Rinku Singh: রায়পুরে রিভার্স স্যুইপে বিশাল ছক্কা রিঙ্কুর, ভাইরাল ভিডিও

আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্সের হয়ে অসাধারণ পারফরম্যান্স দেখানোর পর এবার জাতীয় দলের হয়েও দুর্দান্ত ব্যাটিং করছেন রিঙ্কু সিং। তিনি ভারতীয় দলের ফিনিশার হয়ে উঠছেন।

Soumya Gangully | Published : Dec 1, 2023 6:39 PM IST

সীমিত ওভারের ক্রিকেটে ভারতীয় দলের ভরসা হয়ে উঠছেন রিঙ্কু সিং। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চলতি টি-২০ সিরিজে ধারাবাহিকভাবে ভালো পারফরম্যান্স দেখাচ্ছেন রিঙ্কু। শুক্রবার রায়পুরের শহিদ বীর নারায়ণ সিং ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে সিরিজের চতুর্থ ম্যাচেও দুর্দান্ত ব্যাটিং করলেন রিঙ্কু। ৫ নম্বরে ব্যাটিং করতে নেমে ২৯ বলে ৪৬ রান করেন এই ব্যাটার। তিনি ৪টি বাউন্ডারি ও ২টি ওভার-বাউন্ডারি মারেন। এই ম্যাচে ভারতীয় দলের হয়ে সর্বাধিক রান করেন রিঙ্কুই। তিনি দলকে লড়াই করার মতো স্কোর করতে সাহায্য করেন। রিঙ্কু জানিয়েছেন, আগামী বছরের টি-২০ বিশ্বকাপে ভারতীয় দলে জায়গা পাওয়াই তাঁর লক্ষ্য। তার আগে ধারাবাহিকভাবে ভালো পারফরম্যান্স দেখিয়ে যাওয়াই এই ব্যাটারের প্রাথমিক লক্ষ্য।

ব্যাটিংয়ে রিঙ্কুর চমক

শুক্রবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে যে ২টি ওভার-বাউন্ডারি মারেন রিঙ্কু, এর মধ্যে ১টি ওভার-বাউন্ডারি ছিল রিভার্স স্যুইপে। এই শটে গ্যালারিতে বল পাঠিয়ে দেন রিঙ্কু। তাঁর অপর ওভার-বাউন্ডারিটি ছিল আরও চমকপ্রদ। স্টেপআউট করে হাফভলি মারেন রিঙ্কু। বলটি ১০০ মিটারেরও বেশি দূরে গিয়ে গ্যালারিতে দর্শকদের মধ্যে গিয়ে পড়ে। রায়পুরের স্টেডিয়ামের বাউন্ডারি ভারতের অন্য অনেক মাঠের চেয়েই বড়। কিন্তু সেখানেও ওভার-বাউন্ডারি মারতে রিঙ্কুর কোনও সমস্যা হল না।

 

 

ভারতীয় দলের ফিনিশার রিঙ্কু

শুক্রবার রিঙ্কু যখন ব্যাটিং করতে নামেন, তখন ৬৩ রানে ৩ উইকেট হারিয়ে বসেছে ভারত। অল্প সময়ের মধ্যে ৩ উইকেট খুইয়ে সেই সময় কিছুটা চাপে পড়ে গিয়েছিল ভারতীয় দল। রিঙ্কু ক্রিজে যাওয়ার পর প্রথমে রুতুরাজ গায়কোয়াড় ও পরে জিতেশ শর্মাকে নিয়ে দলের রান বাড়ান। ভারতের ইনিংসের শেষ ওভারের প্রথম বলেই এলবিডব্লু হয়ে যান রিঙ্কু। তিনি আর ৫টি বল খেলার সুযোগ পেলে হয়তো ভারতীয় দলের স্কোর ২৮৫ পেরিয়ে যেত।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

India Vs Australia: আন্তর্জাতিক টি-২০ ম্যাচে সবচেয়ে বেশি জয়, পাকিস্তানের রেকর্ড ভেঙে দিল ভারত

India Vs Australia: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চতুর্থ টি-২০ ম্যাচে সহজ জয়, সিরিজ ভারতের

Read more Articles on
Share this article
click me!