Rishi Sunak: জেমস অ্যান্ডারসনের বোলিং কীভাবে সামাল দিলেন ঋষি সুনক? ভাইরাল ভিডিও

ভারতীয় বংশোদ্ভূত ব্রিটিশ প্রধানমন্ত্রী ঋষি সুনক ক্রিকেট ভালোবাসেন। ইংল্যান্ডের ক্রিকেটারদের সঙ্গে অনুশীলনে দেখা গেল তাঁকে। ব্যাটিং অনুশীলন করলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী।

Soumya Gangully | Published : Apr 6, 2024 12:02 PM IST / Updated: Apr 06 2024, 06:29 PM IST

জেমস অ্যান্ডারসনের হাতে বল দেখলে বিপক্ষের ব্যাটাররা চিন্তায় পড়ে যান। তবে এই পেসারের বোলিংই সামাল দিলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী ঋষি সুনক। তিনি ইংল্যান্ডের ক্রিকেটারদের সঙ্গে চুটিয়ে অনুশীলন করলেন। ইংল্যান্ডের পুরুষ, মহিলা ও খুদে ক্রিকেটারদের সঙ্গে কথা বলেন সুনক। তিনি অ্যান্ডারসন ছাড়াও খুদে ক্রিকেটারদের বোলিং সামাল দেন। একাধিকবার আউট হয়ে গেলেও, শট খেলতেও দেখা যায় ব্রিটিশ প্রধানমন্ত্রীকে। তিনি সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও শেয়ার করেছেন। সুনক মজা করে লিখেছেন, 'আমি কি জাতীয় দলে ডাক পাব?' সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল। অনেকেই ব্রিটিশ প্রধানমন্ত্রীর ক্রীড়াপ্রেমের প্রশংসা করছেন।

ক্রিকেট অনুশীলন উপভোগ সুনকের

ইংল্যান্ডের ক্রিকেটারদের সঙ্গে অনুশীলন পর্ব উপভোগ করেন সুনক। তিনি ক্রিকেটারদের সঙ্গে কথা বলেন। সম্প্রতি টেস্ট ক্রিকেটে ৭০০ উইকেট নিয়েছেন অ্যান্ডারসন। তাঁর বোলিংয়েই ব্যাটিং করলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী। তাঁর ব্যাটিং টেকনিক বেশ ভালো। অ্যান্ডারসন অবশ্য সহজভাবেই বোলিং করেন। তবে খুদে ক্রিকেটাররা প্রধানমন্ত্রীকে আউট করার লক্ষ্যেই বোলিং করছিল। তাদের বলে আউট হয়ে যান সুনক। তাঁর সঙ্গে অনুশীলনের সুযোগ পেয়ে ক্রিকেটাররাও উচ্ছ্বসিত। অনেকের সঙ্গেই ছবি তোলেন সুনক।

 

 

টি-২০ বিশ্বকাপের প্রস্তুতিতে ইংল্যান্ড

ইংল্যান্ডে ২০২৬ ও ২০৩০ সালে টি-২০ বিশ্বকাপ হবে। তার জন্য এখন থেকেই প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। যে শহরগুলিতে টি-২০ বিশ্বকাপ হবে, সেখানে খুদে ক্রিকেটারদের অনুশীলন কেন্দ্র তৈরির জন্য ৩৫ মিলিয়ন পাউন্ড বরাদ্দ করছে ব্রিটিশ সরকার। সেখানে সারা বছর অনুশীলন করতে পারবে খুদে ক্রিকেটাররা। সোশ্যাল মিডিয়া পোস্টে ব্রিটিশ প্রধানমন্ত্রী লিখেছেন, ‘আমি ক্রিকেট ভালোবাসি। এটা কোনও গোপন বিষয় নয়। আরও অনেক খুদে যাতে ক্রিকেট খেলার সুযোগ পেতে পারে, সে ব্যাপারে আমরা সাহায্য করছি। ৯ লক্ষ খুদে যাতে ক্রিকেট খেলার সুযোগ পায়, তার জন্য আমরা ৩৫ মিলিয়ন পাউন্ড বিনিয়োগ করছি।’

 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Pakistan Cricket Team: টি-২০ বিশ্বকাপের প্রস্তুতির জন্য পাকিস্তানের ক্রিকেটারদের সামরিক প্রশিক্ষণ!

IPL 2024: দিল্লির পর হায়দরাবাদের কাছেও হার, হঠাৎই চাপে চেন্নাই সুপার কিংস

Suryakumar Yadav: চোট সারিয়ে মুম্বই ইন্ডিয়ানস শিবিরে যোগ সূর্যকুমার যাদবের

Read more Articles on
Share this article
click me!