দেবীর আরাধনার সঙ্গেই ক্রিকেট, নিউ ইয়র্কের কালী মন্দিরে এবার দেখা যাবে রোহিতদের ম্যাচ

ভারতের খেলা দেখার জন্য এবার অভিনব উদ্যোগ। একদিকে চলবে দেবীর আরাধনা এবং অপরদিকে থাকবে ক্রিকেট। মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাসকারী প্রবাসী ভারতীয়দের উদ্যোগে এবার কালীবাড়িতে দেখানো হবে ভারতীয় ক্রিকেট দলের সব ম্যাচ।

Subhankar Das | Published : Jun 5, 2024 1:00 PM IST

ভারতের খেলা দেখার জন্য এবার অভিনব উদ্যোগ। একদিকে চলবে দেবীর আরাধনা এবং অপরদিকে থাকবে ক্রিকেট। মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাসকারী প্রবাসী ভারতীয়দের উদ্যোগে এবার কালীবাড়িতে দেখানো হবে ভারতীয় ক্রিকেট দলের সব ম্যাচ।

টি-২০ ক্রিকেট বিশ্বকাপের প্রথম ম্যাচে বুধবার, নিউ ইয়র্কের মাটিতে ভারত খেলতে নামবে আয়ারল্যান্ডের বিরুদ্ধে। আর তাই এই অভিনব উদ্যোগ নিলেন আমেরিকায় বসবাসকারী প্রবাসী ভারতীয়রা। নিউইয়র্কের কালীবাড়িতে বুধবার, ভারত বনাম আয়ারল্যান্ডের মধ্যে ম্যাচটি দেখানো হবে। মন্দিরে পরিবার এবং প্রিয়জনদের জন্য মঙ্গল কামনার পাশাপাশি ভারতীয় দলের সাফল্যের জন্যও প্রার্থনা করছেন সে দেশের প্রবাসী ভারতীয়রা।

সেইসঙ্গেই, থাকবে ২২ গজের উত্তাপ। তাই টি-২০ ক্রিকেট বিশ্বকাপে ভারতের ম্যাচগুলি সরাসরি সম্প্রচারের আয়োজন করেছে নিউ ইয়র্ক কালীবাড়ি মন্দির কর্তৃপক্ষ। বল্ডউইন শহরে অবস্থিত এই কালী মন্দিরটি। মোট ৩৭ জন সদস্যের ট্রাস্টি বোর্ড দ্বারা পরিচালিত হয় এই কালী মন্দিরটি। কালীমন্দিরে ভক্তদের জন্য ভোগ প্রসাদেরও বন্দোবস্ত রয়েছে।

সবথেকে বড় বিষয়, শহরের বিভিন্ন প্রান্ত থেকে মানুষ আসেন এই মন্দিরে। পুজো দেন, প্রার্থনা করেন। আর এবার সবকিছুর সঙ্গে জুড়ে যাচ্ছে রোহিতদের খেলা। আমেরিকার বুকে বিশ্বকাপ, আর ভারতীয়রা মাতবে না তা আবার হয় নাকি? তাই মন্দিরের মধ্যেই ভারতীয় ক্রিকেট দলের সবকটি ম্যাচ দেখার ব্যবস্থা করা হচ্ছে। মন্দিরে যারা আসবেন, তারা একাধারে কালীমূর্তির সামনে আরাধনাও করতে পারবেন। আবার সেইসঙ্গে, রোহিতদের খেলাও উপভোগ করতে পারবেন।

অন্যদিকে, বুধবার ভারত বনাম আয়ারল্যান্ড ম্যাচ শুরু হবে ভারতীয় সময় রাত ৮টায়। সরাসরি দেখা যাবে স্টার স্পোর্টস নেটওয়ার্ক এবং হটস্টার মোবাইল অ্যাপ্লিকেশনে।আর এই ম্যাচে নামার আগে যথেষ্ট আত্মবিশ্বাসী গোটা ভারতীয় দল।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

দরজা বন্ধ! আর রাজভবনে ঢুকতে পারবেন না 'মুখ্যমন্ত্রী'! বিস্ফোরক দাবী শুভেন্দুর | Suvendu Adhikari
Suvendu Adhikari Live : ঘরছাড়াদের নিয়ে রাজভবনে শুভেন্দু অধিকারী, সরাসরি
Kanchanjungha Express : কবচ কি ছিল? এক লাইনে কিভাবে দুটি ট্রেন! যা জানালেন রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব
Samik Bhattacharya | 'মুখ্যমন্ত্রী আপনি পদত্যাগ করুন' কেন বললেন বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য
Suvendu Adhikari : 'ক্ষমতা প্রয়োগ করবেন রাজ্যপাল, বাংলায় সংবিধানের ৪ টি স্তম্ভ আক্রান্ত'