CFL 2024: জর্জের বিরুদ্ধে বেসামাল পালতোলা নৌকা, ২-১ গোলে হেরে বেজায় চাপে মোহনবাগান

ডুরান্ডে (Durand Cup) ৬ গোল, আর কলকাতা লিগে (Calcutta Football League) ফের হার। এমনিতেই লিগের শুরুটা খুব একটা ভালো হয়নি মোহনবাগানের (Mohun Bagan)। তবু গত দুটো ম্যাচে দুরন্ত জয় পায় সবুজ মেরুন ব্রিগেড।

Subhankar Das | Published : Aug 11, 2024 9:49 PM IST

ডুরান্ডে (Durand Cup) ৬ গোল, আর কলকাতা লিগে (Calcutta Football League) ফের হার। এমনিতেই লিগের শুরুটা খুব একটা ভালো হয়নি মোহনবাগানের (Mohun Bagan)। তবু গত দুটো ম্যাচে দুরন্ত জয় পায় সবুজ মেরুন ব্রিগেড।

এমনকি, সুপার সিক্সের (Super Six) আশাও জেগে ওঠে। কিন্তু সেই লক্ষ্য যেন আবার ধাক্কা খেল জর্জ টেলিগ্রাফের (George Telegraph) বিরুদ্ধে। এগিয়ে থেকেও শেষ পর্যন্ত ২-১ গোলে হার মোহনবাগান সুপার জায়ান্টের (Mohun Bagan Super Giant)।

Latest Videos

রবিবার, কল্যাণী স্টেডিয়ামে মোহনবাগানের খেলায় সেই আমেজ লক্ষ্য করা যায়নি। বরং জর্জ টেলিগ্রাফ অনেকটাই ভালো ফুটবল উপহার দেয় এই ম্যাচে। যদিও খেলার ৩০ মিনিটে, সেরটোর পেনাল্টি থেকে এগিয়ে গেছিল মোহনবাগান। কিন্তু আক্রমণাত্মক ফুটবল উপহার দিতে ব্যর্থ টাইসন সিংরা।

বরং জোরালো টক্কর দিল জর্জ টেলিগ্রাফ। খেলার ৫৩ মিনিটে, আক্রমণ তুলে আনেন রাজেন। সমরেশের হেড বারে লেগে আসে অমিত এক্কার কাছে। সেখান থেকে গোল করে চার মিনিটের মধ্যেই দ্বিতীয় গোল পেয়ে যায় জর্জ। ভুল করেন মোহনবাগান গোলরক্ষক রাজা বর্মণ।

তাঁর ভুল থেকেই বল পেয়ে গোল করে যান অমিত এক্কা। শেষপর্যন্ত, ২-১ গোলে পরাজিত হয় মোহনবাগান। লিগ টেবিলের এই মুহূর্তে যা অবস্থা, তাতে প্রথম তিনে থাকাই রীতিমতো কঠিন হয়ে পড়েছে মোহনবাগানের জন্য। এই গ্রুপে ইস্টবেঙ্গল, ভবানীপুর, কাস্টমস অনেকটাই এগিয়ে সেখানে।

সেক্ষেত্রে সুপার সিক্সে থাকতে হলে কঠিন লড়াইয়ের সামনে পড়তে হবে সবুজ মেরুনকে। এদিনের এই ম্যাচ হারের ফলে, কার্যত চাপে মোহনবাগান। আসলে জর্জের বিরুদ্ধে স্বভাবসিদ্ধ খেলা খেলতেই পারেনি তারা। তাই এগিয়ে গিয়েও হারতে হয়েছে তাদের।

এখন দেখার বিষয় এটিই যে, শেষপর্যন্ত লিগের লড়াইতে মোহনবাগান কোন জায়গায় শেষ করে এবং সুপার সিক্সে কোয়ালিফাই করতে পারে কিনা।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
Suvendu Adhikari Live : কি ফাঁস হতে চলেছে! সাংবাদিক বৈঠকে শুভেন্দু অধিকারী, সরাসরি
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood