যুবভারতী, কিশোর ভারতীতে ডুরান্ড কাপের ম্যাচের টিকিট বণ্টন কীভাবে? জানিয়ে দিলেন ক্রীড়ামন্ত্রী

শনিবার শুরু হচ্ছে ডুরান্ড কাপ। এবারও ডুরান্ড কাপের বেশিরভাগ ম্যাচ হচ্ছে কলকাতায়। সেনাবাহিনী ও রাজ্য সরকারের পক্ষ থেকে ডুরান্ড কাপ আয়োজনের প্রস্তুতি নেওয়া হচ্ছে।

Soumya Gangully | Published : Jul 25, 2024 1:43 PM IST / Updated: Jul 25 2024, 08:09 PM IST

এবারের ডুরান্ড কাপে বিবেকানন্দ যুবভারতী ক্রীড়াঙ্গনে যে ম্যাচগুলি হবে, সেই ম্যাচগুলির জন্য ৫,০০০ টিকিট করে পাবে ইস্টবেঙ্গল, মোহনবাগান সুপার জায়ান্ট, মহামেডান স্পোর্টিং ক্লাব। প্রতি ম্যাচের জন্য আইএফএ-কে ১,২০০ টিকিট করে দেওয়া হবে। বাকি টিকিট অনলাইনে বিক্রি করা হবে। কিশোর ভারতী ক্রীড়াঙ্গনে যে ম্যাচগুলি হবে সেগুলির জন্য ইস্টবেঙ্গল, মোহনবাগান সুপার জায়ান্ট ও মহামেডান স্পোর্টিং ক্লাবকে ২,০০০ টিকিট করে দেওয়া হবে। আইএফএ-কে ৫০০ টিকিট করে দেওয়া হবে। বৃহস্পতিবার ফোর্ট উইলিয়ামে সাংবাদিক বৈঠকে এ কথা জানালেন ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস। তিনি আরও জানিয়েছেন, বিশ্বের তৃতীয় প্রাচীনতম টুর্নামেন্ট ডুরান্ড কাপ যাতে সফল হয়, সেই চেষ্টা করতে হবে। দর্শকদের মাঠে আকর্ষণ করতে হবে। কলকাতা ডার্বির পাশাপাশি অন্য ম্যাচগুলিতেও যাতে গ্যালারিতে দর্শক থাকে, তার জন্য প্রচার করতে হবে।

টেলিভিশনে সরাসরি দেখা যাবে ডুরান্ড কাপ

Latest Videos

এবারের ডুরান্ড কাপ টেলিভিশনে সরাসরি দেখা যাবে সোনি স্পোর্টস নেটওয়ার্কে। মোবাইল ফোন, ল্যাপটপ, ডেস্কটপ, ট্যাবে লাইভ স্ট্রিমিং দেখা যাবে সোনিলিভ অ্যাপে। কলকাতার পাশাপাশি জামশেদপুর, কোকরাঝাড়, শিলংয়েও ডুরান্ড কাপের ম্যাচ হবে। সেমি-ফাইনাল ও ফাইনাল কলকাতায় হবে।

কলকাতা ডার্বি ঘিরে বাড়ছে উত্তেজনা

১৮ অগাস্ট এবারের ডুরান্ড কাপে কলকাতা ডার্বি। গতবারের চ্যাম্পিয়ন মোহনবাগান সুপার জায়ান্ট ও রানার্স ইস্টবেঙ্গলের ম্যাচ ঘিরে উত্তেজনা বাড়ছে। দুই দলের সমর্থকরা এখন থেকেই টিকিটের খোঁজ করছেন। কলকাতা লিগে মোহনবাগান সুপার জায়ান্টকে হারিয়ে দিয়েছে ইস্টবেঙ্গল। ফলে ডুরান্ড কাপে কলকাতা ডার্বির গুরুত্ব বেড়ে গিয়েছে। মোহনবাগান সুপার জায়ান্টের সিনিয়র দল এখনও অনুশীলন শুরু করেনি। প্রথম ম্যাচে রিজার্ভ দলের বেশিরভাগ ফুটবলার খেলবেন। ফলে ডুরান্ড কাপ শুরু হওয়ার আগে চাপে সবুজ-মেরুন শিবির।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

দ্বিতীয়ার্ধে ১৪ মিনিট ইনজুরি টাইম! পাঠচক্রকে হারাল ১০ জনের মহামেডান স্পোর্টিং

Antonio López Habas: মোহনবাগান অতীত, ইন্টার কাশীর দায়িত্ব নিয়ে ভারতীয় ফুটবলে প্রত্যাবর্তন হাবাসের

East Bengal: প্রস্তুতি ম্যাচে হার, হিজাজি-নন্দকুমারের চোট, ডুরান্ড কাপের আগে সমস্যায় ইস্টবেঙ্গল

Share this article
click me!

Latest Videos

BJP Live: আর জি কের ঘটনার প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
RG Kar Protest Live : শর্ত নিয়েই কালীঘাটে যাচ্ছেন ডাক্তাররা, দেখুন সরাসরি
'সবচেয়ে বড় অপরাধী আপনি মাননীয়া মুখ্যমন্ত্রী' গর্জে উঠলেন রূপা গঙ্গোপাধ্যায় | Roopa Ganguly | RG Kar
অনুদান ফেরালো মহিলারা! 'পরের বছর যদি না দেয় দেবে না' সাফ জানিয়ে দিল পুজো কমিটি | RG Kar Protest |
BJP Live: আর জি করের ঘটনার প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি