Australia Vs Pakistan: মেলবোর্নে হাসান আলির সঙ্গে নাচছেন দর্শকরা, ভাইরাল ভিডিও

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজে পাকিস্তান দল যতই চাপে থাকুক না কেন, দর্শকদের আনন্দ দিচ্ছেন পাকিস্তানের পেসার হাসান আলি। তিনি অস্ট্রেলিয়ায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন।

Soumya Gangully | Published : Dec 28, 2023 10:33 AM IST / Updated: Dec 28 2023, 04:59 PM IST

পারফরম্যান্স খুব একটা ভালো না হলেও, মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডের দর্শকদের মাতিয়ে দিলেন পাকিস্তানের পেসার হাসান আলি। বৃহস্পতিবার বক্সিং ডে টেস্ট ম্যাচের তৃতীয় দিনের খেলা চলাকালীন হাসানের সঙ্গে নাচতে দেখা গেল দর্শকদের। বাউন্ডারি লাইনে ফিল্ডিং করছিলেন হাসান। সেই সময় তিনি হঠাৎই নাচতে শুরু করেন। দর্শকরাও তাঁর সঙ্গে তাল মিলিয়ে নাচতে থাকেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিও। দিনের শেষে বেকায়দায় পাকিস্তান। হাসানদের পক্ষে ম্যাচ জেতা বা ড্র করা খুব কঠিন। এই ম্যাচ হারলেই সিরিজ খোয়াবে পাকিস্তান। তবে ম্যাচের ফল নিয়ে ভাবার বদলে নিজের মেজাজে আছেন হাসান।

মেলবোর্নে প্রবল চাপে পাকিস্তান

মেলবোর্ন টেস্ট ম্যাচের তৃতীয় দিনের শেষে পাকিস্তানের চেয়ে ২৪১ রানে এগিয়ে অস্ট্রেলিয়া। দ্বিতীয় ইনিংসে ৬ উইকেটে ১৮৭ রান করেছে অস্ট্রেলিয়া। এই ইনিংসে ১৬ রানে ৪ উইকেট হারিয়ে বিপাকে পড়ে গিয়েছিল অস্ট্রেলিয়া। ইনিংসের দ্বিতীয় বলেই আউট হয়ে যান ওপেনার উসমান খাজা (০)। অপর ওপেনার ডেভিড ওয়ার্নার করেন ৬ রান। মার্নাস লাবুশেন করেন ৪ রান। প্রথম বলেই আউট হয়ে যান ট্রেভিস হেড (০)। এই পরিস্থিতিতে ইনিংসের হাল ধরেন স্টিভ স্মিথ ও মিচেল মার্শ। ৫০ রান করেন স্মিথ। ৯৬ রান করেন মার্শ। দিনের শেষে ১৬ রানে অপরাজিত অ্যালেক্স কেরি। পাকিস্তানের হয়ে ২৭ রান দিয়ে ৩ উইকেট নেন মীর হামজা। ৫৮ রান দিয়ে ৩ উইকেট নেন শাহিন শাহ আফ্রিদি। এই ইনিংসে এখনও উইকেট পাননি হাসান।

 

 

দর্শকদের মাতিয়ে দিলেন হেড

মেলবোর্ন টেস্ট ম্যাচের দ্বিতীয় দিন দর্শকদের মাতিয়ে দেন হেডও। বাউন্ডারি লাইনে ফিল্ডিং করার সময় স্ট্রেচিংয়ের ভঙ্গি করে দর্শকদের আনন্দ দেন এই ক্রিকেটার। ওডিআই বিশ্বকাপ ফাইনালের নায়কের সঙ্গে দর্শকরাও স্ট্রেচিং শুরু করেন।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Babar Azam: অস্ট্রেলিয়া সফরে ফের ব্যর্থতা, বাবর আজমকে নিয়ে হতাশ অনুরাগীরা

Virat Kohli: খুদে অনুরাগীর স্বপ্নপূরণ, আরসিবি-র জার্সিতে অটোগ্রাফ বিরাটের, ভাইরাল ভিডিও

Hardik Pandya: হার্দিকের জন্য গুজরাট টাইটানসকে ১০০ কোটি টাকা দিয়েছে মুম্বই ইন্ডিয়ানস?

Read more Articles on
Share this article
click me!