IPL 2024: চিন্নাস্বামীতে কেকেআর-এর ব্যাটিং বিস্ফোরণ, ম্লান বিরাটের অসাধারণ ইনিংস

শুক্রবার কলকাতা নাইট রাইডার্স-রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ম্যাচে দুর্দান্ত লড়াই দেখা গেল। বিরাট কোহলির পাল্টা অসাধারণ ব্যাটিং করলেন সুনীল নারিন, ফিলিপ সল্ট।

Soumya Gangully | Published : Mar 29, 2024 4:29 PM IST / Updated: Mar 29 2024, 11:09 PM IST

গৌতম গম্ভীরের প্রত্যাবর্তনের সঙ্গে কলকাতা নাইট রাইডার্সে লড়াকু মেজাজও ফিরে এসেছে। চলতি আইপিএল-এ টানা দ্বিতীয় ম্যাচে জয় পেল কেকেআর। শুক্রবার বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে জয় পাওয়া সহজ ছিল না। টি-২০ ফর্ম্যাটে ১৮৩ রানের টার্গেট যে কোনও পরিস্থিতিতেই কঠিন। কিন্তু সুুনীল নারিন, ভেঙ্কটেশ আইয়ার, ফিলিপ সল্ট, শ্রেয়াস আইয়ারদের দাপটে ১৯ বল বাকি থাকতেই ৭ উইকেটে জয় ছিনিয়ে নিল কেকেআর। বিরাট কোহলির অসাধারণ ইনিংস দাম পেল না।

বড় স্কোর করেও হার আরসিবি-র

এই ম্যাচে টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন কেকেআর অধিনায়ক শ্রেয়াস। প্রথমে ব্যাটিং করতে নেমে ৬ উইকেটে ১৮২ রান করে আরসিবি। ওপেন করতে নেমে ৫৯ বলে ৮৩ রান করে অপরাজিত থাকেন বিরাট। তাঁর অসামান্য ইনিংসে ছিল ৪টি করে বাউন্ডারি, ওভার-বাউন্ডারি। অপর ওপেনার ফাফ ডু প্লেসি ৮ রান করেই আউট হয়ে যান। ২১ বলে ৩৩ রান করেন ক্যামেরন গ্রিন। ১৯ বলে ২৮ রান করেন গ্লেন ম্যাক্সওয়েল। ৩ রান করেই আউট হয়ে যান রজত পতিদার। অনুজ রাওয়াতও ৩ রান করেন। ৮ বলে ২০ রান করেন দীনেশ কার্তিক। কেকেআর-এর হয়ে ২ উইকেট করে নেন আন্দ্রে রাসেল ও হর্ষিত রানা। ১ উইকেট নেন সুনীল নারিন।

কেকেআর-এর ব্যাটিং বিস্ফোরণ

কেকেআর-এর ইনিংসের শুরুটা দুর্দান্তভাবে করেন নারিন ও সল্ট। ওপেনিং জুটিতে যোগ হয় ৮৬ রান। নারিন ২২ বলে ৪৭ এবং সল্ট ২০ বলে ৩০ রান করেন। ৩০ বলে ৫০ রান করেন ভেঙ্কটেশ। ২৪ বলে ৩৯ রান করে অপরাজিত থাকেন শ্রেয়াস। ৫ রান করে অপরাজিত থাকেন রিঙ্কু সিং। আরসিবি-র হয়ে ১ উইকেট করে নেন যশ দয়াল ও বিজয়কুমার বিশাক।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Hardik Pandya: হার্দিকের অধিনায়কত্বের ধরনে অসন্তুষ্ট মুম্বই ইন্ডিয়ানসের বোলিং কোচ!

IPL 2024: রাজস্থান রয়্যালসে কেশব মহারাজ, কলকাতা নাইট রাইডার্সে আফগান কিশোর

IPL 2024: ঘুরে দাঁড়াল সানরাইজার্স হায়দরাবাদ, পরপর ২ ম্যাচে হার মুম্বই ইন্ডিয়ানসের

Read more Articles on
Share this article
click me!