মেয়ের সঙ্গে কে এল রাহুলের বিয়ে ঠিক হয়ে গিয়েছে, জানালেন সুনীল শেট্টি

বলিউড তারকা সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টির সঙ্গে ভারতীয় ক্রিকেট দলের তারকা কে এল রাহুলের সম্পর্ক নিয়ে অনেকদিন ধরেই গুঞ্জন চলছে। অবশেষে চার হাত এক হতে চলেছে।

Web Desk - ANB | Published : Nov 24, 2022 7:34 PM IST / Updated: Nov 25 2022, 01:09 AM IST

ভারতীয় ক্রিকেট দলের তারকা ব্যাটার কে এল রাহুলের সঙ্গে বলিউড তারকা সুনীল শেট্টির মেয়ে আথিয়ার বিয়ে সম্ভবত হতে চলেছে আগামী জানুয়ারিতে। সুনীল এখনও বিয়ের তারিখ জানাননি, তবে বিয়ে যে হচ্ছে, সেটা নিশ্চিত করেছেন এই অভিনেতা। তিনি জানিয়েছেন, 'বিয়ের দিন নিয়ে আলোচনা চলছে। রাহুলের খেলা আর আমার মেয়ের শুটিংয়ের দিনের মাঝে কবে ফাঁকা সময় পাওয়া যায়, সেটা নিয়ে আমরা আলোচনা করছি। আশা করি খুব তাড়াতাড়ি আমরা বিয়ের দিন ঠিক করে ফেলতে পারব। কোথায় বিয়ের অনুষ্ঠান হবে সেটা তখনই সবাইকে জানিয়ে দেব।' রাহুল ও সুনীলের ঘনিষ্ঠ মহল সূত্রে জান গিয়েছে, খান্ডালায় সুনীলের বিলাসবহুল বাংলো 'জাহান'-এ বিয়ের আসর বসবে। হিন্দু রীতি মেনেই বিয়ে করতে চলেছেন রাহুল ও আথিয়া। তাঁরা ইতিমধ্যেই প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছেন। বিয়ের দিন রাহুল ও আথিয়া ঐতিহ্যবাহী ভারতীয় পোশাকই পরবেন। তাঁদের বিয়েতে আমন্ত্রিতদের তালিকাও তৈরি করা শুরু হয়ে গিয়েছে। বলিউড ও ক্রিকেটমহলের তারকারা এই বিয়ের আসর আলো করে থাকবেন।

৩ বছরেরও বেশি সময় ধরে রাহুল ও আথিয়ার সম্পর্ক নিয়ে বলিউড ও ক্রিকেট জগতে চর্চা চলছে। আথিয়া অভিনয় জগতে পা রেখেছেন। 'হিরো' ছবির মাধ্যমে অভিষেক হয়েছে তাঁর। সোশ্যাল মিডিয়ায় রাহুলের সঙ্গে আথিয়ার ঘনিষ্ঠ মুহূর্তের বেশ কিছু ছবি দেখা গিয়েছে। তাঁদের একসঙ্গে বিভিন্ন জায়গায় দেখাও গিয়েছে। আইপিএল-এর সময় আথিয়া ও সুনীল খেলা দেখতেও গিয়েছেন। এবার তাঁদের সম্পর্ক পরিণতি পেতে চলেছে।

সম্পর্কের শুরুর দিকে অবশ্য গোপনীয়তা বজায় রেখেছিলেন রাহুল ও আথিয়া। বলিউডে আথিয়ার ভাই আহান শেট্টির প্রথম ছবি 'তড়প'-এর স্পেশাল স্ক্রিনিংয়ের সময় তাঁদের সম্পর্ক প্রকাশ্যে আসে। তাঁরা একসঙ্গে এই ছবি দেখতে যান। চিত্রসাংবাদিকদের ডাকে সাড়া দিয়ে একসঙ্গে ছবিও তোলেন তাঁরা। এরপর থেকেই তাঁদের সম্পর্ক নিয়ে চর্চা শুরু হয়।

নিউজিল্যান্ড সফরে টি-২০ এবং ওডিআই সিরিজে ভারতীয় দলে নেই রাহুল। তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছে। তিনি বাংলাদেশ সফরে জাতীয় দলে ফিরবেন। এবারের টি-২০ বিশ্বকাপে প্রথম কয়েকটি ম্যাচে রান পাচ্ছিলেন না এই ওপেনার। তবে শেষদিকে ফর্মে ফেরেন তিনি। সেমি ফাইনালে ইংল্যান্ডের বিরুদ্ধে অবশ্য বড় রাননি রাহুল। ভারতীয় দল ইংল্যান্ডের কাছে ১০ উইকেটে হেরে বিদায় নেয়। আগামী বছর দেশের মাটিতে ওডিআই বিশ্বকাপ। সেই প্রতিযোগিতায় ভাল খেলাই রাহুলের লক্ষ্য।

আরও পড়ুন-

এটা আমার দল, সঞ্জু-উমরানকে না খেলানো নিয়ে স্পষ্ট জবাব হার্দিক পান্ডিয়ার

শুক্রবার থেকে শুরু কিউয়িদের বিরুদ্ধে ওডিআই সিরিজ, তৈরি শিখর ধাওয়ানরা

বিজয় হাজারে ট্রফিতে ভাল পারফরম্যান্স, আইপিএল-এ অভিষেকের আশায় অর্জুন তেন্ডুলকর

Share this article
click me!