PAK vs AFG: 'দিল দিল পাকিস্তান' বলে উল্লাসের সঙ্গে আপত্তিজন অঙ্গভঙ্গি, পাকিস্তানি ভক্তের আচরণ ঘিরে তুঙ্গে বিতর্ক

এদিনের ম্যাচে পাকিস্তান ক্রিকেট দলের এক ভক্তের আচরণ ঘিরে প্রবল ক্ষোভের সঞ্চার হয়েছে স্টেডিয়ামের উপস্থিত দর্শকদের মধ্যে। এ

Ishanee Dhar | Published : Oct 24, 2023 10:19 AM IST

বিশ্বকাপের ময়দানে পাকিস্তানি ভক্তের আচরণ ঘিরে তুঙ্গে বিতর্ক। সোমবার আফগানিস্তানের বিপক্ষে খেলতে নেমেছিল পাকিস্তান। চেন্নাইয়ের এম এ চিদাম্বরম স্টেডিয়ামে আয়োজিত হয়েছিল ম্যাচটি। এদিনের ম্যাচে পাকিস্তান ক্রিকেট দলের এক ভক্তের আচরণ ঘিরে প্রবল ক্ষোভের সঞ্চার হয়েছে স্টেডিয়ামের উপস্থিত দর্শকদের মধ্যে। এদিন খেলা চলাকালীন এক ভক্ত 'দিল দিল পাকিস্তান' বলে উল্লাসে ফেটে পরেন। কিন্তু গণ্ডোগোল বাঁধে এরপরই। 'জান জান পাকিস্তান' বলে চিৎকার করে গানের পাশাপাশি গ্যালারিতে বসা অপ্রাপ্তবয়স্ক ভারতীয় মেয়েদের দিকে আপত্তিজনক ইঙ্গিত করতে থাকেন। এই ঘটনার পর থেকেই ক্ষোভে ফেটে পড়েন গ্যালারিতে উপস্থিত দর্শকেরা।

 

 

উল্লেখ্য গত ১৪ অক্টোবর আইসিসি বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে খেলার দিন আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে দিল, দিল পাকিস্তান গান না বাজানোয় অভিযোগ জানিয়েছিলেন পাকিস্তান দলের পরিচালক মিকি আর্থার । এবার চেন্নাইয়ে পাকিস্তানি ভক্তের এই আচরণের পর বাবার আজমের দলের পক্ষে চিয়ার কতায় সে আরও নিরুৎসাহ দেখা যাবে সে বিষয় বেশ স্পষ্ট।

 

 

অন্যদিকে বেঙ্গালুরুতে একজন ভক্তকে 'পাকিস্তান জিন্দাবাদ' স্লোগান দিতে পুলিশের বাধা দেওয়ার কথা জানা যাচ্ছে। এই ঘটনা ঘিরে ঘনিয়েছে বিতর্ক।

Share this article
click me!