CFL 2024: কলকাতা লিগে মোহনবাগানের ম্যাচ স্থগিত, লাগাতার বৃষ্টিতে মাঠের অবস্থা তথৈবচ

কলকাতা লিগের (Calcutta League 2024) ম্যাচ পিছল। তার কারণ অবশ্যই প্রাকৃতিক দুর্যোগ। চলতি কলকাতা লিগে মোহনবাগানের (Mohun Bagan) ম্যাচ স্থগিত করল আইএফএ (IFA)।

Subhankar Das | Published : Aug 2, 2024 12:28 PM IST

কলকাতা লিগের (Calcutta League 2024) ম্যাচ পিছল। তার কারণ অবশ্যই প্রাকৃতিক দুর্যোগ। চলতি কলকাতা লিগে মোহনবাগানের (Mohun Bagan) ম্যাচ স্থগিত করল আইএফএ (IFA)।

প্রসঙ্গত, গত বুধবার থেকেই লাগাতার বৃষ্টি চলছে গোটা রাজ্যে। এমনকি, শুক্রবারও দিনভর বৃষ্টির পূর্বাভাস আছে। আর এই পরিস্থিতিতে তাই লিগের ম্যাচকে স্থাগিত করে দেওয়া হল। সূচি অনুযায়ী, ব্যারাকপুর স্টেডিয়ামে মোহনবাগান বনাম কালীঘাট স্পোর্টস লাভার্স অ্যাসোসিয়েশনের মধ্যে ম্যাচটি হওয়ার কথা ছিল।

Latest Videos

কিন্তু টানা বৃষ্টিতে মাঠের অবস্থা একেবারেই ভালো নয়। ফলে এদিন বল গড়াল না। সবথেকে বড় বিষয়, চোট লাগারও একটা আশঙ্কা থেকে যাচ্ছে। তাই ম্যাচ স্থগিত। তবে এই ম্যাচ শুক্রবারের পরিবর্তে কবে হবে, সেই বিষয়ে এখনও পর্যন্ত আইএফএ-র তরফ থেকে কিছু জানানো হয়নি।

এমনিতে অবশ্য এবারের কলকাতা লিগে (CFL) মোহনবাগানের শুরুটা খুব একটা ভালো হয়নি। এই মুহূর্তে গ্রুপ বি-তে সবুজ মেরুন রয়েছে পঞ্চম স্থানে। আর এই গ্রুপের শীর্ষে রয়েছে ভবানীপুর ক্লাব। যদিও আগের ম্যাচ থেক বেশ ছন্দে ফিরে এসেছে বাগান শিবির।

টালিগঞ্জ অগ্রগামীকে পাঁচ গোলে হারিয়েছে তারা। এই ম্যাচে হ্যাটট্রিক করেন সুহেইল ভাট। এখনও পর্যন্ত সিএফএল-এ মোট ৬টি ম্যাচ খেলে ২টিতে জয় পেয়েছে মোহনবাগান। অন্যদিকে, তিনটি ম্যাচ ড্র হয়েছে। আর একটি ম্যাচ অর্থাৎ, ইস্টবেঙ্গলের বিরুদ্ধে ডার্বিতে পরাজিত হয়েছে সবুজ-মেরুন। কলকাতা লিগে এখনও পর্যন্ত ঐ একটি ম্যাচেই হেরেছে মোহনবাগান।

সবমিলিয়ে, লিগের দৌড়ে অনেকটাই পিছিয়ে পড়েছে সবুজ-মেরুন ব্রিগেড। এখন আবার কলকাতা লিগের সঙ্গে চলছে ডুরান্ড কাপও। তবে ডুরান্ডের প্রথম ম্যাচে জয় পেয়েছে মোহনবাগান। ফলে, ডুরান্ডের জন্যও বেশ ভালোভাবেই তৈরি হচ্ছে তারা।

আর এরই মাঝে কলকাতা লিগে মোহনবাগানের ম্যাচ হয়ে গেল স্থগিত।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024