Bengal Pro T-20 League: কাজে এল না শাহবাজের দুরন্ত লড়াই, শেষ হাসি হাসলেন ঋদ্ধিমানরাই

জমে উঠেছে বাইশ গজের দুরন্ত লড়াই। বেঙ্গল প্রো টি-২০ লিগে বড় পেল ঋদ্ধিমান সাহাদের দল।

Subhankar Das | Published : Jun 19, 2024 2:51 PM IST

জমে উঠেছে বাইশ গজের দুরন্ত লড়াই। বেঙ্গল প্রো টি-২০ লিগে বড় পেল ঋদ্ধিমান সাহাদের দল।

মঙ্গলবার, বেঙ্গল প্রো টি-২০ লিগের (Bengal Pro T-20 League) গুরুত্বপূর্ণ ম্যাচে ইডেন গার্ডেন্সে (Eden Gardens) মুখোমুখি হয় শ্রাচী রাঢ় টাইগার্স (Shrachi Rarh Tigers) বনাম রাশ্মি মেদিনীপুর উইজার্ডস (Rashmi Medinipur Wizards)। সেই ম্যাচেই ৮ উইকেটে জয় পেল রাশ্মি মেদিনীপুর উইজার্ডস।

Latest Videos

টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন রাশ্মি মেদিনীপুর উইজার্ডস দলের অধিনায়ক তথা বাংলা দলের গুরুত্বপূর্ণ ক্রিকেটার সুদীপ চ্যাটার্জি (Sudip Chatterjee)। তাঁর সিদ্ধান্ত যে ভুল ছিল না, তার প্রমাণ মেলে ম্যাচ শেষেই। এই দলেরই উইকেটকিপার ব্যাটসম্যান (Wicketkeeper Batsman) হিসেবে খেলছেন বঙ্গ উইকেটরক্ষক ব্যাটার ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha)।

প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে, ৭ উইকেট হারিয়ে ১৪৮ রান তোলে শ্রাচী রাঢ় টাইগার্স (SRT)। তবে টাইগার্সদের ওপেনিং এবং মিডল অর্ডার ব্যাটিং লাইন-আপ পুরোপুরি মুখ থুবড়ে পড়ে। কিন্তু অধিনায়ক শাহবাজ আহমেদ (Shahbaz Ahmed) একক দক্ষতায় লড়াই চালিয়ে যান। তাঁর ৫১ বলে ৯০ রানের ইনিংস ভীষণই গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়ায়।

বাকি সেইভাবে কেউ আর দাগ কাটতে পারেননি। অন্যদিকে, রাশ্মি মেদিনীপুর উইজার্ডসের (RMW) হয়ে ৩ উইকেট পান অনুভব ত্যাগী (Anubhav Tyagi)। জবাবে ব্যাট করতে নেমে প্রাথমিকভাবে সমস্যায় পড়ে উইজার্ডসরাও। ওপেনার ঋদ্ধিমান সাহা ফিরে যান শূন্য রানে। বিবেক সিং (Vivek Singh) করেন মাত্র ১৭ রান। কিন্তু দলের হাল ধরেন প্রিয়াংশু গৌরব শ্রীবাস্তব (Priyanshu Gaurav Srivastav) এবং অধিনায়ক সুদীপ চ্যাটার্জি।

শেষপর্যন্ত, প্রিয়াংশু ৭৫ রানে এবং সুদীপ চ্যাটার্জি ৫০ রানে অপরাজিত ছিলেন। তিন ওভার বাকি থাকতেই, মাত্র ২ উইকেট হারিয়ে ১৪৯ রান তুলে নেয় রাশ্মি মেদিনীপুর উইজার্ডস। এদিকে ৮ উইকেটে এই ম্যাচ জয়ের ফলে, লিগ টেবিলে চার নম্বরে উঠে এল তারা।

ম্যাচের সেরা নির্বাচিত হন প্রিয়াংশু গৌরব শ্রীবাস্তব।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News