CFL 2024: সালাউদ্দিনের হ্যাটট্রিক, পাঁচ গোলে ইস্টার্ন রেলকে বেলাইন করল মোহনবাগান

কলকাতা লিগে (Calcutta Football League) বড় জয় মোহনবাগানের (Mohun Bagan)। ইস্টার্ন রেলকে ৫-০ গোলে উড়িয়ে দিল সবুজ মেরুন।

Subhankar Das | Published : Aug 5, 2024 2:37 PM IST

কলকাতা লিগে (Calcutta Football League) বড় জয় মোহনবাগানের (Mohun Bagan)। ইস্টার্ন রেলকে ৫-০ গোলে উড়িয়ে দিল সবুজ মেরুন।

সোমবার, নৈহাটির (Naihati) বঙ্কিমাঞ্জলি স্টেডিয়ামে লিগের লড়াইতে মুখোমুখি হয় মোহনবাগান সুপার জায়ান্ট (Mohun Bagan Super Giant) বনাম ইস্টার্ন রেল (Eastern Railways)। আর সেই ম্যাচেই বড় জয় পেল বাগান শিবির।

Latest Videos

প্রসঙ্গত, আগের ম্যাচে টালিগঞ্জ অগ্রগামীকে পাঁচ গোল দিয়েছিল তারা। আর এবার ফের একবার ৫ গোল দিয়ে রেলকে কার্যত বেলাইন করে দিল মোহনবাগান। সেইসঙ্গে, হ্যাটট্রিক করলেন সালাউদ্দিন। উল্লেখ্য, গত ম্যাচে হ্যাটট্রিক করেছিলেন সুহেইল ভাট।

বলা চলে, এদিন মোহনবাগানের কাছে কার্যত বিধ্বস্ত হল রেল। এই ম্যাচে প্রথমার্ধেই এক গোলে এগিয়ে যায় সবুজ-মেরুন শিবির। আর খেলা যতই গড়ায়, ততই ম্যাচের দখল নিতে শুরু করে মোহনবাগান। একের পর এক গোল করতে থাকে সবুজ মেরুন ব্রিগেড।

মোহনবাগানের তীব্র আক্রমণের সামনে মাথা তুলে দাঁড়াতেই পারেনি ইস্টার্ন রেল। একেবারে ভেঙে পড়ে তাদের ডিফেন্স। এই ম্যাচে মোহনবাগানকে প্রথমেই এগিয়ে দেন ফারদিন আলি মোল্লা। ইস্টার্ন রেলের ডিফেন্ডাররা চেষ্টা করেও ব্যর্থ হন। গোল করে যান ফারদিন।

দ্বিতীয়ার্ধে আরও শক্তিশালী হয়ে ওঠে মোহনবাগান। সবুজ মেরুনের হয়ে দ্বিতীয় গোলটি করে ব্যবধান বাড়ান সালাউদ্দিন। ম্যাচের ফলাফল তখন ২-০। মোহনবাগানের একের পর এক আক্রমণের সামনে তখন নাভিশ্বাস উঠে গেছে ইস্টার্ন রেলের।

এরপর খেলায় পেনাল্টি পায় বাগান। সেখান থেকে গোল করে মোহনবাগানকে আরও এগিয়ে দেন রাজ বাসফোর। তারপর ফের একবার সালাউদ্দিন ম্যাজিক। পরপর দুটি হল করে দলকে ৫-০ ব্যবধানে এগিয়ে দেন তিনি। সেইসঙ্গে, করে ফেলেন হ্যাটট্রিক।

তবে এরপর আর কোনও গোল হয়নি। শেষপর্যন্ত, সালাউদ্দিনের হ্যাটট্রিককে সঙ্গী করে ইস্টার্ন রেলকে ৫-০ ব্যবধানে হারাল মোহনবাগান।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024