Ranji Trophy: সচিন বেবির অপরাজিত শতরান, কেরালার বিরুদ্ধে চাপে বাংলা

এবারের রঞ্জি ট্রফিতে ক্রমশঃ পিছিয়ে পড়ছে বাংলা। মনোজ তিওয়ারির দলের পক্ষে গ্রুপ টপকানো রীতিমতো কঠিন হয়ে পড়েছে।

Soumya Gangully | Published : Feb 9, 2024 11:22 AM IST / Updated: Feb 09 2024, 05:28 PM IST

রঞ্জি ট্রফিতে কেরালার বিরুদ্ধে ম্যাচের প্রথম দিনের শেষে চাপে বাংলা। বোলারদের পারফরম্যান্স প্রত্যাশিত না হওয়ার ফলেই এদিন কেরালার সঙ্গে পাল্লা দিতে পারল না বাংলা। এদিন টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন কেরালার অধিনায়ক সঞ্জু স্যামসন। দিনের শেষে কেরালার স্কোর ৪ উইকেটে ২৬৫। ১১০ রান করে অপরাজিত সচিন বেবি। তাঁর ২২০ বলের ইনিংসে ছিল ১০টি বাউন্ডারি ও ১টি ওভার-বাউন্ডারি। ৭৬ রান করে অপরাজিত অক্ষয় চন্দ্রন। তাঁর ১৫০ বলের ইনিংসে ছিল ৭টি বাউন্ডারি। ওপেনার জলজ সাক্সেনা করেছেন ৪০ রান। অপর ওপেনার রোহন কুন্নুম্মাল ১৯ রান করেন। ৩ নম্বরে ব্যাটিং করতে নেমে রোহন প্রেম করেন ৩ রান। সঞ্জু করেন ৮ রান।

বাংলার বোলারদের ব্যর্থতা

কেরালার বিরুদ্ধে এই ম্যাচে বাংলা দলে নেই পেসার মহম্মদ কাইফ। তাঁর অভাব অনুভব করছে বাংলা দল। জাতীয় দলের হয়ে খেলা আকাশ দীপ বাংলা দলে ফিরেছেন। কিন্তু তিনি এদিন ভালো পারফরম্যান্স দেখাতে পারলেন না। গত কয়েকটি ম্যাচে ভালো পারফরম্যান্স দেখানো সূরজ সিন্ধু জয়সোয়ালও শুক্রবার ভালো বোলিং করতে পারলেন না। ৪০ রান দিয়ে ১ উইকেট নেন সূরজ। ৫৫ রান দিয়ে ১ উইকেট নেন আকাশ দীপ। ৫৩ রান দিয়ে ১ উইকেট নেন অঙ্কিত মিশ্র। ৫৯ রান দিয়ে ১ উইকেট নেন শাহবাজ আহমেদ। উইকেট পাননি করণ লাল ও রণজ্যোত সিং কৈরা।

পৃথ্বী শ-র শতরান

গত ম্যাচে বাংলার বিরুদ্ধে ইনিংসে জয় পাওয়ার পর শুক্রবার ছত্তীশগড়ের বিরুদ্ধে ম্যাচের প্রথম দিনের শেষে ভালো জায়গায় মুম্বই। দিনের শেষে ৪ উইকেটে ৩১০ রান করেছে মুম্বই। ১৫৯ রানের অসাধারণ ইনিংস খেলেছেন ওপেনার পৃথ্বী শ। অপর ওপেনার ভূপেন লালওয়ানি করেন ১০২ রান। অধিনায়ক অজিঙ্কা রাহানে অবশ্য ১ রান করেই আউট হয়ে যান।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Ravindra Jadeja: 'টাকার জন্যই ছেলের সঙ্গে বিয়ে করেছে রিভা', বিস্ফোরক অভিযোগ রবীন্দ্র জাদেজার বাবার

Shreyas Iyer: পিঠে চোট, রাজকোট টেস্ট ম্যাচে অনিশ্চিত শ্রেয়াস আইয়ার

ICC Under-19 Cricket World Cup: 'আমরাও ইতিহাসে নাম খোদাই করতে চাই,' অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ফাইনালের আগে বার্তা উদয় সাহারানের

Read more Articles on
Share this article
click me!