Hardik Pandya: ফিটনেস সংক্রান্ত সমস্যা? অধিনায়কত্ব হারানোর পর মুখ খুললেন হার্দিক

কয়েকদিন পরেই শুরু হচ্ছে ভারত-শ্রীলঙ্কা সিরিজ। টি-২০ বিশ্বকাপের পর প্রথমবার মাঠে নামছেন তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। ব্যক্তিগত জীবনের সমস্যা কাটিয়ে ক্রিকেটে মন দিতে চাইছেন এই তারকা।

Soumya Gangully | Published : Jul 21, 2024 9:54 AM IST / Updated: Jul 21 2024, 04:33 PM IST

ফিটনেস সংক্রান্ত সমস্যার জন্যই টি-২০ ফর্ম্যাটে ভারতীয় দলের অধিনায়ক ও সহ-অধিনায়ক পদ থেকে হার্দিক পান্ডিয়াকে সরিয়ে দেওয়া হয়েছে বলে ভারতীয় ক্রিকেট মহলে আলোচনা চলছে। এবার এ বিষয়ে মুখ খুূললেন হার্দিক। তিনি বলেছেন, ‘আমাদের শরীর যখন ক্লান্ত হয়ে পড়ে না, তখন আমাদের মন ক্লান্ত হয়ে পড়ে। আমার জীবনে অনেকবার এরকম হয়েছে। আমার মন যখনই ক্লান্ত হয়ে পড়েছে, তখনই আমি শারীরিকভাবে আরও পরিশ্রম করতে পেরেছি। শারীরিকভাবে সবসময়ই অতিরিক্ত পরিশ্রম করা যায়। এই কারণে আমি সবসময়ই ফিটনেস বাড়ানোর চেষ্টা করি। আপনি যদি কোনও কিছু ২০ বার করতে পারেন এবং আমিও একই কাজ ২০ বার করতে পারি, তাহলে আমরা একই জায়গায় আছি। কিন্তু আমি যদি সেটাই ২৫ বার করতে পারি এবং নিজের মানসিকতাকে চ্যালেঞ্জ জানাতে পারি, তাহলে আমি এই কাজ ২৫ বার করতে পারব। পরেরবার একই কাজ ৩০ বার করতে পারব।’

ব্যক্তিগত সমস্যায় জর্জরিত হার্দিক

Latest Videos

এবারের টি-২০ বিশ্বকাপে ব্যাটিং-বোলিংয়ে ভালো পারফরম্যান্স দেখিয়ে ভারতীয় দলকে চ্যাম্পিয়ন হতে সাহায্য করেন হার্দিক। কিন্তু শ্রীলঙ্কা সফরের জন্য ঘোষিত দলে টি-২০ সিরিজে অধিনায়ক হিসেবে সূর্যকুমার যাদবকে রাখা হয়েছে। টি-২০ সিরিজে সহ-অধিনায়ক হিসেবে আছেন শুবমান গিল। টি-২০ বিশ্বকাপে ভারতীয় দলের অধিনায়ক ছিলেন হার্দিক। কিন্তু শ্রীলঙ্কা সফরে তাঁকে সাধারণ খেলোয়াড় হিসেবে দলে রাখা হয়েছে। এরই মধ্যে সোশ্যাল মিডিয়া পোস্টে স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন হার্দিক। সবমিলিয়ে তিনি সমস্যায় আছেন।

শ্রীলঙ্কা সফরে নতুন চ্যালেঞ্জের সামনে হার্দিক

শ্রীলঙ্কা সফরে ভালো পারফরম্যান্স দেখিয়ে সমালোচকদের মুখ বন্ধ করে দেওয়াই হার্দিকের লক্ষ্য। তিনি ফিটনেসেরও প্রমাণ দিতে মরিয়া।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

India vs Sri Lanka : টি-২০ বিশ্বকাপে ভালো পারফরম্যান্সেও চিঁড়ে ভিজল না, টি-২০ ফর্ম্যাটে নেতৃত্ব হারালেন হার্দিক

রহস্যময়ী নারীর সঙ্গে হার্দিক! ফের বিয়ে করতে চলেছেন এই ক্রিকেটার? ললনার পরিচয় জানতে তোলপাড় নেট পাড়া

Hardik Pandya-Natasa Satankovic: 'আমি আর নাতাশা যৌথভাবে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি,' সোশ্যাল মিডিয়া পোস্টে ঘোষণা হার্দিকের

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

শর্ত নিয়েই মমতার বাড়িতে যাচ্ছেন ডাক্তাররা, যা জানিয়ে গেলেন | RG Kar Protest Latest
BJP Live: আর জি কের ঘটনার প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
'সবচেয়ে বড় অপরাধী আপনি মাননীয়া মুখ্যমন্ত্রী' গর্জে উঠলেন রূপা গঙ্গোপাধ্যায় | Roopa Ganguly | RG Kar
শেষবার! লাইভ স্ট্রিমিং ও ভিডিওগ্রাফি হবে না জানিয়েই ডাক্তারদের ডেকে পাঠালেন মমতা | RG Kar Protest |
'টালা থানার ওসির বাড়িতে কেন ২০ জন কলকাতা পুলিশ? প্রশ্ন তুললেন Suvendu Adhikari | R G Kar Case