MS Dhoni: প্রজাতন্ত্র দিবসে রাঁচির খামারবাড়িতে জাতীয় পতাকা উত্তোলন ধোনির, ভাইরাল ভিডিও

আইপিএল-এ চেন্নাই সুপার কিংসের হয়ে খেলার জন্য তৈরি হচ্ছেন মহেন্দ্র সিং ধোনি। তিনি এখন রাঁচিতে আছেন। কিছুদিন পর সিএসকে-র প্রস্তুতি শিবিরে যোগ দেবেন অধিনায়ক।

Soumya Gangully | Published : Jan 26, 2024 1:41 PM IST / Updated: Jan 26 2024, 07:55 PM IST

শুক্রবার প্রজাতন্ত্র দিবসে রাঁচির খামারবাড়িতে জাতীয় পতাকা উত্তোলন করলেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তাঁর স্ত্রী সাক্ষী ধোনি সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওতে দেখা যাচ্ছে, ধোনির মাথার উপর বাতাসে পতপত করে উড়ছে জাতীয় পতাকা। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল। ধোনির অনুরাগীরা এই ভিডিও দেখে তাঁকে কুর্ণিশ করছেন। ধোনি বরাবরই দেশপ্রেমী। তিনি ইন্ডিয়ান টেরিটোরিয়াল আর্মির প্যারাশুট রেজিমেন্টের সাম্মানিক লেফটেন্যান্ট কর্নেল। ক্রিকেট খেলার মাঝেই সেনাবাহিনীর প্রশিক্ষণ নিয়েছেন ধোনি। তাঁকে সেনাবাহিনীর শিবিরেও দেখা গিয়েছে। এমনকী, প্যারাশুটেও দেখা গিয়েছে ধোনিকে। তাঁর মধ্যে দেশপ্রেম প্রবল। সেই কারণেই প্রজাতন্ত্র দিবসে নিজের বাড়িতে জাতীয় পতাকা উত্তোলন করলেন তিনি।

ক্রিকেট মাঠে দেশের জন্য লড়াই ধোনির

একমাত্র ভারতীয় অধিনায়ক হিসেবে টি-২০ বিশ্বকাপ, ওডিআই বিশ্বকাপ, আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছেন ধোনি। তাঁর অধিনায়কত্বেই টেস্ট র‍্যাঙ্কিংয়ের শীর্ষে পৌঁছে গিয়েছিল ভারত। ক্রিকেট মাঠে দেশের প্রতিনিধিত্ব করা ধোনির কাছে সবসময়ই গর্বের। তিনি আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ারে সবসময়ই ব্যক্তির চেয়ে দলকে গুরুত্ব দিয়েছেন। এমনকী, মেয়ের জন্মের সময়ও বিদেশ সফর থেকে দেশে না ফিরে দলের সঙ্গে ছিলেন ধোনি। তিনি নিষ্ঠার স্বীকৃতিও পেয়েছেন। ভারতীয় ক্রিকেট দলের সফলতম অধিনায়ক ধোনি। তিনি অসাধারণ সাফল্য পেয়েছেন।

 

 

আইপিএল-এর প্রস্তুতিতে ব্যস্ত ধোনি

রাঁচিতে ঝাড়খণ্ড স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে আইপিএল-এর জন্য অনুশীলন শুরু করে দিয়েছেন ধোনি। ২০২৩ সালের আইপিএল-এর পর তিনি হাঁটুর চোট সারানোর জন্য অস্ত্রোপচার করান। তবে এখন ফিট হয়ে গিয়েছেন সিএসকে অধিনায়ক। তিনি চোট নিয়েই গত বছরের আইপিএল-এ খেলে দলকে চ্যাম্পিয়ন করেন। এবারের আইপিএল-এর আগে ১০০ শতাংশ ফিট থাকতে চাইছেন ধোনি। সেভাবেই প্রস্তুতি নিচ্ছেন তিনি।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

David Warner: 'দ্বিতীয় পরিবার ভারত,' প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা ডেভিড ওয়ার্নারের

India Vs England: বোলিংয়ের পর ব্যাটিংয়েও দুরন্ত জাদেজা, ইংল্যান্ডের বিরুদ্ধে বড় লিড ভারতের

Read more Articles on
Share this article
click me!