Modi in World Cup: ক্রিকেট বিশ্বকাপের ফাইনালের মাঠে নরেন্দ্র মোদী, থাকতে পারেন অস্ট্রেলিয়ার প্রশাসনিক কর্তারাও

ভারতের বিশিষ্ট সুরকার প্রীতমের পাশাপাশি এই বিশেষ দিনে গান গাওয়ার কথা রয়েছে গায়িকা জোনিতা গান্ধী, গায়ক নাকাশ আজিজ, আকাশ যোশি, তুষার জোশী এবং অমিত মিশ্ররও। তা ছাড়াও নৃত্য প্রদর্শন করবেন মুম্বইয়ের ৫০০ জন শিল্পী।

Sahely Sen | Published : Nov 18, 2023 7:07 AM IST

আসন্ন রবিবার, গুজরাতের আমদাবাদে অবস্থিত নরেন্দ্র মোদী স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে চলেছে চলতি ICC ক্রিকেট বিশ্বকাপের ফাইনাল (Cricket World Cup 2023)। হাড্ডাহাড্ডি লড়াইয়ের এই ময়দানে মুখোমুখি হতে চলেছে ভারত এবং অস্ট্রেলিয়া। গুরুত্বপূর্ণ দিনে দলকে উৎসাহ দেওয়ার জন্য মাঠে উপস্থিত থাকতে পারেন স্বয়ং দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাঁর সঙ্গে অস্ট্রেলিয়ার উপপ্রধানমন্ত্রী রিচার্ড মার্লস্‌-এরও উপস্থিত থাকার সম্ভাবনা রয়েছে।

-

শুক্রবার গুজরাতের মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র পটেলের দফতর সূত্রে জানা গিয়েছে যে, আগামী ১৯ নভেম্বর বিশ্বকাপ ফাইনালের দিন আরও বহু চমকদার আয়োজন থাকছে। ওইদিন আকাশে বিশেষ প্রদর্শনী করবে ভারতীয় বিমানবাহিনীর বিশেষ দল ‘সূর্যকিরণ’। টস হওয়ার পরেই ভারতীয় বায়ুসেনার ন’টি বিমান উইং কমান্ডার সিদেশ কার্তিকের নেতৃত্বে স্টেডিয়ামের উপর এয়ার শো দেখাবে। ১০ মিনিটের একটি প্রদর্শনী হবে। জাতীয় সঙ্গীতের সময়েও স্টেডিয়ামের উপর দিয়ে উড়ে যাবে বিশেষ বিমান। 

-

প্রথম ইনিংসের শেষে সম্বর্ধনা দেওয়ার ব্যবস্থা থাকবে। সমস্ত দলের বিশ্বকাপজয়ী অধিনায়কদের আমন্ত্রণ জানানো হয়েছে ফাইনাল ম্যাচের দিন। বিসিসিআইয়ের তরফ থেকে বিশেষ সংবর্ধনা জানানো হবে। সেই তালিকায় কপিল দেব এবং মহেন্দ্র সিংহ ধোনির নামও রয়েছে। ভারতের বিশিষ্ট সুরকার প্রীতমের পাশাপাশি এই বিশেষ দিনে গান গাওয়ার কথা রয়েছে গায়িকা জোনিতা গান্ধী, গায়ক নাকাশ আজিজ, আকাশ যোশি, তুষার জোশী এবং অমিত মিশ্ররও। তা ছাড়াও নৃত্য প্রদর্শন করবেন মুম্বইয়ের ৫০০ জন শিল্পী। 

Read more Articles on
Share this article
click me!