএল-এ বিরাটের নতুন নজির

এদিন আইপিএল-এ ৫২-তম অর্ধশতরান পূর্ণ করলেন বিরাট। কেকেআর-এর বিরুদ্ধে ৩৬ বলে অর্ধশতরান পূর্ণ করেন এই তারকা। তিনিই এখন চলতি আইপিএল-এ অরেঞ্জ ক্যাপের দৌড়ে সবার আগে।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Hardik Pandya: হার্দিকের অধিনায়কত্বের ধরনে অসন্তুষ্ট মুম্বই ইন্ডিয়ানসের বোলিং কোচ!

IPL 2024: আইপিএল-এ ঋষভ পন্থের শততম ম্যাচে নায়ক রিয়ান পরাগ, ফের হার দিল্লির

IPL 2024: রাজস্থান রয়্যালসে কেশব মহারাজ, কলকাতা নাইট রাইডার্সে আফগান কিশোর

Read more Articles on
Share this article
click me!