Cristiano Ronaldo: দর্শকদের উদ্দেশ্যে অশালীন আচরণ, নির্বাসিত রোনাল্ডো

ইউরোপের ক্লাব ফুটবল ছেড়ে সৌদি প্রো লিগে যোগ দেওয়ার পর বেশ কিছুদিন কেটে গিয়েছে। কিন্তু এখনও লিওনেল মেসির ছায়ার বিরুদ্ধে লড়াই করতে হচ্ছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে।

Soumya Gangully | Published : Feb 29, 2024 5:01 PM IST / Updated: Feb 29 2024, 11:06 PM IST

'মেসি-মেসি' চিৎকার করে কটাক্ষ করছিলেন আল-শাবাব সমর্থকরা। মেজাজ হারিয়ে অশালীন আচরণ করে বসলেন আল-নাসরের তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিও। অশালীন আচরণের জন্য রোনাল্ডোকে এক ম্যাচের জন্য নির্বাসিত করল সৌদি আরবের ফুটবল ফেডারেশন। ফলে সৌদি প্রো লিগে আল-হাজমের বিরুদ্ধে খেলতে পারবেন না সি আর সেভেন। তিনি সারা বিশ্বের ফুটবলপ্রেমীদের কাছে আদর্শ। সব বয়সের মানুষই এই তারকা ফুটবলারের অনুরাগী। শিশু ও বয়স্কদের পক্ষে এই অশালীন আচরণ শোভনীয় নয়। খারাপ দৃষ্টান্ত স্থাপন করলেন এই তারকা। এই কারণে অনেকেই রোনাল্ডোর অশালীন আচরণের নিন্দা করছেন।

নির্বাসনের পাশাপাশি জরিমানা রোনাল্ডোর

আল-শাবাবের বিরুদ্ধে ৩-২ গোলে জয় পায় আল-নাসর। ম্যাচ শেষ হওয়ার পর রোনাল্ডো যখন মাঠ ছাড়ছিলেন, তখন আল-শাবাব সমর্থকরা তাঁকে ব্যঙ্গ করার জন্যই 'মেসি-মেসি' চিৎকার শুরু করেন। এরপরেই মেজাজ হারান রোনাল্ডো। টেলিভিশনে এই ঘটনা সম্প্রচার করা হয়নি। তবে দর্শকদের অনেকেই মোবাইল ফোনে সি আর সেভেনের এই আচরণের ভিডিও রেকর্ডিং করে রাখেন। সেই ভিডিওই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। এরপরেই রোনাল্ডোর মোটা অঙ্কের জরিমানা ও নির্বাসনের কথা জানায় সৌদি আরবের ফুটবল ফেডারেশন।

রোনাল্ডোর বিরুদ্ধে কড়া ব্যবস্থা

সৌদি আরবের ফুটবল ফেডারেশনের এক মুখপাত্র জানিয়েছেন, 'সৌদি আরবিয়ান ফুটবল ফেডারেশনের শৃঙ্খলারক্ষা ও নীতি বিষয়ক কমিটি ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর এক ম্যাচ নির্বাসন ও ১০,০০০ সৌদি রিয়াল জরিমানা করার সিদ্ধান্ত নিয়েছে। আরও ২০,০০০ সৌদি রিয়াল জরিমানা করা হয়েছে। এই অর্থ দিতে হবে আল-শাবাব এফসি-কে। দর্শকদের প্ররোচনা দেওয়া বা উত্তেজিত করার জন্য সৌদি আরবিয়ান ফুটবল ফেডারেশনের শৃঙ্খলারক্ষা ও নীতি বিষয়ক নিয়মের ৫৭ নম্বর অনুচ্ছেদ অনুসারে শাস্তি দেওয়া হল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে।'

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Paul Pogba: নিষিদ্ধ মাদক সেবনের দায়ে ৪ বছরের জন্য নির্বাসিত পল পোগবা

Dani Alves: ধর্ষণের দায়ে সাড়ে ৪ বছরের কারাদণ্ড ব্রাজিলের প্রাক্তন রাইট ব্যাক ড্যানি আলভেজের

Kylian Mbappe: ১ জুলাই রিয়াল মাদ্রিদে যোগ দিচ্ছেন এমবাপে, কত অর্থ পাচ্ছেন?

Read more Articles on
Share this article
click me!