T-20 World Cup: দুটি ম্যাচের মাঝে মাত্র একদিন ছুটি? সুপার এইটের ক্রীড়াসূচি নিয়ে ক্ষুব্ধ রোহিত

টি-২০ ক্রিকেট বিশ্বকাপের (T-20 Cricket World Cup) সুপার এইটে নামতে চলেছে ভারত। কিন্তু শেষ আটের ক্রীড়াসূচি নিয়ে বেজায় চটেছেন ভারতীয় ক্রিকেট দলের (Indian Cricket Team) অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)।

Subhankar Das | Published : Jun 19, 2024 11:45 AM IST

টি-২০ ক্রিকেট বিশ্বকাপের (T-20 Cricket World Cup) সুপার এইটে নামতে চলেছে ভারত। কিন্তু শেষ আটের ক্রীড়াসূচি নিয়ে বেজায় চটেছেন ভারতীয় ক্রিকেট দলের (Indian Cricket Team) অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)।

গ্রুপ পর্যায়ের খেলাগুলির মাঝে তবু দু-দিনের ফারাক ছিল। কিন্তু সুপার এইট (Super Eight) রাউন্ড রীতিমতো চ‌্যালেঞ্জিং হতে চলেছে ভারতীয় দলের জন্য। দুটি ম্যাচের মাঝে খুব কম সময় পাওয়া যাচ্ছে। তার মধ্যে আবার থাকছে যাতায়াত। যা নিয়ে একদমই খুশি নন ভারতীয় অধিনায়ক (Indian Captain)।

Latest Videos

বিসিসিআই (BCCI)-এর তরফ থেকে থেকে একটি ভিডিও পোস্ট করা হয়। সেখানে রোহিতের কথা শুনেই বোঝা যাচ্ছে, এই পর্বের সূচি নিয়ে তিনি বেশ অখুশি। তবে একইসঙ্গে তিনি এও বলেছেন, পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে তাদের কোনও সমস্যা হবে না। দল অভ্যস্ত এই বিষয়গুলির সঙ্গে।

আগামী ২০ জুন বৃহস্পতিবার, সুপার এইটে আফগানিস্তানের বিরুদ্ধে (India vs Afghanistan T20 2024) প্রথম ম্যাচ খেলতে নামবে টিম ইন্ডিয়া (Team India)। পরের খেলাটি রয়েছে আগামী ২২ জুন, বাংলাদেশের (India vs Bangladesh) বিরুদ্ধে। তারপরের ম্যাচ আগামী ২৪ জুন, অস্ট্রেলিয়ার (India vs Australia) বিপক্ষে।

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মার কথায়, “যে সূচি তৈরি করা হয়েছে, তা যথেষ্ট ধকলের। বিশ্রামের তেমন কোনও সুযোগ পাওয়া যাবে বলে মনে হয় না। পরপর ম্যাচে খেলতে হবে আমাদের। সে ঠিক আছে। আমরা এইসব বিষয়ে অভ্যস্ত। আমরা এমনিতেই প্রচুর ট্রাভেল করি। আর প্রচুর ক্রিকেটও খেলি। তাই আশা করছি কোনও সমস্যা হবে না।”

রোহিত আরও যোগ করেন, “মাঠে নেমে ভালো ক্রিকেট উপহার দেওয়ার জন্য পুরো টিম একেবারে মুখিয়ে রয়েছে। আমি ওদের মধ্যে সেই তাগিদটা সবসময় দেখতে পাই। তবে প্রথম ম্যাচ খেলার তিন থেকে চারদিনের মধ্যেই আবার দুটি ম্যাচ খেলতে হবে। সেটাই আমাদের সবার জন্য একটু ধকলের। তবে কোনও অজুহাত না দিয়ে নিজেদের স্কিলের ওপরই জোর দিতে চাই আমরা। আপাতত এটাই ফোকাস । আমাদের ভালো খেলতে হবে।”

সবমিলিয়ে, সুপার এইটে নামার আগে সূচি নিয়ে কিছুটা ক্ষুব্ধ ভারতীয় অধিনায়ক। তবে তিনি খুব একটা গুরুত্ব দিতে চান না এই বিষয়টিকে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'ষড়যন্ত্র করে আমাকে গ্রেফতার করা হয়েছিল' জেল থেকে ছাড়া পেয়েই পাল্টা অভিযোগ Kalatan Dasgupta-র
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'মমতা কাছে বাংলাকে স্বাধীন ঘোষণার অনুরোধ জসীমউদ্দিনের' আশঙ্কা প্রকাশ করে দেখুন কী বললেন সুকান্ত
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
অভয়া কাণ্ডের দ্রুত বিচারের দাবি জুনিয়র ডাক্তারদের! স্বাস্থ্য ভবন থেকে সিজিও কমপ্লেক্স পর্যন্ত মিছিল