T20 WC: 'গোটা স্টেডিয়াম উড়িয়ে দেব'! ভারত-পাক ম্যাচে জঙ্গি হামলার হুমকি, মিলল ভিডিও

ভারত-পাক বিশ্বকাপে জঙ্গিহানার আশঙ্কা! মিলল হুমকি ভিডিও, রহস্যজনক ড্রোন

Anulekha Kar | Published : May 30, 2024 4:30 AM IST / Updated: May 30 2024, 10:39 AM IST

বিশ্বকাপে হামলার হুমকি! জঙ্গি হানা হতে পারে ভারত-পাকিস্তান বিশ্বকাপ ম্যাচে। নিউইয়র্কে নাসাউ স্টেডিয়ামে ৯ জুন টি টোয়েন্টি বিশ্বকাপ রয়েছে। এদিন ভারত-পাকিস্তান ম্যাচেই জঙ্গি হানা হতে পারে বলে আশঙ্কা করা হয়েছে।

ভারত-পাক ম্যাচে হামলার হুমকি দিয়েছে আইএসএস-কে জঙ্গি সংগঠনবলে জানা গিয়েছে। এর দরুণ বাড়ান হয়েছে নিরাপত্তা। সম্প্রতি জঙ্গি সংগঠনের পক্ষ থেকে একটি ভিডিওতে জানান হয়েছে যে ভারত ও পাক ম্যাচে হামলা চালানো হবে। এবং এই হামলাটির আবার বিশেষ একটি নামকরণও করেছে জঙ্গিদল। এই হামলাটিকে 'লোন উলফ' নাম দিয়েছে আইএসএস।

Latest Videos

তবে এই প্রথম নয়, এর আগেও জঙ্গি হামলার জন্য হুমকি দিচ্ছিল আইএসএস এমনই জানা গিয়েছে। নাসাউ কাউন্টির পুলিশ কমিশনার প্যাট্রিক রাইডারের তরফে জানা গিয়েছে, এপ্রিল মাস থেকেই জঙ্গি হামলার হুমকি দিচ্ছে আইএস-খোরাসান। কিন্তু তখন কোনও নির্দিষ্ট ম্যাচে হামলার কথা বলেনি তারা। এবার সরাসরি ভারত-প্যাক ম্যাচেই হামলা হবে বলে হুমকি দিয়েছে জঙ্গি দলটি।

সম্প্রতি একটি ড্রোনও দেখা গিয়েছে নাসাউ স্টেডিয়ামের উপরে যাতে ম্যাচের তারিখ ৯ মে ২০২৪ লেখা। এই ড্রোন দেখতে পাওয়ার পর থেকেই সাবধান হয়ে গিয়েছে নিউইয়র্ক প্রশাসন।

রাইডার আরও জানিয়েছেন" ভিডিও বার্তার মাধ্যমে 'লোন উলফ' হামলার কথা বলা হয়েছে। এত বড় একটা ম্যাচ যেখানে প্রচুর দর্শক আসবেন, তাই এই হুমকি একেবারেই উড়িয়ে দেওয়া যায় না।" ইতিমধ্যেই প্রচুর নিরাপত্তা বাড়িয়েছে নিউইয়র্ক প্রশাসন। নিউয়র্ক পুলিশকে প্রচুর পরিমাণে নিরাপত্তা বাড়ানোর নির্দেশ দিয়েছেন নিউয়র্কের গভর্নর ক্যাথি হোকুল। তিনি জানিয়েছেন, "নিউ ইয়র্কের মানুষ এবং বাইরে থেকে যাঁরা ওই ম্যাচ দেখতে আসবেন তাঁরা যাতে সুরক্ষিত থাকেন তার ব্যবস্থা আমরা করব।”

                 আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

 

Share this article
click me!

Latest Videos

ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করেই কাজ চলছে জোরকদমে! এবার Mithakhali-তে দেখা যাবে America-র নীলকন্ঠ মন্দির!
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা