WPL 2023: উইমেনস প্রিমিয়ার লিগে পরপর ২ ম্যাচে হার গুজরাট জায়ান্টসের

উইমেনস প্রিমিয়ার লিগের প্রথম দু'টি ম্যাচে জমজমাট লড়াই হয়েছিল। তৃতীয় ম্যাচেও উত্তেজক লড়াই হল। রবিবার নিজেদের প্রথম ম্যাচে চমকপ্রদ পারফরম্যান্স দেখাল ইউপি ওয়ারিয়র্স।

Web Desk - ANB | Published : Mar 5, 2023 4:07 PM IST / Updated: Mar 05 2023, 11:28 PM IST

উইমেনস প্রিমিয়ার লিগের প্রথম ম্যাচে মুম্বই ইন্ডিয়ানসের কাছে হারের পর দ্বিতীয় ম্যাচে ইউপি ওয়ারিয়র্সের কাছেও হেরে গেল গুজরাট জায়ান্টস। টানটান লড়াইয়ের পর শেষ ওভারে ম্যাচের নিষ্পত্তি হল। অসাধারণ লড়াই করে জয় ছিনিয়ে নিল ইউপি ওয়ারিয়র্স। এই ম্যাচে প্রথমে ব্যাটিং করতে নেমে ৬ উইকেটে ১৬৯ রান করে গুজরাট জায়ান্টস। ১ বল বাকি থাকতেই সেই রান টপকে গেল ইউপি ওয়ারিয়র্স। একসময় মনে হচ্ছিল সহজেই এই ম্যাচ জিতে যাবে গুজরাট। কিন্তু ম্যাচের রং বদলে দেন অস্ট্রেলিয়ার অলরাউন্ডার গ্রেস হ্যারিস। ২৬ বলে ৫৯ রান করে অপরাজিত থাকেন এই অলরাউন্ডার। তাঁর ইনিংসে ছিল ৭টি বাউন্ডারি ও ৩টি ওভার-বাউন্ডারি। ইংল্যান্ডের সোফি একক্লেস্টন ১২ বলে ২২ রান করে অপরাজিত থাকেন। তিনি ১টি করে বাউন্ডারি ও ওভার-বাউন্ডারি মারেন। শেষ ওভারে ২৪ রান তুলে ম্যাচ জিতে নেয় ইউপি ওয়ারিয়র্স।

এই ম্যাচে ইউপি ওয়ারিয়র্সের ইনিংসের মাঝামাঝি সময় পর্যন্ত তেমন উত্তেজনা ছিল না। মনে হচ্ছিল ম্যাচ তেমন জমল না। রান তাড়া করতে নেমে ২০ রানের মধ্যে ৩ উইকেট হারিয়ে বসে ইউপি ওয়ারিয়র্স। এরপর লড়াই শুরু করেন কিরণ নাভগিরে (৫৩) ও দীপ্তি শর্মা (১১)। তাঁরা পরপর আউট হয়ে যাওয়ার পর সিমরন শেখ (০), দেবিকা বৈদ্যও (৪) দ্রুত আউট হয়ে যান। ১৫.৪ ওভারে ১০৫ রানে ৭ উইকেট খুইয়ে বসে ইউপি ওয়ারিয়র্স। সেই অবস্থায় পাল্টা লড়াই শুরু করে জয় ছিনিয়ে নেন হ্য়ারিস ও একক্লেস্টন।

এই ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন গুজরাট জায়ান্টসের অধিনায়ক স্নেহ রানা। সর্বাধিক ৪৬ রান করেন হারলিন দেওল। তাঁক ৩২ বলের ইনিংসে ছিল ৭টি বাউন্ডারি। ২৫ রান করেন অ্যাশলে গার্ডনার। ওপেনার সাবভিনেনি মেঘনা করেন ২৪ রান। ১৩ বলে ২১ রান করে অপরাজিত থাকেন দয়ালান হেমলতা। ইউপি ওয়ারিয়র্সের হয়ে ২ উইকেট করে নেন দীপ্তি ও একক্লেস্টন। ১ উইকেট করে নেন অঞ্জলি সর্বাণী ও তাহিলা ম্যাকগ্রাথ।

গুজরাট জায়ান্টসের বোলারদের মধ্যে সবচেয়ে ভালো পারফরম্যান্স দেখান আয়ারল্যান্ডের কিম গার্থ। তিনি ৩৬ রান দিয়ে ৫ উইকেট নেন। ১ উইকেট করে নেন অ্যানাবেল সাদারল্যান্ড ও মানসী জোশী। কিন্তু শেষরক্ষা হল না। পরপর ২ ম্যাচে হেরে চাপে পড়ে গেল গুজরাট জায়ান্টস।

আরও পড়ুন-

WPL 2023: শেফালি ভার্মার বিস্ফোরক ব্যাটিং, আরসিবি-কে সহজেই হারিয়ে দিল দিল্লি

লিজেন্ডস লিগ ক্রিকেটে খেলবেন, দেশের প্রতিনিধিত্ব করা সবসময় আনন্দের, বললেন সুরেশ রায়না

Yuvraj Singh : শিম্পাঞ্জিকে নকল করে শরীরচর্চা, মজার ভিডিও শেয়ার যুবরাজ সিংয়ের

Read more Articles on
Share this article
click me!