IPL 2024: আইপিএল-এর ইতিহাসে সর্বাধিক স্কোর সানরাইজার্স হায়দরাবাদের

গুজরাট টাইটানসের অধিনায়ক হিসেবে চমকপ্রদ সাফল্য পেলেও, পুরনো দল মুম্বই ইন্ডিয়ানসে ফিরে একেবারেই ভালো পারফরম্যান্স দেখাতে পারছেন না হার্দিক পান্ডিয়া।

Soumya Gangully | Published : Mar 27, 2024 3:46 PM IST / Updated: Mar 27 2024, 10:06 PM IST

আইপিএল-এর ইতিহাসে সর্বাধিক স্কোর করল সানরাইজার্স হায়দরাবাদ। বুধবার ঘরের মাঠ রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে মুম্বই ইন্ডিয়ানসের বিরুদ্ধে টসে হেরে প্রথমে ব্যাটিং করতে নেমে ৩ উইকেটে ২৭৭ রান করল হায়দরাবাদ। ৩৪ বলে ৮০ রান করে অপরাজিত থাকেন হেইনরিক ক্লাসেন। তাঁর এই বিস্ফোরক ইনিংসে ছিল ৭টি ওভার-বাউন্ডারি ও ৪টি বাউন্ডারি। ওপেনার ট্রেভিস হেড ২৪ বলে ৬২ রান করেন। তিনি ৯টি বাউন্ডারি ও ৩টি ওভার-বাউন্ডারি মারেন। ২৩ বলে ৬৩ রান করেন অভিষেক শর্মা। তিনি ৭টি ওভার-বাউন্ডারি ও ৩টি বাউন্ডারি মারেন। ২৮ বলে ৪২ রান করে অপরাজিত থাকেন এইডেন মার্করাম। বড় রান পাননি শুধু ওপেনার ময়ঙ্ক আগরওয়াল (১১)। এর আগে আইপিএল-এ সর্বাধিক স্কোর ছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর। ২০১৩ সালের আইপিএল-এ পুণে ওয়ারিয়র্স ইন্ডিয়ার বিরুদ্ধে ৫ উইকেটে ২৬৩ রান করেন বিরাট কোহলিরা। এবার সেই রেকর্ড ভেঙে দিল হায়দরাবাদ।

মুম্বইয়ের বোলারদের দুরবস্থা

মুম্বই ইন্ডিয়ানসের অধিনায়ক হার্দিক পান্ডিয়ার পরিকল্পনা স্পষ্ট হল না। কী ভেবে তিনি টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিলেন সে বিষয়ে যেমন ধোঁয়াশা রয়েছে, তেমনই দলের সেরা পেসার জসপ্রীত বুমরাকে কেন শুরুতে আক্রমণে আনলেন না, সেটাও স্পষ্ট নয়। ৪ ওভার বোলিং করে ৬৬ রান দেন কেওয়ানা মাফাকা। ৪ ওভারে ৪৬ রান দেন হার্দিক। ৪ ওভারে ৩৬ রান দেন বুমরা। ৪ ওভারে ৫৭ রান দেন জেরাল্ড কোটজি। ২ ওভারে ৩৪ রান দেন পীযূষ চাওলা। ২ ওভারে ৩৩ রান দেন শামস মুলানি।

পরপর ২ ম্যাচে হারের পথে মুম্বই

এবারের আইপিএল-এ নিজেদের প্রথম ম্যাচে গুজরাট টাইটানসের কাছে হেরে গিয়েছে মুম্বই ইন্ডিয়ানস। বুধবার দ্বিতীয় ম্যাচেও হারের মুখে হার্দিকরা।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

IPL 2024: 'আর-আর-এস' ত্রয়ীর দাপটে সহজেই গুজরাট বিজয় সম্পন্ন চেন্নাইয়ের

IPL 2024: বিরাটের অসামান্য ইনিংস, পাঞ্জাবকে হারিয়ে ঘুরে দাঁড়াল বেঙ্গালুরু

IPL 2024: পূর্ণাঙ্গ সূচি ঘোষণা বিসিসিআই-এর, টি-২০ বিশ্বকাপ শুরুর ৫ দিন আগে আইপিএল ফাইনাল

Read more Articles on
Share this article
click me!