Shubman-Sara: ট্রোলের মুখে শুবমান গিল, সারাকে নিয়ে কটাক্ষ শুনতে হল তাঁকে

এক মন্তব্য করে সারাকে নিয়ে কটাক্ষ শুনতে হল শুবমান গিলকে। বলবেন, তাঁর একটি সিদ্ধান্তের জন্য তিনি আর সারাকে পেলেন না।

Sayanita Chakraborty | Published : Oct 21, 2023 7:34 AM IST / Updated: Oct 21 2023, 01:16 PM IST

শুবমান গিল ও সচিনের মেয়ে সারার সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে প্রায়শই। এবার এক ভুল মন্তব্য করে সারাকে নিয়ে কটাক্ষ শুনতে হলশুবমান গিলকে। বলবেন, তাঁর একটি সিদ্ধান্তের জন্য তিনি আর সারাকে পেলেন না।

এদিকে চলছে ক্রিকেট বিশ্বকাপ ২০২৩। বিশ্বকাপে বেশ দারুন পারফর্ম করছে টিম ইন্ডিয়া। আপাতত টিম ইন্ডিয়া অস্ট্রেলিয়া, আফগানিস্তার, পাকিস্তান ও বাংলাদেশকে হারিয়ে দ্বিতীয় স্থানে আছে। এই কারণে রোহিত শর্মা থেকে বিরাট কোহলি, কেএল রাহুল, জসপ্রীত বুমরাহ, কুলদীপ যাদব, রবীন্দ্র জাদেজা থেকে শুভমন গিল। ভারতীয় দলের তরুণ ওপেনার শুভমন গিল নজর কেড়েছেন সকলের। তবে, জানান কি এক ভুল মন্তব্যের জেরে ফের বিতর্কের জড়ালেন এই খেলোয়ার। শুনতে হল কটাক্ষ।

গিল কোহলির ইনিংসের পর মন্তব্য করে বলেছিলেন, ‘বিরাট কোহলি আমার আইডল- তিনি ভারতীয় ক্রিকেটের সবচেয়ে বড় নাম। আমি খুবই ভাগ্যাবান তিনি ভারতীয় ক্রিকেটার সবচেয়ে বড় নাম, আমি খুবই ভাগ্যবান যে আমি তার সঙ্গে খেলতে পারছি। তিনি একজন চূড়ান্ত ভারতীয় ক্রিকেটার।’

এদিকে কিছুদিন আগে তিনি আইডিয়াল হিসেবে বেছে নিয়েছিলেন সচিন তেন্ডুলকরকে। তিনি একবার বলেছিলেন, ‘আমি ছোট থেকে সচিন স্যার ও বিরাট ভাইয়ের ব্যাটিং দেখে বড় হয়েছি। আমার কাছে তারাই রোল মডেল।’ এরই পরই কটাক্ষ শুনতে হয়।

এই নিয়ে চলছে জলঘোলা। প্রথম দুই ম্যাচ ডেঙ্গুর কারণে খেলতে হয়েছিলেন ব্যর্থ। পাকিস্তানের বিরুদ্ধে কামব্যাক করেন দলে এবং ভালো সূচনা নিয়ে জলদি ফিরে যান সকলে। এমনকী, শুনতে হল যে সে সারাকে পেলে না।

 

আরও পড়ুন

David Warner: ওডিআই বিশ্বকাপে সাফল্যের কৃতিত্ব আইপিএল-কে দিলেন ডেভিড ওয়ার্নার

Cristiano Ronaldo: ফের ব্যালন ডি'অর জিতছেন মেসি? জল্পনা শুনে কী প্রতিক্রিয়া রোনাল্ডোর?

Australia vs Pakistan: ভারতের পর অস্ট্রেলিয়ার কাছেও হার, তলিয়ে যাচ্ছে পাকিস্তান

Share this article
click me!