সৌদি আরবের ক্লাবে যাচ্ছেন না, প্যারিস সাঁ জা-তেই থাকতে পারেন লিওনেল মেসি

ফের একই লিগে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও লিওনেল মেসির খেলা নিয়ে জল্পনা তৈরি হলেও, সম্ভবত সৌদি আরবের কোনও ক্লাবে যোগ দিচ্ছেন না লিওনেল মেসি। তিনি ইউরোপের কোনও ক্লাবেই থাকছেন। বর্তমান ক্লাব প্যারিস সাঁ জা-য় আরও এক বছর থেকে যেতে পারেন মেসি।

Web Desk - ANB | Published : Mar 22, 2023 9:28 AM IST

16
লিওনেল মেসিকে ধরে রাখতে মরিয়া প্যারিস সাঁ জা, ফের চুক্তি নিয়ে চলছে আলোচনা

প্যারিসি সাঁ জা-র প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন লিওনেল মেসি। কিন্তু তাঁকে নতুন করে প্রস্তাব দিয়েছে ফ্রান্সের এই ক্লাব। জুনে বর্তমান চুক্তির মেয়াদ শেষ হওয়ার আগেই নতুন চুক্তি করতে চাইছে পিএসজি। মেসির সঙ্গে ক্লাব কর্তৃপক্ষের আলোচনা চলছে।

26
আরও এক বছর প্যারিস সাঁ জা-য় থেকে যেতে পারেন আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি

ইউরোপের সংবাদমাধ্যমে জল্পনা শুরু হয়েছে, আরও এক বছর প্যারিস সাঁ জা-তেই থেকে যেতে পারেন লিওনেল মেসি। তিনি ক্লাবের নতুন প্রস্তাবে রাজি হয়ে যেতে পারেন।

36
সৌদি আরবের একাধিক ক্লাব লিওনেল মেসিকে প্রস্তাব দিয়েছে কিন্তু ইউরোপের ক্লাব ফুটবলেই থেকে যাচ্ছেন আর্জেন্টিনার অধিনায়ক

লিওনেল মেসিকে দলে নিতে চাইছে সৌদি প্রো লিগের ক্লাব আল-ইত্তিহাদ, আল-হিলাল। সৌদি আরবের কোনও ক্লাবে যোগ দিলে বিপুল অর্থ পাবেন মেসি। কিন্তু ইউরোপেই ক্লাব ফুটবল খেলা চালিয়ে যেতে চাইছেন আর্জেন্টিনার অধিনায়ক।

46
লিওনেল মেসিকে ধরে রাখতে মরিয়া প্যারিস সাঁ জা-র স্পনসর কাতার এয়ারওয়েজ

লিওনেল মেসি, কিলিয়ান এমবাপে, নেইমার জুনিয়রের মতো তারকা দলে থাকা সত্ত্বেও উয়েফা চ্য়াম্পিয়ন্স লিগে সাফল্য পাচ্ছে না প্যারিস সাঁ জা। এবারের চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে যাওয়ার পরেই মেসিকে ধরে রাখতে মরিয়া হয়ে উঠেছে পিএসজি।

56
লিওনেল মেসিকে ফেরাতে চাইছে পুরনো ক্লাব বার্সেলোনা, কিন্তু বাধা হয়ে দাঁড়াচ্ছে আর্থিক সমস্যা

কয়েকদিন আগেই বার্সেলোনার ডিফেন্ডার সের্জি রবার্তো দাবি করেছেন, প্যারিস সাঁ জা-য় সমস্যা হচ্ছে লিওনেল মেসির। সেই কারণে তিনি ক্যাম্প ন্যুৃতে ফিরতে পারেন। কিন্তু আর্থিক সমস্যার মধ্যে রয়েছে বার্সা। ফলে মেসির ক্যাম্প ন্যুতে ফেরার সম্ভাবনা দেখা যাচ্ছে না।

66
লিওনেল মেসিকে দলে নেওয়ার আশা এখনও ছাড়েনি মেজর লিগ সকারের দল ইন্টার মায়ামি

মার্কিন যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের দল ইন্টার মায়ামির অন্যতম কর্ণধার ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক ডেভিড বেকহ্যামের সঙ্গে লিওনেল মেসির সম্পর্ক বেশ ভালো। বেকহ্যামের মাধ্যমেই মেসিকে দলে নিতে চাইছে ইন্টার মায়ামি।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos