T-20 World Cup: সুপার এইটের ম্যাচে নামার আগেও ভারতের সামনে কাঁটা সেই বৃষ্টি?

গ্রুপ পর্যায়ে ভারতের শেষ ম্যাচটি বৃষ্টির জন্যই ভেস্তে গেছিল। আর এবার বৃহস্পতিবার, রোহিত শর্মারা খেলতে নামবেন আফগানিস্তানের বিরুদ্ধে। সুপার এইটের সেই ম্যাচটি রয়েছে বার্বাডোজের ব্রিজটাউনে। সেখানেও কিন্তু বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

Subhankar Das | Published : Jun 19, 2024 5:40 PM IST

গ্রুপ পর্যায়ে ভারতের শেষ ম্যাচটি বৃষ্টির জন্যই ভেস্তে গেছিল। সেই ম্যাচটি ছিল আমেরিকার ফ্লোরিডায় (Florida, USA)। আর এবার বৃহস্পতিবার, রোহিত শর্মারা (Rohit Sharma) খেলতে নামবেন আফগানিস্তানের (Afghanistan) বিরুদ্ধে। সুপার এইটের সেই ম্যাচটি রয়েছে বার্বাডোজের (Barbados)ব্রিজটাউনে। সেখানেও কিন্তু বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী বৃহস্পতিবার, ব্রিজটাউনে বৃষ্টির সম্ভাবনা রয়েছে প্রায় ২৫ শতাংশ। সেইসঙ্গে, সেখানকার তাপমাত্রা থাকবে ৩২ ডিগ্রি সেলসিয়াস। যদিও তাপমাত্রা অনুভূত হতে পারে ৩৮ ডিগ্রি সেলসিয়াস অবধি। অন্যদিকে, আকাশ থাকবে মেঘলা এবং বৃষ্টি হলেও খুব একটা বজ্রবিদ্যুতের সম্ভাবনা নেই। কিন্তু ২৪ কিলোমিটার/ঘণ্টা গতিতে হাওয়া বওয়ার সম্ভাবনা থাকছে।

এদিকে ভারতীয় দলকে (Indian Cricket Team) চিন্তায় রাখছে বিরাট কোহলির (Virat Kohli) ফর্ম। এখনও পর্যন্ত তিনটি ম্যাচ খেলে মাত্র পাঁচ রান করেছেন কোহলি। তাঁর মতো ব্যাটার রান না পেলে, গোটা দল যে সমস্যায় পড়বে সেই কথা বলাই বাহুল্য। কারণ, ভারতীয় দলের (Indian Cricket Team) হয়ে ওপেন করছেন তিনি।

সবথেকে বড় বিষয় হল যে, বাঁহাতি পেসারদের বিরুদ্ধে বারবার সমস্যায় পড়ছেন বিরাট। ওদিকে আফগান দলে আবার ফজলহক ফারুকির (Fazalhaq Farooqi) মতো বাঁহাতি পেসার রয়েছেন। যা বিরাট কোহলির জন্য বড় সমস্যার কারণ হতে পারে বলে মনে করছে ক্রিকেটমহল।

তারই মাঝে এবার প্রথম ম্যাচে নামার আগেই বৃষ্টির পূর্বাভাস। আগামী ২০ জুন বৃহস্পতিবার, ভারত তাদের সুপার এইটের প্রথম ম্যাচটি খেলতে নামবে। এই ম্যাচটি অনুষ্ঠিত হবে ওয়েস্ট ইন্ডিজের বার্বাডোজে। কিন্তু আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী, এদিন বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

কিন্তু পুরোপুরি যে ম্যাচ ভেস্তে যাবে, এইরকম খবর অবশ্য আসছে না। তবে ২৫% বৃষ্টির সম্ভাবনাই চিন্তায় রাখছে আয়োজকদের। এখন দেখার বিষয় এটাই যে, শেষপর্যন্ত কি হয়।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Narendra Modi : 'তোমাদের জন্য ১৪০ কোটি দেশবাসী গর্বিত' বিরাট-রোহিতদের বিশেষ বার্তা প্রধানমন্ত্রীর
Suvendu Adhikari : ধরে ফেললেন শুভেন্দু! '২০ মিনিট কোথায় ছিলেন উনি?' বিস্ফোরক দাবী শুভেন্দুর, দেখুন
Daily Horoscope Live: ৩০ জুন রবিবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা
Dilip Ghosh : 'দিদির সরকার না সার্কাস চলছে' প্রচারে আক্রমণে দিলীপ ঘোষ, দেখুন
Murshidabad news: আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার বিজেপি প্রধান,চাঞ্চল্য এলাকায়