Ranji Trophy Final: রঞ্জি ট্রফি ফাইনালে ব্যর্থ রাহানে-শ্রেয়াস, অসন্তুষ্ট সচিন

রবিবার শুরু হয়েছে রঞ্জি ট্রফি ফাইনাল। বিদর্ভের বিরুদ্ধে প্রথমে ব্যাটিং করছে মুম্বই। তবে ম্যাচের শুরুটা ভালোভাবে করতে পারেননি অজিঙ্কা রাহানে, শ্রেয়াস আইয়াররা।

Soumya Gangully | Published : Mar 10, 2024 8:13 AM IST / Updated: Mar 10 2024, 02:30 PM IST

রঞ্জি ট্রফি ফাইনালে মুম্বইয়ের মিডল অর্ডারের ব্যাটিংয়ে একেবারেই খুশি নন কিংবদন্তি সচিন তেন্ডুলকর। তিনি সোশ্যাল মিডিয়া পোস্টে অজিঙ্কা রাহানে, শ্রেয়াস আইয়ারদের ব্যাটিংয়ে হতাশা প্রকাশ করেছেন। সোশ্যাল মিডিয়া পোস্টে সচিন লিখেছেন, ‘ভালো শুরু করার পর মুম্বইয়ের ব্যাটাররা খুব সাধারণ ক্রিকেট খেলল। অন্যদিকে, বিদর্ভ সহজ-সরল ক্রিকেট খেলে মুম্বইকে চাপে রাখল। আমি নিশ্চিত, এই ম্যাচ যত এগোবে ততই আরও অনেক আকর্ষণীয় সেশন দেখা যাবে। উইকেটে ঘাস রয়েছে। তবে এই ম্যাচ যত এগোবে, ততই বল ঘুরবে এবং স্পিনাররা উইকেট থেকে সাহায্য পাবে। মুম্বইয়ের ওপেনারদের ভালো পার্টনারশিপের পর এই ম্যাচে যেভাবে ফিরে এসেছে, তাতে খুশি হবে বিদর্ভ। এই ম্যাচের প্রথম সেশনে দাপট দেখাল বিদর্ভ।’

রঞ্জি ট্রফি ফাইনালে ভালো জায়গায় বিদর্ভ

রবিবার রঞ্জি ট্রফি ফাইনালে টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন বিদর্ভের অধিনায়ক অক্ষয় ওয়াডকার। তবে মুম্বইয়ের ইনিংসের শুরুটা ভালোভাবে করেন ওপেনার পৃথ্বী শ (৪৬) ও ভূপেন লালওয়ানি (৩৭)। ওপেনিং জুটিতে যোগ হয় ৮১ রান। কিন্তু এরপরেই ব্যাটিং বিপর্যয় শুরু হয়। ৩ নম্বরে ব্যাটিং করতে নেমে ৬ রান করেই আউট হয়ে যান তরুণ ব্যাটার মুশির খান। অধিনায়ক রাহানে করেন ৭ রান। শ্রেয়াসও ৭ রান করে আউট হয়ে যান। হার্দিক তামোরে করেন ৫ রান। শামস মুলানি করেন ১৩ রান। ১১১ রানে ৬ উইকেট পড়ে যাওয়ার পর লড়াই শুরু করেন শার্দুল ঠাকুর। তবে ১৭৬ রানে ৮ উইকেট হারিয়ে বসেছে মুম্বই।

 

 

ঘুরে দাঁড়াতে পারবে মুম্বই?

রঞ্জি ট্রফি ফাইনালে বিদর্ভের হয়ে উইকেট নিয়েছেন উমেশ যাদব, আদিত্য ঠাকারে, হর্ষ দুবে ও যশ ঠাকুর। মুম্বইয়ের হয়ে অর্ধশতরান করেছেন শার্দুল। তিনি দলের রান যত বেশি সম্ভব বাড়িয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করছেন।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Bengaluru Water Crisis: তীব্র জলকষ্ট, বেঙ্গালুরু থেকে আইপিএল ম্যাচ সরানোর দাবি

Rohit Sharma: কবে পেশাদার ক্রিকেট থেকে অবসর নেবেন? জানিয়ে দিলেন রোহিত শর্মা

Read more Articles on
Share this article
click me!