'আমরা আরও ১০০ জন আনোয়ার তৈরি করতে পারি' মুখ খুললেন রঞ্জিত বাজাজ, দিলেন বড় বার্তা

তাঁকে নিয়ে কার্যত চূড়ান্ত দড়ি টানাটানি। এবার সেই আনোয়ার আলি (Anwar Ali) প্রসঙ্গেই মুখ খুললেন ফুটবল কর্তা রঞ্জিত বাজাজ (Ranjit Bajaj)।

Subhankar Das | Published : Aug 11, 2024 4:43 PM IST

তাঁকে নিয়ে কার্যত চূড়ান্ত দড়ি টানাটানি। এবার সেই আনোয়ার আলি (Anwar Ali) প্রসঙ্গেই মুখ খুললেন ফুটবল কর্তা রঞ্জিত বাজাজ (Ranjit Bajaj)।

এ যেন এক দীর্ঘ জল্পনার অবসান। অনেক আগেই ভারতের এই তারকা ডিফেন্ডার জানিয়ে দেন যে, তিনি আর মোহনবাগানে (Mohun Bagan) খেলতে চান না। তাই ফেডারেশনের (AIFF) প্লেয়ার্স স্ট্যাটাস কমিটির (Players Status Committee) বৈঠকে পরিষ্কার করে দেওয়া হয়, আনোয়ার যখন মোহনবাগানে খেলতে ইচ্ছুক নন, তাহলে তাঁকে মোহনবাগানের তরফ থেকে এনওসি (NOC) দেওয়া হবে।

Latest Videos

তবে যেহেতু আনোয়ার সঠিকভাবে চুক্তি থেকে বেরিয়ে আসেননি, তাই জরিমানা দিতে হবে। আর এই সমস্ত বিষয় নিয়েই আগামী ২২ অগাস্ট একটি গুরুত্বপূর্ণ বৈঠক রয়েছে। তবে তার আগে আগামী ২০ অগাস্টের মধ্যে ইস্টবেঙ্গল (East Bengal) এবং দিল্লী এফসিকে (Delhi FC) সমস্ত নথিপত্র জমা দেওয়ার কথা জানিয়ে দিয়েছে প্লেয়ার্স স্ট্যাটাস কমিটি।

কিন্তু জরিমানার অঙ্ক ঠিক কতটা হবে, তা জানা যাবে আগামী ২২ অগাস্ট। তবে তার আগে আনোয়ার আলিকে আদৌ রেজিষ্ট্রেশন করানো সম্ভব হবে কি না, সেই বিষয়টি খতিয়ে দেখছে ইস্টবেঙ্গল টিম ম্যানেজমেন্ট।

আর এইসবের মাঝেই এবার মুখ খুললেন রঞ্জিত বাজাজ। প্রসঙ্গত, আনোয়ারের মোহনবাগান ত্যাগ এবং ইস্টবেঙ্গলে যোগ, এই পুরো বিষয়টির ক্ষেত্রে বাজাজের ভূমিকা নেহাৎ কম নয়। তাছাড়া কঠিন সময় পেরিয়ে আনোয়ারের ফুটবল ক্যারিয়ার গড়ার পিছনে রঞ্জিত বাজাজের অবদান রয়েছে অনেকটাই।

সেই রঞ্জিত বাজাজের সঙ্গেই যোগাযোগ করেছিল এশিয়ানেট নিউজ বাংলা। তিনি জানালেন, “এটাই হওয়ার ছিল।” অন্যদিকে, ইস্টবেঙ্গল সমর্থকদের প্রতি তাঁর বার্তা “জয় জয় ইস্টবেঙ্গল।” আর মোহনবাগান সমর্থকদের বললেন, “আমার মোহনবাগানের প্রতিও অনেকটা ভালোবাসা। কিন্তু সেটাই করতে হবে, যেটা প্লেয়ারের ভবিষ্যতের জন্য ভালো হয়।”

সেইসঙ্গে তাঁর কথায়, “একাধিক সঠিক পরিকল্পনার প্রয়োজন রয়েছে। যাতে আমরা আরও একশজন আনোয়ার আলি তৈরি করতে পারি।” সবমিলিয়ে, আনোয়ার ইস্যুতে এবার অকপট জবাব দিলেন ফুটবল কর্তা রঞ্জিত বাজাজ।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
Suvendu Adhikari Live : কি ফাঁস হতে চলেছে! সাংবাদিক বৈঠকে শুভেন্দু অধিকারী, সরাসরি
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood