CFL 2024: লিগের লড়াইতে জাত চেনাল ইউনাইটেড, মহামেডানকে ৩-১ গোলে উড়িয়ে বড় জয়

ফের কলকাতা লিগে হার মহামেডানের। কলকাতা লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে শনিবার, দুপুর ৩টেয় মহামেডান মাঠে মুখোমুখি হয় ইউনাইটেড স্পোর্টস বনাম মহামেডান স্পোর্টিং ফুটবল দল। সেই ম্যাচেই সাদাকালো ব্রিগেডকে ৩-১ গোলে উড়িয়ে দিল ইউনাইটেড।

Subhankar Das | Published : Jul 20, 2024 2:14 PM IST

ফের কলকাতা লিগে (Calcutta Football League) হার মহামেডানের। কলকাতা লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে শনিবার, দুপুর ৩টেয় মহামেডান মাঠে মুখোমুখি হয় ইউনাইটেড স্পোর্টস (United Sports) বনাম মহামেডান স্পোর্টিং (Mohammedan Sporting) ফুটবল দল। সেই ম্যাচেই সাদাকালো ব্রিগেডকে ৩-১ গোলে উড়িয়ে দিল ইউনাইটেড।

ফলে, সুপার সিক্সের (Super Six) লড়াই আরও জমে গেল। কার্যত, দুই দলের সুপার সিক্সের ভাগ্য এই ম্যাচের ফলাফলের উপরই নির্ভর করছিল। কারণ, এই ম্যাচে নামার আগে পর্যন্ত পাঁচ ম্যাচ খেলে ৩টি জয়, ১টি ড্র এবং ১টি-তে হার নিয়ে মহামেডানের (Mohammedan Sporting Club) সংগ্রহে ছিল মোট ১০ পয়েন্ট।

Latest Videos

ওদিকে ইউনাইটেড পাঁচ ম্যাচে ৩টি-তে জয় পায় এবং ২টি-তে পরাজিত হয়। সুপার সিক্সের লড়াইতে ফিরতে হলে, দুই শিবিরকেই এই ম্যাচ জিততে হত। আর সেই জায়গাতেই বাজিমাৎ করল ইউনাইটেড স্পোর্টস।

যদিও শুরু থেকেই তুল্যমূল্য লড়াইতে জমে ওঠে ম্যাচ। একাধিক আক্রমণ তুলে আনে মহামেডান এবং ইউনাইটেড। কিন্তু প্রথমার্ধে কোনও দলই গোলের দরজা খুলতে পারেনি। তবে দ্বিতীয়ার্ধের শুরু থেকেই আক্রমণের ঝাঁঝ বাড়ায় ইউনাইটেড (United Sports Club)।

বলা যেতে পারে, তাদের লাগাতার আক্রমণে নাভিশ্বাস উঠে যায় সাদকালো ডিফেন্সের। কার্যত হিমিশিম খেতে শুরু করেন তন্ময়রা। আর সেই সুবাদেই খেলার ৪৭ মিনিটে, রোমিংথাঙ্গার গোলে এগিয়ে যায় ইউনাইটেড। ম্যাচের ফল তখন ১-০।

তবে সেখানেই শেষ নয়। ম্যাচের ৮১ মিনিটে, দুর্দান্ত গোল করে ইউনাইটেড স্পোর্টসের হয়ে ব্যবধান আরও বাড়ান সুজল মুন্ডা। কিন্তু হাল ছাড়েনি মহামেডান। মহীতোষ রায়ের গোলে ম্যাচে ফেরৎ আসার চেষ্টা করে তারা। কিন্তু ব্যর্থ হয়। কারণ, অতিরিক্ত সময়ে ফের গোল করেন সুজল মুন্ডা। ফলে, আরও এগিয়ে যায় ইউনাইটেড।

শেষপর্যন্ত, ৩-১ গোলে ম্যাচ জিতে কলকাতা লিগে অনেকটাই সুবিধাজনক জায়গায় পৌঁছে গেল ইউনাইটেড স্পোর্টস ফুটবল দল।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

BJP Live: আর জি কের ঘটনার প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
BJP Live: আর জি করের ঘটনার প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
RG Kar Protest Live : শর্ত নিয়েই কালীঘাটে যাচ্ছেন ডাক্তাররা, দেখুন সরাসরি
'জাস্টিস ফর আরজি কর' ৫ দফা দাবিতে জুনিয়র ডাক্তারদের জনগর্জন | Doctors Protest | RG Kar Protest |
'সবচেয়ে বড় অপরাধী আপনি মাননীয়া মুখ্যমন্ত্রী' গর্জে উঠলেন রূপা গঙ্গোপাধ্যায় | Roopa Ganguly | RG Kar