মহামেডানের পয়েন্ট কেটে ইস্টবেঙ্গলকে! বিতর্কের মাঝেই স্থগিত ডায়মন্ডহারবার বনাম ইস্টবেঙ্গল ম্যাচ

কলকাতা ফুটবল লিগের বিতর্ক যেন আর কিছুতেই মিটছে না। 

Subhankar Das | Published : Oct 13, 2024 12:45 PM IST

কলকাতা ফুটবল লিগের বিতর্ক যেন আর কিছুতেই মিটছে না। মহামেডানের থেকে পয়েন্ট কেটে ইস্টবেঙ্গলকে পুরো ৩ পয়েন্ট দিয়ে দেওয়া নিয়ে শুরু হয়ে গেছে প্রবল আলোচনা।

এমনকি, ডায়মন্ডহারবার লিগ থেকে নাম প্রত্যাহার করে নেওয়ারও সিদ্ধান্ত নিয়েছে। এদিকে কলকাতা লিগে ইস্টবেঙ্গল এবং ডায়মন্ডহারবারের ম্যাচ হওয়ার কথা ছিল আগামী ১৪ অক্টোবর। কিন্তু সোমবার সেই ম্যাচ হচ্ছে না বলে জানা যাচ্ছে। আইএফএ থেকে জানানো হয়েছে, অনিবার্য কারণবশত সেই ম্যাচ স্থগিত রাখা হচ্ছে। ম্যাচটি পরে কবে এবং কখন হবে, তা জানিয়ে দেওয়া হবে।

Latest Videos

উল্লেখ্য, ম্যাচটি হওয়ার কথা ছিল ব্যারাকপুরের বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায় স্টেডিয়ামে। এদিন জানিয়ে দেওয়া হয়েছে, ম্যাচটি পরে অনুষ্ঠিত হবে। তবে কবে বা কখন হবে, সেই বিষয়ে কিছু স্পষ্ট করে এখনও জানানো হয়নি। সদ্য আই লিগ-৩ চ্যাম্পিয়ন হয়েছে ডায়মন্ডহারবার। তারপর দলকে ছুটি দেওয়া হয়েছিল।

জানা যাচ্ছে, সোমবার বিকেলে ফেরার পর তারা অনুশীলনে নামবে। যদিও ইস্টবেঙ্গল দল ইতিমধ্যেই প্র্যাকটিস শুরু করে দিয়েছে। যদিও কলকাতা লিগের শেষ পর্যায়ে এসে শুরু হয়েছে একাধিক বিতর্ক। মহামেডানের থেকে পয়েন্ট কেটে ইস্টবেঙ্গলকে পুরো ৩ পয়েন্ট দিয়ে দেওয়া নিয়ে প্রবল চর্চা চলছে। যা নিয়ে আইএফএ কর্তারা মহামেডান এবং ডায়মন্ডহারবারের সঙ্গে বৈঠকে বসবে বলেই খবর পাওয়া যাচ্ছে।

এমনিতে লিগ জয়ের প্রবল দাবিদার ডায়মন্ডহারবার। আই লিগ দ্বিতীয় ডিভিশনে যোগ্যতা অর্জনের পর কলকাতা লিগ জয়ের জন্য তারা ঝাঁপাবে, এটাই খুব স্বাভাবিক ছিল।

কলকাতা লিগে ডায়মন্ডহারবার এফসি এমনিতে গ্রুপ-এ চ্যাম্পিয়ন হয়েছিল। সুপার সিক্সে দ্বিতীয় স্থানে থাকলেও ইস্টবেঙ্গলের সঙ্গে সমান পয়েন্ট ছিল তাদের। লাল-হলুদের সঙ্গে মহামেডানের ম্যাচ ২-২ গোলে ড্র হয়েছিল। কিন্তু সেখান থেকে ২ পয়েন্ট পাওয়ায় কিছুটা এগিয়ে যায় ইস্টবেঙ্গল।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'পশ্চিমবঙ্গকে কী বাংলাদেশ বানানোর চেষ্টা চলছে?' গার্ডেনরিচের ঘটনায় গর্জে উঠলেন শুভেন্দু অধিকারী
'এবারের পুজোটা অন্য রকম...' বারুইপুরের বনেদি বাড়ির পুজোয় সিঁদুর খেলা | Durga Puja 2024 | Baruipur |
অহিংসার পথেই বিচার পাক অভয়া, অভিনব থিম বাপুজি নগর শারদ উৎসবে | Durga Puja 2024 | RG Kar Protest |
আরও তীব্র আন্দোলন! আরও চাপে মমতা! আমরণ অনশনে যোগ আরও দুই জুনিয়র ডাক্তারের | Kolkata Doctor News
'অনশন করলে কারও ১০ কেজি ওজন বাড়তে পারে না' নাম না করে মমতাকে তীব্র কটাক্ষ শ্রীলেখার | Sreelekha