David Miller: আইপিএল-এর আগে বান্ধবী ক্যামিলা হ্যারিসের সঙ্গে গাঁটছড়া ডেভিড মিলারের

কয়েকদিন পরেই শুরু হচ্ছে আইপিএল। তারপরেই শুরু হবে টি-২০ বিশ্বকাপ। সারা বিশ্বের ক্রিকেটাররা সেদিকে তাকিয়ে। এরই মধ্যে জীবনের নতুন ইনিংসে ডেভিড মিলার।

Soumya Gangully | Published : Mar 10, 2024 4:26 PM IST / Updated: Mar 10 2024, 11:39 PM IST

দীর্ঘদিনের বান্ধবী ক্যামিলা হ্যারিসের সঙ্গে বিয়ে সেরে নিলেন দক্ষিণ আফ্রিকার তারকা ব্যাটার ডেভিড মিলার। কেপ টাউনে এই অনুষ্ঠান হয়েছে। দুই পরিবারের সদস্য, আত্মীয় ও বন্ধুবান্ধবরা এই বিয়ের আসরে ছিলেন। মিলার এখনও পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি শেয়ার করেননি। তবে তাঁর নববিবাহিতা স্ত্রী সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি শেয়ার করেছেন। এই ছবি দেখে মিলারের অনুরাগীরা উচ্ছ্বসিত। সবাই জীবনের নতুন ইনিংসের জন্য নবদম্পতিকে শুভেচ্ছা জানাচ্ছেন। মিলারের অনুরাগীরা আশা করছেন, বিয়ের পর আরও ভালো পারফরম্যান্স দেখাবেন এই মারকুটে ব্যাটার। এবারের আইপিএল-এও গুজরাট টাইটানসের হয়ে খেলবেন মিলার। তিনি ভালো পারফরম্যান্স দেখাবেন বলেই আশা করছেন গুজরাটের সমর্থকরা।

মিলারের স্ত্রীও ক্রীড়াবিদ

মিলারের স্ত্রী ক্যামিলা ইকুয়েস্ট্রিয়ানের সঙ্গে যুক্ত। তিনি পোলো খেলেন। ঘোড়ায় চড়ে নানা কসরত দেখানোর ব্যাপারে তিনি রীতিমতো দক্ষ। তিনিও ক্রীড়াবিদ হওয়ায় সহজেই মিলারের সঙ্গে মনের মিল হয়েছে। বেশ প্রভাবশালী মহিলা ক্যামিলা। সোশ্যাল মিডিয়ায় তাঁর ফলোয়ার সংখ্যা বেশ ভালো। বিভিন্ন বিষয়ে আগ্রহ রয়েছে ক্যামিলার। তিনি কর্পোরেট জগতের সঙ্গে যুক্ত ছিলেন। ২০১৯ সালে নিজের ব্যবসা শুরু করেন। অনলাইনে ব্যবসা চালাচ্ছেন ক্যামিলা। তিনি এই ব্যবসায় সাফল্যও পাচ্ছেন।

আইপিএল-এর জন্য তৈরি হচ্ছেন মিলার

ভারতে অত্যন্ত জনপ্রিয় মিলার। আইপিএল-এর জন্যই তাঁর জনপ্রিয়তা বেড়ে গিয়েছে। প্রতি বছর এপ্রিল-মে মাসে মিলারের মারকুটে ব্যাটিং দেখার অপেক্ষায় থাকেন ক্রিকেটপ্রেমীরা। ২০২২ সালে গুজরাট টাইটানসকে আইপিএল চ্যাম্পিয়ন করার ক্ষেত্রে বড় ভূমিকা পালন করেন মিলার। এবারও ভালো পারফরম্যান্স দেখানোর জন্য তৈরি হচ্ছেন এই ব্যাটার। বিয়ে করলেও, তিনি মাঠে ফেরার জন্য তৈরি হচ্ছেন। এবার শুবমান গিলের নেতৃত্বে খেলবেন মিলার। ভালো পারফরম্যান্স দেখানোই তাঁর লক্ষ্য।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

MS Dhoni-Chanakya: চাণক্যর মতো দেখতে ধোনিকে! বিজ্ঞানীদের কাণ্ড দেখে সোশ্যাল মিডিয়ায় হাসির ঢল

Ranji Trophy Final: ব্যাটে-বলে ভালো পারফরম্যান্স, রঞ্জি ট্রফি ফাইনালে নজর কাড়লেন শার্দুল

Team India: ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ জয়ের পর সব ফর্ম্যাটেই শীর্ষে ভারতীয় দল

Read more Articles on
Share this article
click me!