কলকাতায় এসে সঞ্জীব গোয়েঙ্কার সঙ্গে জরুরি বৈঠক, কেএল রাহুল কি লখনউতেই থাকছেন?

কলকাতায় কেএল রাহুল (KL Rahul) এবং সঞ্জীব গোয়েঙ্কার (Sanjiv Goenka) মধ্যে জরুরি বৈঠক। সোমবার, তাদের মধ্যে এই সাক্ষাৎ হয়।

Subhankar Das | Published : Aug 27, 2024 9:09 AM IST / Updated: Aug 27 2024, 02:40 PM IST

কলকাতায় কেএল রাহুল (KL Rahul) এবং সঞ্জীব গোয়েঙ্কার (Sanjiv Goenka) মধ্যে জরুরি বৈঠক। সোমবার, তাদের মধ্যে এই সাক্ষাৎ হয়।

প্রসঙ্গত, চলতি বছরের শেষেই হতে চলেছে আইপিএলের মেগা নিলাম। জানা যাচ্ছে, অনেক বড় ক্রিকেটারই নাকি দল বদলে ফেলতে পারেন। আর ঠিক এই আবহের মধ্যেই সোমবার, লখনউ সুপার জায়ান্টস (Lucknow Super Giants) দলের মালিক সঞ্জীব গোয়েঙ্কার সঙ্গে দেখা করলেন অধিনায়ক কেএল রাহুল।

Latest Videos

সূত্রের খবর, কলকাতার আরপিএসজি হাউসে (RPSG House) দুজনের দেখা হয়েছে। আর সেই ছবিও সোশ্যাল মিডিয়াতে ঘুরছে। উল্লেখ্য, শেষ আইপিএলে একটি মুহূর্ত সবার সামনে আসে। দেখা যায়, সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে ১০ উইকেটে হেরে গিয়ে প্রকাশ্যে কেএল রাহুলের উপর রাগের বহিঃপ্রকাশ ঘটান গোয়েঙ্কা।

আর সেই ঘটনা একদমই ভালোভাবে নেননি ক্রিকেটপ্রেমীরা। এমনকি, সঞ্জীব গোয়েঙ্কাকে সমালোচনার মুখেও পড়তে হয়েছিল সেইজন্য। ঠিক তারপরেই দু-একটি ম্যাচে দলেও ছিলেন না রাহুল। যা দেখে অনেকেই মনে করতে শুরু করেন যে, তাঁকে হয়ত অধিনায়কত্ব থেকে ছেঁটে ফেলা হবে। শুধু তাই নয়, কেএল রাহুলের দল ছাড়ার সম্ভাবনাও জোরদার হয়েছিল সেইসময়।

আরও পড়ুনঃ 

মাস্টারস্ট্রোক দিলেন জয় শাহ, ঘরোয়া ক্রিকেটে সেরা পারফর্মারদের জন্য চালু আর্থিক পুরস্কার

আর এবার আনুষ্ঠানিকভাবে কলকাতায় দুজনের মুখোমুখি দেখা এবং কথা দুইই হল। সূত্র মারফৎ জানা যাচ্ছে, এক ঘণ্টারও বেশি সময় ধরে দুজনের কথাবার্তা হয়েছে। যদিও তাদের মধ্যে ঠিক কী আলোচনা হয়েছে, তা অবশ্য জানা যায়নি। সূত্রের খবর, দল গঠন এবং রাহুলকে লখনউ আদৌ ধরে রাখবে কি না, সেই বিষয় নিয়েই মূলত আলোচনা হয়েছে। আর লখনউ সুপার জায়ান্টস টিম ম্যানেজমেন্টকে এই বিষয়ে খুব দ্রুতই সিদ্ধান্ত নিতে হবে।

তবে সঞ্জীব গোয়েঙ্কার ডাকে সাড়া দিয়ে কেএল রাহুল কলকাতা আসার ফলে অনেকেরই ধারণা, পরিস্থিতি তাহলে একটু হলেও স্বাভাবিক হয়েছে। কারণ, কয়েকমাস আগে গোয়েঙ্কার আমন্ত্রণে সাড়া দিয়ে একটি নৈশভোজের পার্টিতেও হাজির হয়েছিলেন এই ভারতীয় ব্যাটার।

কিন্তু শোনা যাচ্ছে যে, রাহুল হয়ত ফিরতে পারেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুতে। কিন্তু এখনও কোনও কিছুরই নিশ্চয়তা নেই।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
'বন্যার জন্য দায়ী মমতা, তিনি বাঁধ সংরক্ষণ না করে টাকা ঝেড়ে দিয়েছেন' বিস্ফোরক Suvendu Adhikari
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |