চোট কাটিয়ে অনুশীলনে নেমে পড়লেন মোহনবাগানের অজি তারকা জেমি ম্যাকলারেন, স্বস্তি সবুজ মেরুনের

সুখবর মোহনবাগান (Mohun Bagan) সমর্থকদের জন্য। অনুশীলনে নামলেন সবুজ মেরুনের তারকা ফুটবলার জেমি ম্যাকলারেন (Jamie Maclaren)।

Subhankar Das | Published : Sep 8, 2024 11:11 AM IST / Updated: Sep 08 2024, 04:42 PM IST

সুখবর মোহনবাগান (Mohun Bagan) সমর্থকদের জন্য। অনুশীলনে নামলেন সবুজ মেরুনের তারকা ফুটবলার জেমি ম্যাকলারেন (Jamie Maclaren)।

প্রসঙ্গত, দল ইতিমধ্যেই একটি গোটা টুর্নামেন্ট খেলে ফেললেও চোটের জন্য এখনও মাঠে নামতে পারেননি ম্যাকলারেন। তবে সেই চোট কাটিয়ে আইএসএল-এর (ISL) প্রথম ম্যাচ থেকেই মাঠে নামতে মরিয়া মোহনবাগানের অস্ট্রেলিয়ান ফরোয়ার্ড জেমি ম্যাকলারেন।

Latest Videos

শনিবার, মোহনবাগান দল অনুশীলনে নামার প্রায় আধঘন্টা আগে থেকেই অনুশীলন শুরু করে দেন জেমি। একাই অনুশীলন করলেন বেশ কিছুক্ষণ। তারপর দলের সঙ্গে ১০ মিনিট প্র্যাকটিস করার পর রিহ্যাব শুরু করে দেন বাকি সময়টা।

এদিনও গোটা দলকে মোট ২ ঘণ্টা অনুশীলন করালেন মোহনবাগানের হেড কোচ জোসে মোলিনা (Jose Francisco Molina)। সবুজ মেরুন শিবিরের জন্য আরও একটি আশার খবর, ডুরান্ড কাপের ফাইনালে চোট পাওয়া আলবার্তো রডরিগেজও (Alberto Rodriguez) অনুশীলন শুরু করে দিয়েছেন। যার ফলে অনেকটাই চিন্তা কেটেছে মোলিনার।

আরও পড়ুনঃ

ISL: আর মাত্র বাকি কয়েকদিন, আইএসএল শুরুর আগে কলকাতার তিন প্রধান ঠিক কোথায় দাঁড়িয়ে? 

উল্লেখ্য, নর্থ ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে ডুরান্ডের ফাইনাল খেলতে গিয়ে চোট পান রডরিগেজ। প্রথমে মনে করা হচ্ছিল যে, আইএসএল-এর প্রথম ম্যাচে কোনওভাবেই পাওয়া যাবে না তাঁকে। তবে রডরিগেজ অনুশীলনে যোগ দেওয়ার ফলে, প্রথম ম্যাচেই তাঁর খেলার সম্ভাবনা প্রবল বলেই মনে করছেন অনেকে। বাস্তবে রডরিগেজকে না পাওয়া গেলে, শক্তিশালী মুম্বইয়ের বিরুদ্ধে মোহনবাগান রক্ষণকে বেশ চাপেই পড়তে হত।

তবে দল যথেষ্ট আত্মবিশ্বাসী, সেটা কোচ মোলিনার কথাতেই পরিষ্কার। আইএসএলে নামার আগে তিনি জানিয়েছেন, “প্রতিটি ম্যাচই আমাদের কাছে গুরুত্বপূর্ণ। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হতে হলে সব ম্যাচই জিততে হবে। তাই আমরা সেইভাবেই প্রস্তুতি নিচ্ছি।”

আর এইসবের মাঝেই ভালো খবর এটাই যে, ম্যাকলারেন এবং রডরিগেজ অনুশীলন শুরু করে দিয়েছেন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
'আমরা ভরসা হারাচ্ছি! কর্মবিরতি উঠবে না' বৈঠক শেষে কড়া বার্তা Junior Doctors-দের | RG Kar Protest |