পাকিস্তানি সমর্থকের সঙ্গে তুমুল ঝামেলা! রাউফ বললেন 'ইন্ডিয়ান হোগা', সোশ্যাল মিডিয়া জুড়ে চূড়ান্ত মজা

একদিকে বিশ্বকাপ থেকে বিদায়। তার ওপর আবার একজন সাধারণ সমর্থকের সঙ্গে বচসায় জড়িয়ে পড়লেন পাক বোলার হ্যারিস রাউফ।

Subhankar Das | Published : Jun 18, 2024 11:50 AM IST / Updated: Jun 18 2024, 05:23 PM IST

একদিকে বিশ্বকাপ থেকে বিদায়। তার ওপর আবার একজন সাধারণ সমর্থকের সঙ্গে বচসায় জড়িয়ে পড়লেন পাক বোলার হ্যারিস রাউফ।

ফের বিতর্কের কেন্দ্রবিন্দুতে পাকিস্তান ক্রিকেট (Pakistan Cricket)। মার্কিন যুক্তরাষ্ট্রে (USA) টি-২০ ক্রিকেট বিশ্বকাপ (T-20 Cricket World Cup 2024) চলাকালীন একজন সমর্থকের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়ে জড়িয়ে পড়েন পাকিস্তান ক্রিকেট দলের তারকা ফাস্ট বোলার হ্যারিস রাউফ (Haris Rauf)। সেই মুহূর্তটি আবার ধরা পড়ে ক্যামেরায়। তারপরই সেই ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

উল্লেখ্য, প্রতিযোগিতা থেকে আগেই বিদায় নিয়েছে পাকিস্তান। প্রথমে আমেরিকা এবং তারপর ভারতের (India) কাছে হেরে তাদের বিদায় একপ্রকার নিশ্চিতই হয়ে যায়। আয়ারল্যান্ডের (Ireland) বিরুদ্ধে সান্ত্বনাসুলভ জয় কোনও কাজেই আসেনি।

আর তারপরই এই ঘটনা। এক ভক্তের সঙ্গে রীতিমতো বচসা এবং সংঘর্ষে জড়িয়ে পড়লেন পাক বোলার হ্যারিস রাউফ। ভিডিওটিতে দেখা যাচ্ছে, রাউফ একজন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় করছেন। শোনা যাচ্ছে, সেই ব্যক্তি নাকি পাক পেসারকে উস্কানি দেন। স্পষ্টতই উত্তেজিত রাউফকে বলতে শোনা যায়, “ইয়ে ইন্ডিয়ান হোগা”। অর্থাৎ, রাউফ বলছেন এই ভক্তটি সম্ভবত ভারতীয় বংশোদ্ভূত। কিন্তু তৎক্ষণাৎ সেই ভক্ত জবাব দেন, “পাকিস্তানি হু”।

তারপর রাউফের স্ত্রী তাঁকে শান্ত করার চেষ্টা করেন। যদিও পরিস্থিতি ততক্ষণে অনেকটাই উত্তপ্ত হয়ে ওঠে।

আর এই ভিডিও ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়া জুড়ে চর্চা শুরু হয়ে যায়। কেউ কেউ মেজাজ হারানোর জন্য রাউফের সমালোচনা করলেও, অনেকে আবার টি-২০ বিশ্বকাপে দলের খারাপ পারফরম্যান্সের পর হতাশা থেকে এই ঘটনা হয়ে থাকতে পারে বলে সহানুভূতি প্রকাশ করেন।

ভাইরাল ভিডিওর প্রতিক্রিয়ায় এক্স-হ্যান্ডলে একজন লেখেন, “টি-২০ বিশ্বকাপে এইরকম অপমানের মুখোমুখি হওয়ার পর পাকিস্তানের ক্রিকেটাররা পাগল হয়ে গেছে।” অন্য একজন আবার যোগ করেন, “আইসিসি দয়া করে হ্যারিসের মতো একজন খেলোয়াড়কে নিষিদ্ধ করুক।”

সোমবার, পাকিস্তান ক্রিকেট দলের প্রধান কোচ গ্যারি কার্স্টেন (Gary Kirsten) তাঁর নিজের দলকে তীব্র সমালোচনার মুখে ফেলেন। তিনি বলেন এই দলে কোনও একতা নেই। তাঁর দীর্ঘ কোচিং ক্যারিয়ারে এমন পরিস্থিতি তিনি কখনও দেখেননি। কার্স্টেনের মতে “পাকিস্তান ক্রিকেট দলে কোনও ঐক্য নেই। এটি একটি দল নয়, নিজেদের মধ্যেই বিভক্ত। তারা নিজেরাই একে অপরকে সমর্থন করে না, সবাই আলাদা।”

তিনি আরও যোগ করেন, “অনেকের ফিটনেস লেভেল আপ টু দ্য মার্ক নয় এবং বিশ্বের বাকি অনেক ক্রিকেটারদের থেকে তারা অনেক পিছিয়ে। এত ক্রিকেট খেলার পরেও কেউ জানে না যে, কোন শট কখন খেলতে হবে।”

এদিকে পাকিস্তান ক্রিকেট বোর্ডের একটি সূত্র মারফৎ জানা যাচ্ছে, গ্যারি কার্স্টেন শীঘ্রই পাকিস্তান দলের পারফরম্যান্সের উপর একটি রিপোর্ট জমা দেবেন।

 

 

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Daily Horoscope Live: ২৯ জুন শনিবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা
Nadia Bomb Blast: শান্তিপুরে বোমা বিস্ফোরণের ঘটনায় পুলিশের জালে গ্রেফতার এক অভিযুক্ত
Samik Bhattacharya : 'বিজেপি করার অপরাধে মুসলিম মহিলাকে বর্বরোচিত আক্রমণ', কী বললেন শমীক ভট্টাচার্য?
Daily Horoscope Live: ২৮ জুন শুক্রবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা
Gold Robbery : ফের দুষ্কৃতীদের টার্গেট সোনার দোকান,আবার দুঃসাহসিক ডাকাতির খবর সামনে এলো