Cristiano Ronaldo-Salman Khan: সৌদি আরবে পাশাপাশি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো-সলমন খান, ভাইরাল ভিডিও

ভারতের পাশাপাশি বিভিন্ন দেশে জনপ্রিয় বলিউড তারকারা। বলিউড তারকাদের মধ্যে জনপ্রিয়তার বিচারে অন্যতম সেরা সলমন খান। এই তারকা সম্প্রতি সৌদি আরবে যান।

Soumya Gangully | Published : Oct 29, 2023 10:42 AM IST / Updated: Oct 29 2023, 05:21 PM IST

সৌদি আরবে দেখা হল বিশ্বের অন্যতম সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও বলিউড তারকা সলমন খানের। সৌদি আরবের রাজধানী রিয়াধে মিক্সড মার্শাল আর্টসের ম্যাচে পাশাপাশি দেখা গেল রোনাল্ডো, তাঁর বান্ধবী জর্জিনা রডরিগেজ ও সলমনকে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল। এই ভিডিও দেখে সলমন ও রোনাল্ডোর অনুরাগীরা উচ্ছ্বসিত। ভারতের মতোই সৌদি আরবে জনপ্রিয় সলমন। রোনাল্ডো তো সারা বিশ্বেই জনপ্রিয়। ভারতেও অত্যন্ত জনপ্রিয় রোনাল্ডো। এই দুই তারকা সোশ্যাল মিডিয়াতেও ব্যাপক জনপ্রিয় রোনাল্ডো ও সলমন। সেই কারণেই তাঁদের পাশাপাশি দেখে উল্লসিত হয়ে উঠেছেন অনুরাগীরা। যদিও সলমনের সঙ্গে রোনাল্ডোকে কথা বলতে দেখা যায়নি। এই পর্তুগিজ তারকা হয়তো সলমনকে চেনেন না। তাঁদের বোধহয় আলাপ হয়নি।

জনপ্রিয় হয়ে উঠেছে মিক্সড মার্শাল আর্টস

রিয়াধে মিক্সড মার্শাল আর্টস বেশ জনপ্রিয় হয়েছে। সারা বিশ্বের বিভিন্ন ক্ষেত্রের তারকারা এই প্রতিযোগিতা দেখতে হাজির হন। রোনাল্ডো ও সলমনের পাশাপাশি কেনি ওয়েস্ট, এমিনেম, কনর ম্যাকগ্রেগরের মতো তারকারাও ছিলেন। টাইসন ফিউরি ও ফ্রান্সিস এনগানুর লড়াই দেখার জন্য দর্শকাসন পূর্ণ ছিল। সবাই উত্তেজক লড়াই উপভোগ করেন।

 

দেশে ফিরলেন সলমন

রবিবার সকালে রিয়াধ থেকে মুম্বই ফিরেছেন সমলন। তাঁকে মুম্বইয়ের কলিনা অঞ্চলে একটি ব্যক্তিগত বিমানবন্দরে নামতে দেখা যায়। তিনি আলোকচিত্রীদের ডাকে সাড়া দেন। এই তারকা এখন 'বিগ বস'-এর নতুন সিজন নিয়ে ব্যস্ত। একটি ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাচ্ছে 'বিগ বস'। সম্প্রতি এই শোয়ের একটি পর্বে দেখা যায় সলমনের দুই ভাই আরবাজ খান ও সোহেল খানকে। কয়েকদিন পরেই মুক্তি পাবে সলমনের নতুন ছবি 'টাইগার ৩'। এই ছবির নির্মাতা মণীশ শর্মা। দীর্ঘদিন পর ক্যাটরিনা কাইফের সঙ্গে কাজ করছেন সলমন। 

টাইগার ৩ নিয়ে আশাবাদী মণীশ শর্মা

নতুন ছবি প্রসঙ্গে মণীশ শর্মা বলেছেন, ‘আমরা টাইগার ৩-এর টিজার ও ট্রেলার বানিয়েছি। টাইগারের গল্প কীভাবে এগিয়েছে, সেটাই আমরা টিজার ও ট্রেলারের মাধ্যমে দেখিয়েছি। তবে এখনও কেউ ১ শতাংশও দেখার সুযোগ পাননি। সবটা বড়পর্দার জন্য বাঁচিয়ে রেখেছি আমরা। এই ছবির ৫০-৬০ শতাংশ জুড়ে থাকছে অ্যাকশন সিকোয়েন্স। এই ছবির অ্যাকশন দৃশ্য অসাধারণ। দর্শকদের জন্য চমক থাকছে। তাঁরা এমন কিছু দেখতে পাবেন যা আশাতীত। আমরা ট্রেলারের মাধ্যমে অ্যাকশনের সামান্য অংশ তুলে ধরেছি। আমরা এখন থেকেই দর্শকদের চমৎকৃত করে তুলতে চাইছি। তবে তাঁদের কিছুদিন অপেক্ষা করতে হবে।’

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে। জয়েন করুন- https://www.whatsapp.com/channel/0029Va9a73wK0IBjbT91jj2D 

আরও পড়ুন-

English Premier League: শেফিল্ড ইউনাইটেডকে ৫-০ উড়িয়ে টটেনহ্যামের সঙ্গে ব্যবধান কমাল আর্সেনাল

Barcelona Vs Real Madrid: বার্সেলোনার বিরুদ্ধে পিছিয়ে পড়েও এল ক্লাসিকো জয় রিয়াল মাদ্রিদের

Read more Articles on
Share this article
click me!