Durand Cup: পরাজয় মহামেডানের! ৩-২ গোলে বেঙ্গালুরুর জয়, প্রাপ্তি শুধু মহীতোষের দুর্দান্ত গোল

ডুরান্ড কাপে (Durand Cup) হার মহামেডানের। মঙ্গলবার, কলকাতার যুবভারতী ক্রীড়াঙ্গনে গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হয় মহামেডান স্পোর্টিং ফুটবল দল বনাম বেঙ্গালুরু এফসি। এই ম্যাচে ৩-২ গোলে পরাজিত হল সাদাকালো ব্রিগেড।

Subhankar Das | Published : Aug 6, 2024 4:38 PM IST

ডুরান্ড কাপে (Durand Cup) হার মহামেডানের (Mohammedan Sporting Club)। মঙ্গলবার, কলকাতার যুবভারতী ক্রীড়াঙ্গনে গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হয় মহামেডান স্পোর্টিং ফুটবল দল বনাম বেঙ্গালুরু এফসি (Bengaluru FC)। এই ম্যাচে ৩-২ গোলে পরাজিত হল সাদাকালো ব্রিগেড।

উল্লেখ্য, প্রথম ম্যাচে ইন্টার কাশির বিরুদ্ধে ড্র করে মহামেডান। আর দ্বিতীয় ম্যাচে বেঙ্গালুরু এফসির কাছে হার। ফলে, বেজায় চাপে সাদকালো ব্রিগেড। খেলার মাত্র ৭ মিনিটেই, এগিয়ে যায় বেঙ্গালুরু। কর্নার থেকে আসা বলে দুরন্ত হেড করে গোল করেন জোভানোভিচ।

Latest Videos

ম্যাচের একেবারে শুরুতেই গোল হজম করার ফলে, রীতিমতো ধাক্কা খায় মহামেডান। আর যতই সময় এগোয়, ততই যেন খেলায় জাঁকিয়ে বসতে শুরু করে বেঙ্গালুরু এফসি। তার ফল মেলে হাতেনাতে। ম্যাচের ২২ মিনিটে, দ্বিতীয় গোল করে বেঙ্গালুরুর হয়ে আরও ব্যবধান বাড়ান পেরেইরা দিয়াজ। খেলার ফল তখন ২-০। তারপর প্রথমার্ধে আর কোনও গোল হয়নি।

এদিকে বেঙ্গালুরুর হয়ে দ্বিতীয়ার্ধে মাঠে নামেন সুনীল ছেত্রী (Sunil Chhetri)। তাঁর নামার পর খেলায় আরও আধিপত্য বিস্তার করে বেঙ্গালুরু। ম্যাচের ৬০ মিনিটে, বেঙ্গালুরুর হয়ে তৃতীয় গোলটি করেন বিনীথ। তবে তখনও হাল ছাড়েনি মহামেডান স্পোর্টিং।

ইসরাফিলের গোলে ব্যবধান কমায় সাদাকালো ব্রিগেড। বাঁ-দিক থেকে ভাসানো বলে হেডে গোল করে যান মহামেডানের ইসরাফিল। কিন্তু আবার খেলার ৮১ মিনিটে, লাল কার্ড দেখেন মহামেডান স্পোর্টিং-এঁর গোলরক্ষক। পরিবর্তে দীপু হালদার গোলকিপিং করতে নামেন। এমনকি, ম্যাচের ৮৪ মিনিটে সুনীল ছেত্রীর ফ্রিকিকও বাঁচিয়ে দেন তিনি।

তবে বাঙালি মহীতোষের প্রশংসা করতেই হবে। দুর্দান্ত গোল করে ব্যবধান আরও কমান তিনি। তাঁর দূরপাল্লার শট আটকাতে পারেননি বেঙ্গালুরু গোলকিপার। তবে শেষপর্যন্ত, ম্যাচে সমতা ফেরাতে পারেনি মহামেডান।

ফলে, বেঙ্গালুরু এফসির কাছে ৩-২ গোলে পরাজিত হল সাদাকালো ব্রিগেড।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

স্বাস্থ্য দফতরের পাহাড় প্রমাণ দুর্নীতির অভিযোগে সরব Suvendu Adhikari | R G Kar Case
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today
ভয়ঙ্কর অবস্থা! নদী বাঁধে বিশাল ধস, মাথায় হাত! গোসাবায় চরম আতঙ্ক ঘরে ঘরে | Gosaba News Today
দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |