আনোয়ার আলি ইস্যুতে জট অব্যাহত, হল না চূড়ান্ত সিদ্ধান্ত! পাল্লা ভারী কোনদিকে?

আনোয়ার আলিকে (Anwar Ali) নিয়ে জট অব্যাহত। শুক্রবারও এই বিষয়টি নিয়ে চূড়ান্ত কোনও সিদ্ধান্ত নিতে পারল না সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের (AIFF) প্লেয়ার্স স্ট্যাটাস কমিটি (Players Status Committee)।

Subhankar Das | Published : Aug 3, 2024 11:30 AM IST

আনোয়ার আলিকে (Anwar Ali) নিয়ে জট অব্যাহত। শুক্রবারও এই বিষয়টি নিয়ে চূড়ান্ত কোনও সিদ্ধান্ত নিতে পারল না সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের (AIFF) প্লেয়ার্স স্ট্যাটাস কমিটি (Players Status Committee)।

এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, কমিটির সদস্যরা দুই তরফ থেকে পাঠানো কাগজপত্র খতিয়ে দেখেছেন। সেখানে আপাতদৃষ্টিতে দেখা যাচ্ছে যে, মোহনবাগান সুপার জায়ান্টের (Mohun Bagan Super Giant) সঙ্গে আনোয়ার আলির চুক্তি রয়েছে। ঠিক এমন পরিস্থিতিতে দাঁড়িয়েই আনোয়ার বলেছেন যে, তিনি এই চুক্তি বাতিল করতে চান।

Latest Videos

তাই প্লেয়ার্স স্ট্যাটাস কমিটির সদস্যরা একবার দিল্লী এফসি-র (Delhi FC) সঙ্গেও কথা বলতে চাইছেন। তাদের বক্তব্য আরও ভালোভাবে শুনতে চান তারা। অপরদিকে আবার দিল্লী এফসি এবং আনোয়ার আলির পক্ষ থেকে মোহনবাগানকে পাঠানো একটি চিঠিতে দেখা গেছে যে, জাতীয় এই ডিফেন্ডার খেলতে চান ইস্টবেঙ্গলের হয়ে।

এদিকে কিছুদিন আগে ইস্টবেঙ্গল (East Bengal) এবং দিল্লী এফসির মধ্যে একটি চুক্তি হয়েছে। যেখানে আবার দেখা যাচ্ছে যে, আনোয়ার যদি ফ্রি হন তাহলে তাঁকে খেলতে হবে ইস্টবেঙ্গল জার্সি গায়ে। যদিও আনোয়ার ইস্যুতে লাল-হলুদ কর্তারা এখনও মুখ খোলেননি।

জানা যাচ্ছে যে, প্লেয়ার্স স্ট্যাটাস কমিটির সদস্যরা দিল্লী এফসি এবং ইস্টবেঙ্গল, দুই পক্ষের কথাই শুনতে চান। চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে সবদিক খতিয়ে দেখতে চান তারা। কারণ, প্লেয়ার্স স্ট্যাটাস কমিটির (PSC) কাছে অন্তত একটি বিষয় পরিষ্কার যে, আনোয়ার হয়ত আর মোহনবাগানের (Mohun Bagan) হয়ে খেলতে চাইছেন না।

এমনকি, দরকার পড়লে মোহনবাগানের সঙ্গেও কথা বলবেন তারা। সবুজ মেরুন কী বলতে চায়, সেই কথাও শোনা হবে। কারণ, এই বিষয়টি এখন ভারতীয় ফুটবলে অন্যতম স্পর্শকাতর একটি বিষয়। তাই সবদিক বিবেচনা করেই চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন প্লেয়ার্স স্ট্যাটাস কমিটির সদস্যরা।

আর সেইজন্যই, শুক্রবারও কোনও ফাইনাল ডিসিশন তারা নেননি।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
Suvendu Adhikari Live : কি ফাঁস হতে চলেছে! সাংবাদিক বৈঠকে শুভেন্দু অধিকারী, সরাসরি
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood