Sachin Tendulkar: প্যারা ক্রিকেটার আমির হুসেনের সঙ্গে দেখা, ব্যাট উপহার সচিনের

প্রথমবার কাশ্মীর সফরে গিয়ে প্রাকৃতিক দৃশ্য উপভোগ করার পাশাপাশি বিভিন্ন জায়গায় ক্রিকেটের সঙ্গেও যুক্ত হচ্ছেন সচিন তেন্ডুলকর। তাঁর কাশ্মীর সফর রীতিমতো ঘটনাবহুল।

Soumya Gangully | Published : Feb 24, 2024 10:06 AM IST / Updated: Feb 24 2024, 04:42 PM IST

জম্মু ও কাশ্মীরের প্যারা ক্রিকেটার আমির হুসেনের সঙ্গে দেখা করলেন সচিন তেন্ডুলকর। এর আগে সোশ্যাল মিডিয়ায় আমিরের খেলার ভিডিও শেয়ার করে সচিন লেখেন, ‘অসম্ভবকে সম্ভব করেছেন আমির হুসেন।’ এবার তাঁর সঙ্গে দেখা করে ব্যাট উপহার দিলেন সচিন। শনিবার তিনি আমিরের সঙ্গে দেখা করে কথা বলেন। সচিনের কাছ থেকে উপহার পেয়ে অভিভূত হয়ে পড়েন আমির। তিনি আবেগ ধরে রাখতে পারেননি। এই প্যারা ক্রিকেটারের চোখে জল দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও শেয়ার করেছেন সচিন। তিনি লিখেছেন, ‘আমির সত্যিকারের নায়ক। আমাদের অনুপ্রাণিত করে যাও। তোমার সঙ্গে দেখা করে আনন্দ হল।’

কাশ্মীর সফর চুটিয়ে উপভোগ করছেন সচিন

কাশ্মীর সফরে এর আগে ব্যাট তৈরির কারখানায় দেখা গিয়েছে সচিনকে। রাস্তায় গাড়ি থামিয়ে স্থানীয় যুবকদের সঙ্গে ক্রিকেটও খেলেছেন মাস্টার ব্লাস্টার। এবার প্যারা ক্রিকেটারের সঙ্গে দেখা করলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ভিডিওতে দেখা গিয়েছে, আমিরের সঙ্গে হতেই মাথা ঝুঁকিয়ে তাঁকে প্রণাম করেন এই প্যারা ক্রিকেটার। ২ হাতই না থাকায় এভাবেই প্রণাম সারেন আমির। এরপর তাঁকে আলিঙ্গন করেন সচিন। এরপর তাঁরা বসে কথা বলতে থাকেন। সচিনকে তাঁর জীবনের নানা ঘটনার কথা জানান আমির। তিনি জানান, সচিন তাঁকে অনুপ্রাণিত করেছেন। এরপর সচিন বলেন, 'এদিকে তাকিও না। আমি কিছু একটা করতে চলেছি।' এরপর আমিরের প্রশংসা করে তাঁকে স্বাক্ষরিত ব্যাট উপহার দেন সচিন। এই উপহার পেয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন আমির। তিনি ডান পায়ের আঙুল দিয়ে ব্যাটের হ্যান্ডল ধরেন। এরপর কাঁধ ও গলার সাহায্যে ব্যাট ধরে শ্যাডো করেন আমির। তাঁর সঙ্গে সচিনও শ্যাডো করেন। এরপর আমিরের পরিবারের সদস্যদের সঙ্গেও দেখা করেন সচিন। তিনি সবার সঙ্গে ছবি তোলেন।

 

 

স্ত্রী-মেয়েকে নিয়ে কাশ্মীরে সচিন

স্ত্রী অঞ্জলি তেন্ডুলকর ও মেয়ে সারা তেন্ডুলকরকে নিয়ে কাশ্মীর ভ্রমণে গিয়েছেন সচিন। তাঁরা পহলগামে তুষারপাত উপভোগ করেছেন। প্রথমবার কাশ্মীর গিয়ে আনন্দ করছেন সচিন।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

কাশ্মীরে সপরিবারে তুষারপাত উপভোগ সচিন তেন্ডুলকরের

Read more Articles on
Share this article
click me!