Suryakumar Yadav: চোট সারিয়ে মুম্বই ইন্ডিয়ানস শিবিরে যোগ সূর্যকুমার যাদবের

এবারের আইপিএল-এ প্রথম ৩ ম্যাচেই হেরে গিয়েছে ৫ বারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ানস। প্রচণ্ড চাপে অধিনায়ক হার্দিক পান্ডিয়া। তিনি এখনও সমর্থকদের আস্থা অর্জন করতে পারেননি।

Soumya Gangully | Published : Apr 5, 2024 2:25 PM IST / Updated: Apr 05 2024, 09:09 PM IST

চোট সারিয়ে মুম্বই ইন্ডিয়ানস দলে যোগ দিলেন তারকা ব্যাটার সূর্যকুমার যাদব। শুক্রবার দলে যোগ দিলেন এই তারকা ব্যাটার। রবিবার চলতি আইপিএল-এ নিজেদের চতুর্থ ম্যাচে দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হতে চলেছে মুম্বই ইন্ডিয়ানস। এই ম্যাচের আগে সূর্যকুমার দলে যোগ দেওয়ায় কিছুটা স্বস্তিতে হার্দিক পান্ডিয়া। রবিবার ঘরের মাঠ ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলতে নামছে মুম্বই ইন্ডিয়ানস। এই স্টেডিয়ামে দর্শকদের কটাক্ষ শুনতে হয়েছে হার্দিককে। তাঁর আশা, সূর্যকুমার ফিট হয়ে মাঠে ফিরে ভালো পারফরম্যান্স দেখাতে পারলে চলতি আইপিএল-এ টানা ৩ ম্যাচে হারের পর জয়ে ফিরবে দল। হার্দিক নিজে এখনও পর্যন্ত উল্লেখযোগ্য পারফরম্যান্স দেখাতে পারেননি। দলকে জেতাতে হলে মুম্বই ইন্ডিয়ানসের অধিনায়ককেও ভালো পারফরম্যান্স দেখাতে হবে।

গোড়ালির চোট সারিয়ে ফিট সূর্যকুমার

ভারতীয় দলের হয়ে দক্ষিণ আফ্রিকা সফরে গিয়ে গোড়ালিতে চোট পান সূর্যকুমার। এরপর থেকেই মাঠের বাইরে ছিলেন এই তারকা ব্যাটার। চোট সারানোর জন্য জার্মানির মিউনিখে গিয়ে অস্ত্রোপচার করান সূর্যকুমার। গোড়ালির চোটের পাশাপাশি তিনি স্পোর্টস হার্নিয়াতেও ভুগছিলেন। একাধিক চোটের জন্য এই ব্যাটারের পক্ষে এবারের আইপিএল-এ খেলা সম্ভব হবে কি না, সেটা নিয়েই সংশয় তৈরি হয়েছিল। তবে শেষপর্যন্ত চোট সারিয়ে মুম্বই ইন্ডিয়ানসের অনুশীলনে যোগ দিলেন সূর্যকুমার।

মুম্বই ইন্ডিয়ানসের গুরুত্বপূর্ণ ব্যাটার সূর্যকুমার

রোহিত শর্মার পাশাপাশি সূর্যকুমারও মুম্বই ইন্ডিয়ানসের ব্যাটিং লাইনআপের স্তম্ভ। গত মরসুমেও দুর্দান্ত পারফরম্যান্স দেখান এই ব্যাটার। ১৬ ম্যাচ খেলে ৪৩.২১ গড়ে ৬০৩ রান করেন সূর্যকুমার। তাঁর স্ট্রাইক রেট ছিল ১৮১.১৪। এবারের আইপিএল-এ প্রথম ম্যাচে এই ব্যাটারের অভাব অনুভব করে মুম্বই ইন্ডিয়ানস। মিডল অর্ডারে নির্ভরযোগ্য ব্যাটার ছিল না। এবার সূর্যকুমার দলে ফেরায় মিডল অর্ডার শক্তিশালী হয়ে উঠছে। ফলে নতুন করে আশাবাদী হয়ে উঠেছে মুম্বই ইন্ডিয়ানস শিবির।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Shashank Singh: 'ভুল শশাঙ্ক সিং'-কে দলে নিয়ে ভালোই করেছেন, বুঝতে পারছেন প্রীতি জিন্টারা?

IPL 2024: শুবমানের পাল্টা শশাঙ্কর বিস্ফোরক ইনিংস, গুজরাটের বিরুদ্ধে রোমাঞ্চকর জয় পাঞ্জাবের

IPL 2024, KKR Vs DC: দিল্লিকে তুড়ি মেরে উড়িয়ে টানা ৩ ম্যাচে জয় কলকাতার

Read more Articles on
Share this article
click me!