লাগাতার বৃষ্টি এবং আলোর অভাব! বাতিল ইস্টবেঙ্গল-পিয়ারলেস ম্যাচ, পুনরায় খেলা রবিবার

প্রাকৃতিক দুর্যোগের কারণে ফের বাতিল কলকাতা ফুটবল লিগের (Calcutta Football League) ম্যাচ। এদিন ইস্টবেঙ্গল বনাম পিয়ারলেস (East Bengal vs Peerless) ম্যাচটি বাতিল করে দেওয়া হয়।

Subhankar Das | Published : Aug 24, 2024 12:16 PM IST / Updated: Aug 24 2024, 09:31 PM IST

প্রাকৃতিক দুর্যোগের কারণে ফের বাতিল কলকাতা ফুটবল লিগের (Calcutta Football League) ম্যাচ। এদিন ইস্টবেঙ্গল বনাম পিয়ারলেস (East Bengal vs Peerless) ম্যাচটি বাতিল করে দেওয়া হয়।

শনিবার, কলকাতা লিগের (CFL 2024) গুরুত্বপূর্ণ ম্যাচে নিজেদের ঘরের মাঠে পিয়ারলেসের মুখোমুখি হওয়ার কথা ছিল ইস্টবেঙ্গলের (East Bengal)। আর এই ম্যাচে পিয়ারলেসের বিরুদ্ধে এক পয়েন্ট পেলেই গ্রুপ শীর্ষে উঠে আসতে পারত বিনো জর্জের ছেলেরা।

Latest Videos

কিন্তু শনিবার সকাল থেকেই আকাশের মুখ ভার। চলছে অবিরাম বৃষ্টি। স্বভাবতই, মাঠের অবস্থাও তথৈবচ। ফলে, ইস্টবেঙ্গল মাঠে কলকাতা ফুটবল লিগের ইস্টবেঙ্গল বনাম পিয়ারলেসের মধ্যে ম্যাচটি প্রচন্ড বৃষ্টি, আলোর স্বল্পতা এবং বজ্রবিদ্যুতের জন্য নির্দিষ্ট সময়ে শুরুই করা যায়নিI

রেফারি এবং ম্যাচ কমিশনার প্রায় ৪০ মিনিট অপেক্ষা করার পরেও, পরিস্থিতির কোনো উন্নতি না হওয়ার দরুণ ম্যাচটি বাতিল বলে ঘোষণা করেনI সারাদিন বৃষ্টির ফলে, শহরের বিভিন্ন এলাকায় জল জমে যায়। যদিও তার মধ্যেই প্র্যাকটিসে নেমে যায় ইস্টবেঙ্গল।

এদিন প্রায় পূর্ণশক্তির দলই নামাতে প্রস্তুত ছিলেন বিনো জর্জ। কারণ, একমাত্র লক্ষ্য ছিল জয়। এমনকি, প্রথম একাদশে সায়ন, বিষ্ণু, জেসিন এবং আমনের মতো তরুণ তুর্কিরাও ছিলেন। কিন্তু শেষপর্যন্ত, খেলাই শুরু করা গেল না।

ম্যাচ কমিশনার বলেন, মাঠের অবস্থা এমনিতে ভালো ছিল। কিন্তু আলো কমে যাওয়ার ফলে, আদৌ ম্যাচটি শেষ করা যাবে কিনা, সেই নিয়েই প্রশ্ন উঠে যায়। তাছড়া বজ্রবিদ্যুতের ফলে যাতে কোনও বিপদ না হয়, সেই বিষয়টিও মাথায় রেখেছিলেন তারা।

জানা যাচ্ছে, সবকিছু ঠিক থাকলে রবিবার দুপুর একটায় ম্যাচটি হতে পারে। যদিও সেই ম্যাচ সরাসরি সম্প্রচারিত হবে কিনা, তা এখনও স্পষ্ট নয়। তবে ইস্টবেঙ্গল কর্তাদের মতে, সম্প্রচার হওয়ার শর্ত মেনেই দুপুর একটায় তারা খেলতে রাজি হয়েছেন।

 

 

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

স্বাস্থ্য দফতরের পাহাড় প্রমাণ দুর্নীতির অভিযোগে সরব Suvendu Adhikari | R G Kar Case
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today
ভয়ঙ্কর অবস্থা! নদী বাঁধে বিশাল ধস, মাথায় হাত! গোসাবায় চরম আতঙ্ক ঘরে ঘরে | Gosaba News Today
দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |