ধোনির সঙ্গে সম্পর্ক কেমন ছিল? এত বছর পর মুখ খুললেন অভিনেত্রী রাই লক্ষ্মী

সাক্ষী সিং রাওয়াতের সঙ্গে বিয়ের আগে একাধিক সম্পর্কে জড়ান ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। একাধিক অভিনেত্রীর সঙ্গে তাঁর নাম জড়িয়ে পড়ে।

Soumya Gangully | Published : Aug 24, 2023 7:44 PM IST / Updated: Aug 25 2023, 01:53 AM IST

২০১০ সালে সাক্ষী সিং রাওয়াতের সঙ্গে বিয়ে হয় ভারতীয় ক্রিকেট দলের তৎকালীন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির। এরপর থেকে তাঁরা ১৩ বছর ধরে সুখে দিন কাটাচ্ছেন। মেয়ে জিভা এখন তাঁদের জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ ব্যক্তি। সাক্ষীর সঙ্গে বিয়ের পর কোনও মহিলার সঙ্গে ধোনির নাম জড়ায়নি বটে, তবে বিয়ের আগে একাধিক মহিলার সঙ্গে এই ক্রিকেটারের সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা গিয়েছিল। তাঁদের মধ্যে অভিনেত্রী দীপিকা পাড়ুকোনও ছিলেন। আরও অন্তত একজন অভিনেত্রীর সঙ্গে ধোনির সম্পর্কের কথা শোনা যায়। যদিও শেষপর্যন্ত কোনও সম্পর্কই দানা বাঁধেনি। সাক্ষীর সঙ্গেই গাঁটছড়া বাঁধেন ধোনি। পুরনো সম্পর্ক নিয়ে তিনি বোধহয় আর কিছু ভাবেন না। তবে ধোনির প্রাক্তন প্রেমিকারা এখনও তাঁদের সম্পর্কের কথা মনে রেখেছেন।

২০০৮-২০০৯ সাল নাগাদ তামিল অভিনেত্রী রাই লক্ষ্মীর সঙ্গে সম্পর্কে জড়ান ধোনি। ২০০৮ সালে শুরু হয় আইপিএল। চেন্নাই সুপার কিংসের অধিনায়ক ধোনি তখন ক্রিকেট কেরিয়ারের মধ্যগগনে। তাঁর খ্যাতি তখন আকাশছোঁয়া। লক্ষ্মী তখন উঠতি অভিনেত্রী। এই লাস্যময়ী অভিনেত্রী ধোনির প্রতি আকৃষ্ট হয়ে পড়েন। ধোনিও বোধহয় এই অভিনেত্রীর আকর্ষণ এড়াতে পারেননি। ২ বছর টিকেছিল এই সম্পর্ক। ২০০৮ সালে প্রথম আইপিএল-এর প্রতিটি ম্যাচের পরেই পার্টি হত। সেই পার্টিতে ধোনির সঙ্গে দেখা যেত লক্ষ্মীকে। তাঁর জন্মদিনে চেন্নাই সুপার কিংস ও জাতীয় দলের সতীর্থ সুরেশ রায়নাকে নিয়ে হাজির হন ধোনি। কিন্তু এই সম্পর্ক শেষপর্যন্ত ভেঙে যায়।

ধোনির সঙ্গে সম্পর্ক নিয়ে লক্ষ্মী বলেছেন, ‘আমার বিশ্বাস, ধোনির সঙ্গে আমার সম্পর্ক একটি দাগ বা ক্ষতের মতো। অনেক বছর ধরে এই সম্পর্কের রেশ থেকে যাবে।’

লক্ষ্মীর সঙ্গে সম্পর্ক চুকিয়ে দেওয়ার পরেই সাক্ষীর সঙ্গে নতুন সম্পর্কে জড়ান ধোনি। তাঁরা বিয়ে করেন। ফলে ধোনির ব্যক্তিগত জীবন নতুন মোড় নেয়। লক্ষ্মীর জীবনও অন্যদিকে বাঁক নেয়। এই অভিনেত্রী তামিল, তেলুগু, হিন্দি ছবিতে অভিনয় করছেন। অজয় দেবগণের সঙ্গে 'ভোলা' ছবিতে অভিনয় করেছেন লক্ষ্মী। এছাড়া সোনাক্ষী সিনহার সঙ্গে 'আকিরা' ছবিতে অভিনয় করেছেন লক্ষ্মী। তাঁকে ছোটপর্দাতেও একাধিক শোয়ে দেখা গিয়েছে। অভিনয়ের জন্য অনেক পুরস্কারও পেয়েছেন লক্ষ্মী। কেরিয়ারে সাফল্য পেলেও, ধোনির সঙ্গে সম্পর্কের কথা মনে রেখেছেন লক্ষ্মী। তিনি এখনও ধোনির প্রতি অনুরক্ত। সে কথাই বুঝিয়ে দিয়েছেন এই অভিনেত্রী

আরও পড়ুন-

তামান্না ভাটিয়ার 'কাভালা' গানে নেচে বার্সেলোনার প্রতি ভালোবাসা প্রকাশ উগান্ডার শিশুদের

৬৯তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারের ঘোষণা, আলিয়া ভাট থেকে আল্লু অর্জুন-কারা পেলেন সেরার শিরোপা

Urfi Javed : চিরুনি দিয়েই তৈরি করলেন নিজের পোশাক, সোশ্যাল মিডিয়ায় তাক লাগালেন উরফি

Read more Articles on
Share this article
click me!