CFL 2024: কলকাতা ফুটবল লিগে সুরুচি সংঘের বিরুদ্ধে ২-২ গোলে ড্র মহামেডানের

কলকাতা ফুটবল লিগে (Calcutta Football League) পিছিয়ে থেকেও ড্র মহমেডানের (Mohammedan Sporting)। সুরুচি সংঘের বিরুদ্ধে পিছিয়ে থেকেও ২-২ গোলে ড্র করল সাদাকালো ব্রিগেড।

Subhankar Das | Published : Aug 30, 2024 9:36 PM IST

কলকাতা ফুটবল লিগে (Calcutta Football League) পিছিয়ে থেকেও ড্র মহমেডানের (Mohammedan Sporting)। সুরুচি সংঘের বিরুদ্ধে পিছিয়ে থেকেও ২-২ গোলে ড্র করল সাদাকালো ব্রিগেড।

প্রসঙ্গত, এদিন শুধু দ্বিতীয়ার্ধের খেলাটুকুই হয়। কারণ, গত বৃহস্পতিবার প্রথমার্ধের পর প্রচণ্ড বৃষ্টির দরুণ ভেস্তে গেছিল দ্বিতীয়ার্ধের খেলা। সেই সময় পর্যন্ত ম্যাচের ফলাফল ছিল ২-১। ফলে, আজকে শুধু সেকেন্ড হাফের খেলাটুকুই হয়।

Latest Videos

এদিন ম্যাচের শুরু থেকেই আক্রমণ শানাতে থাকে মহমেডান। বলা যেতে পারে। অ্যাটাকের পর অ্যাটাক তারা করতে থাকে। বিপক্ষ ডিফেন্স কার্যত দিশেহারা হয়ে যায় একটা সময়। ম্যাচের ৬৮ মিনিটে, মহীতোষের লম্বা বাড়ানো বল পান লালথানকিমা। দুজন ডিফেন্ডারকে সঙ্গে নিয়ে ডি-বক্সের কিছুটা আগে থেকেই বলকে চিপ করে গোলে পাঠিয়ে দেন তিনি।

তবে সেখানেই শেষ নয়। খেলার ৭৯ মিনিটে, বামিয়া সামাদের সেন্টার থেকে লালথানকিমার ব‌্যাক হেড রুখে দেন গোলরক্ষক লাল্টু মণ্ডল। অপরদিকে লিগের অন‌্য ম‌্যাচে ডায়মন্ড হারবার এফসি আবার ২-১ ব্যবধানে হারিয়েছে পাঠচক্রকে।

আরও একটি ম্যাচ এদিন হয়েছে। এরিয়ান ০-১ ব্যবধানে হেরেছে সাদার্ন সমিতির বিরুদ্ধে। অন্যদিকে, খিদিরপুর ৪-২ গোলে হারিয়েছে উয়াড়ীকে। আর কালীঘাট মিলন সংঘ এবং মেসারার্সের মধ‌্যে খেলাটি গোলশূন‌্য ড্র হয়েছে।

তবে মহামেডান ড্র করল ফের লিগের খেলায়। তাদের আইএসএল খেলা এখন চূড়ান্ত। কিন্তু লিগের লড়াই এখনও শেষ হয়নি। চলছে ম্যাচ। এবার সুরুচি সংঘের বিরুদ্ধে পিছিয়ে থেকেও ২-২ গোলে ড্র করল তারা। মানরক্ষা হল সাদাকালো ব্রিগেডের।

প্রসঙ্গত, এদিন শুধু দ্বিতীয়ার্ধের খেলাটুকুই অনুষ্ঠিত হয়। কারণ, গত বৃহস্পতিবার প্রথমার্ধের পর প্রচণ্ড বৃষ্টির দরুণ ভেস্তে গেছিল দ্বিতীয়ার্ধের খেলা। সেইসময় পর্যন্ত ম্যাচের ফলাফল ছিল ২-১। ফলে, আজকে শুধু সেকেন্ড হাফের খেলাটুকুই হয়। আর সেখানে গোল করে মহামেডান।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'লাইভ স্ট্রিমিং-য়ে আপত্তি কোথায়? মুখোশ খুলে যাবে?' মমতাকে প্রশ্ন শুভেন্দুর | Suvendu Adhikari
'লাইভ স্ট্রিমিং-য়ে কীসের সমস্যা মুখ্যমন্ত্রীর?' বৈঠক ভেস্তে যাওয়ায় হতাশ জুনিয়র ডাক্তাররা | R G Kar
এবার রাষ্ট্রপতির কাছে চিঠি জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন আন্দোলনরত ডাক্তাররা | R G Kar
'আপনি চটিটা কম চাটুন' কাকে বললেন শুভেন্দু অধিকারী? Suvendu Adhikari | R G Kar Protest
১৩ সেপ্টেম্বর শুক্রবার এই ব্যক্তিদের ব্যবসায় ভালো আয় হতে পারে, দেখুন জ্যোতিষ কথা | ajker rashifal