হোটেলের সামনে ভাংরায় মাতোয়ারা সূর্যরা, বিশ্বসেরাদের সঙ্গে আজই সাক্ষাৎ মোদীর, দেখুন নানা মুহুর্তের ভিডিও

এদিন ট্রফি নিয়ে সকালেই দেশে ফিরেছেন রোহিত-কোহলিরা। সেখানে থেকে একটি হোটেলে যান তারা। হোটেলের বাইরেই নাচ শুরু করেন সূর্যকুমাররা। সকাল ৬টা নাগাদ দিল্লি বিমানবন্দরে পৌঁছায় ভারতীয় দল।

Parna Sengupta | Published : Jul 4, 2024 3:34 AM IST / Updated: Jul 04 2024, 09:13 AM IST

রোহিত শর্মার নেতৃত্বে টিম ইন্ডিয়া ১৭ বছর পর ICC T20 বিশ্বকাপ শিরোপা জিতেছে। ফাইনালে দক্ষিণ আফ্রিকাকে ৭ রানে হারিয়ে শিরোপা জিতেছে টিম ইন্ডিয়া। বিশ্বকাপ জয়ের ৪ দিন পর অবশেষে ভারতে ফিরেছে রোহিত শর্মার দল। বিশ্বকাপ জিতলেও নিজেদের দেশের মাটিতে পা রেখেই বিশ্বকাপ জয়ের উদযাপন সারতে চায় তারা। সেই লক্ষ্যেই এখন চলছে জোর প্রস্তুতি। ওয়েস্ট ইন্ডিজ থেকে বিশেষ বিমানে করে সকাল সাড়ে ৬ টায় দিল্লিতে পা রাখে ভারতীয় ক্রিকেট দল।

 

Latest Videos

 

এদিন ট্রফি নিয়ে সকালেই দেশে ফিরেছেন রোহিত-কোহলিরা। সেখানে থেকে একটি হোটেলে যান তারা। হোটেলের বাইরেই নাচ শুরু করেন সূর্যকুমাররা। সকাল ৬টা নাগাদ দিল্লি বিমানবন্দরে পৌঁছায় ভারতীয় দল। টি-টোয়েন্টি বিশ্বকাপ ট্রফি নিয়ে এর পর হোটেলে গিয়েছেন রোহিতেরা। দিল্লির হোটেলে পৌঁছে নাচতে দেখা যায় সূর্যদের।

 

 

এরপর সকাল ১১টায় প্রধানমন্ত্রীর বাসভবনে যাবেন বিশ্বজয়ীরা। সেখান থেকে আবার দিল্লি বিমানবন্দরে ফিরবে দল। এরপর বিকাল ৪টায় মুম্বাই পৌঁছাবেন রোহিতেরা। বিকাল ৫টায় শুরু হবে বিজয় যাত্রা। নরিম্যান পয়েন্ট থেকে ছাটখোলা বাসে ২ কিলোমিটার রাস্তা অতিক্রম করে রোহিতেরা পৌঁছবেন ওয়াংখেড়ে স্টেডিয়ামে। সেখানে সন্ধ্যা ৭টা থেকে শুরু হবে সংবর্ধনা অনুষ্ঠান। এর পর নিজেদের বাড়ি চলে যাবেন বিশ্বজয়ীরা।

 

 

এমন জয়ের পর নিজেদের কেরিয়ারের ইতি টেনেছেন রোহিত শর্মা, বিরাট কোহলি ও রবীন্দ্র জাদেজা। বিশ্বকাপ জয়ের ম্যাচটিকে ক্যারিয়ারের শেষ ম্যাচ হিসেবে করে রেখেছেন স্মরনীয়।

 

 

বিশ্বকাপ জয় উদযাপনে সামিল হতে দর্শকদের আমন্ত্রণ জানিয়ে রোহিত এক্স লিখেছেন, ‘আপনাদের সবাইকে সঙ্গে নিয়ে আমরা বিশেষ মুহূর্তটা (বিশ্বকাপ জয়) উদযাপন করতে চাই। ৪ জুলাই বিকেল পাঁচটা থেকে মেরিন ড্রাইভ এবং ওয়াংখেড়েতে ভিক্টরি প্যারেড করে এই জয়টা উদযাপন করতে চাই। ইটস কামিং হোম।’

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

SSKM থেকে Dharmatala পর্যন্ত উত্তাল মিছিল জুনিয়র চিকিৎসকদের | RG Kar Protest
ধর্মতলায় অস্থায়ী তিলোত্তমা মঞ্চ ঘিরে উত্তেজনা তুঙ্গে! ১২ ঘণ্টা পরও নীরব প্রশাসন! | RG Kar Protest
কুলতলির ঘটনায় গর্জে উঠলেন সুকান্ত-সুজনরা, দেখুন কী বললেন তাঁরা | Kultali Incident | Sukanta | Sujan
কুলতলির ঘটনায় গ্রেফতার ১, ঘটনাস্থলে আসেন ডি আই জি আকাশ মাঘারিয়া | Kultali Incident
'শুধু পুজোটা যাক, এদের সব দুর্নীতি ফাঁস করব' কাদের উদ্দেশ্যে বললেন শুভেন্দু? Suvendu Adhikari