ডুরান্ড সেমিতে নামার আগে আত্মবিশ্বাসী মোলিনা, মঙ্গলবার যুবভারতীতে টিফো নিয়ে প্রবেশ নিষেধ

রাত পোহালেই ডুরান্ড কাপের (Durand Cup) সেমিফাইনালে (Semifinal) বেঙ্গালুরু এফসির (Bengaluru FC) বিরুদ্ধে খেলতে নামছে মোহনবাগান (Mohun Bagan)। পাঞ্জাবের বিরুদ্ধে জয় পেয়ে এমনিতেই বাগান শিবিরের আত্মবিশ্বাস তুঙ্গে।

Subhankar Das | Published : Aug 26, 2024 2:28 PM IST / Updated: Aug 27 2024, 01:29 PM IST

রাত পোহালেই ডুরান্ড কাপের (Durand Cup) সেমিফাইনালে (Semifinal) বেঙ্গালুরু এফসির (Bengaluru FC) বিরুদ্ধে খেলতে নামছে মোহনবাগান (Mohun Bagan)। পাঞ্জাবের বিরুদ্ধে জয় পেয়ে এমনিতেই বাগান শিবিরের আত্মবিশ্বাস তুঙ্গে।

আর ম্যাচের আগেরদিন কোচ জোসে মোলিনার (Jose Francisco Molina) গলাতেও আত্মবিশ্বাসের সুর শোনা গেল। সোমবার ক্লাব তাঁবুতে সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, “হ্যাঁ, বেঙ্গালুরু এফসি ভালো দল। অনেক ভালো প্লেয়ার আছে সেই দলে। তবে আমরা নির্দিষ্ট কয়েকজন ফুটবলারের বিরুদ্ধে তো খেলতে নামছি না। ম্যাচে খেলতে নামব গোটা দলের বিরুদ্ধে।”

Latest Videos

তিনি আরও যোগ করেন, “এই ম্যাচ আমাদের জিততেই হবে। জয়ের লক্ষ্যেই মাঠে নামব। তবে শুধু একটিই তো ম্যাচ নয়। এটা সেমিফাইনাল এবং পরে রয়েছে ফাইনাল।”

মোলিনার কথায়, “আমরা সেইমতোই অনুশীলন করছি। ছেলেরাও তৈরি হচ্ছে। আমার মনে হয়, আমরা গোল করার জন্য তৈরি। কঠিন পরিশ্রম করেছি। আশা করছি যে, ফলাফল মিলবে। একটা গোটা দল হিসেবে খেলব আমরা।”

অন্যদিকে, আশিক কুরনিয়ান, ধীরাজ সিং এবং জেমি ম্যাকলারেন মঙ্গলবারের ম্যাচে দলে থাকবেন না। সেইসঙ্গে, দলের ডিফেন্স নিয়ে যেটুকু সমস্যা আছে, সেটি তারা খুব দ্রুত কাটিয়ে উঠবেন বলেই জানিয়েছেন সবুজ মেরুন হেডস্যার।

আরও পড়ুনঃ

Durand Cup: লক্ষ্য এবার বেঙ্গালুরু বধ, সেমিফাইনালে নামার আগে কতটা তৈরি মোহনবাগান? 

প্রসঙ্গত, কলকাতার তিন প্রধানের বাকি দুই প্রধান ডুরান্ড থেকে আগেই বিদায় নিয়েছে। একমাত্র মোহনবাগানকে নিয়েই স্বপ্ন দেখতে পারেন বাংলার ফুটবলপ্রেমী জনতা। সবুজ মেরুন সমর্থকরাও যথেষ্ট আশাবাদী ভালো ফলের বিষয়ে। বিশেষ করে পাঞ্জাবের বিরুদ্ধে দল যে পারফরম্যান্স দেখিয়েছে, তাতে আশায় বুক বাঁধারই কথা।

সবথেকে বড় বিষয়, টাইব্রেকারে বিশাল কেইথের দুর্দান্ত গোলকিপিং নিঃসন্দেহে বাড়তি অক্সিজেন জোগাবে গোটা দলকে। তাছাড়া মনবীর সিং এবং জেসন কামিংসও গত ম্যাচে দ্বিতীয়ার্ধে নেমে বেশ ভালো ফুটবলই উপহার দেন।

সেইসঙ্গে, লিস্টন কোলাসো, দিমিত্রি পেত্রাতোস, গ্রেগ স্টুয়ার্ট, শুভাশিস বোস এবং টম অ্যালড্রেডও কোচকে ভরসা দিচ্ছেন। ফলে, মাঝমাঠ থেকে আক্রমণভাগ পর্যন্ত বলের সাপ্লাই লাইন চালু রাখা এবং গোল করার লোকের অভাব নেই এই দলে।

অপরদিকে, মঙ্গলবার যুবভারতীতে কোনও টিফো নিয়ে সমর্থকরা প্রবেশ করতে পারবেন না। শুধু তাই নয়, কোনওরকম স্মোক ক্যান্ডেলস এবং দাহ্যপদার্থ নিয়েও মাঠে প্রবেশ করতে পারবেন না সমর্থকরা।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
Suvendu Adhikari Live : কি ফাঁস হতে চলেছে! সাংবাদিক বৈঠকে শুভেন্দু অধিকারী, সরাসরি
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood